আমার তোলা আলোকচিত্র:) ভিন্ন রকম অনুভুতি। || My exceptional photography.

in আমার বাংলা ব্লগlast year (edited)
:) আমার তোলা আলোকচিত্র :)
ভিন্ন রকম অনুভুতি

শুভ বিকেল #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। শুক্রবার আমার ফটোগ্রাফি দিবস, তাইতো চেষ্টা করি সপ্তাহের জমানো কিছু ছবি নিয়ে পোস্টটি সাজাতে। আজকে যে ছবিগুলো আপনাদের সাথে শেয়ার করব এগুলো বিভিন্ন সময়ে তোলা এবং ছবিগুলোর মাঝে আমি ভিন্ন রকম গল্প খুঁজে পাই তাই তো আজকের ফটোগ্রাফির পোষ্টের টাইটেল হল ভিন্নরকম অনুভূতি। আশা করি আজকের ছবিগুলো আপনাদের ভীষণ ভালো লাগবে তো চলুন শুরু করি।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- গাজীপুর, ঢাকা, বাংলাদেশ।

এই ছবিটি হচ্ছে একটি স্টিল কারখানার তৈরি স্টিলের প্রতিকৃতি মানব। ছবিটি তোলার সময় আমি গাড়িতে ছিলাম। আপনি ছবিটির দিকে একটু ভালোভাবে খেয়াল করলে দেখতে পাবেন আকাশ অনেক মেঘাচ্ছন্ন এবং তার নিচেই এই স্টিলের তৈরি প্রতিকৃতি মানবটি ছুটে যাচ্ছে নিরাপদ আশ্রয়ের জন্য।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- গাজীপুর, ঢাকা, বাংলাদেশ।

কাঠের উপর পরে থাকা একটি খুব সাধারণ চুড়ি। আপনি হয়তো এটিকে খুব সাধারণ ছবি বলে উড়িয়ে দিতে পারেন তবে আমি এখানে ভিন্ন রকম একটি গল্প খুঁজে পেয়েছি। ধরে নিন একজন গাঁয়ের বধু হয়তো তার প্রিয়জনের কাছে চুড়ি চেয়েছিল। মানুষটি হয়তো চুড়ি দিয়েছে কিন্তু তার পছন্দ হয়নি, তাই হয়তো এখানে ফেলে গেছে রাগ করে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- পল্টন, ঢাকা, বাংলাদেশ।

সিঙ্গারা এবং পুড়ি। কেউ যদি আমায় প্রশ্ন করে বাইরের খাবারের মধ্যে কোনটি সবথেকে প্রিয়? আমি নিঃসন্দেহে বলতে পারি সিঙ্গারা এবং পুড়ি। সেদিন অফিসের কয়েকজন সহকর্মীর সঙ্গে বাইরে আড্ডা দিতে গিয়ে এই পছন্দের খাবার খেলাম আর আপনাদের জন্য ছবি তুলে রেখেছিলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

ছুড়ি শুঁটকি মাছ। আমি আবার শুঁটকি মাছ খেতে ভীষণ পছন্দ করি, আর খাবোই না কেন বলুন। এর পুষ্টিগুণ অনেক বেশি এবং খেতে দারুন। বাসায় মাঝে মাঝেই শুঁটকি মাছ কেনা হয় এবং বিভিন্ন সবজি দিয়েও রান্না করা যায়। দেখুন কেমন চোখ বড় করে তাকিয়ে আছে তাই একটু ছবি তুলে নিলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

বিয়া যে কত্ত মজা গো খালি খাওন আর খাওন 😄
যাইহোক বিয়ে বাড়ির গেট সাজানো দেখলেই বিশাল খাওয়ার আয়োজন চোখে ভাসে 😋 গত কিছুদিন আগে আমার এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলাম আর ছবিগুলো তুলেছিলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

সাদর সম্ভাষণকারী হাওয়াই পুতুল। এটা সত্যিই বিশাল বড় এক হাওয়াই পুতুল। পুরুটাই হাওয়া দিয়ে নিয়ন্ত্রণ করা হচ্ছে এবং অতিথিদের সাদরে সম্ভাষণ জানানো হচ্ছে। একবার এক শপিং মলে গিয়ে একে দেখতে পেয়েছিলাম। আমিও ছবি তুলে তার সাথে একটু খাতির করলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এক কাপ গরম চা। সবশেষে আপনাদের জন্য এক কাপ গরম চায়ের ছবি দিয়ে দিলাম। আসলে চা জিনিসটা ভালোই লাগে তবে নেশা না আবার। আমি ছবিটি উপর থেকে তোলার চেষ্টা করেছি যেখানে একটি সুন্দর প্লাস্টিকের ফুল ছিল। আশাকরি আপনাদের ভালো লেগেছে ছবিটা।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

নিজের তোলা বেশ কিছু ছবি আর অনুভূতি নিয়ে আজকের পোস্টটি সাজানো। আশাকরি আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে ঝটপট আপনার মন্তব্যের মাধ্যমে জানাবেন আশাকরি।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Heres a free vote on behalf of @se-witness.

 last year 

বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর লাগছে দেখতে। আর বর্ণ্নাও বেশ সুন্দর করে দিয়েছেন প্রতিটি ফটোগ্রাফির। তবে প্রথম ছবিটি বেশ সুন্দর লেগেছে আমার কাছে।অনেক ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

জি আপু চেষ্টা করেছি সুন্দর বর্ননার মাধ্যমে পোস্টটি উপস্থাপন করার।
মন্তব্যের জন্য ধন্যবাদ জানাই।

 last year 

বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের ফটোগ্রাফি আপনি করে থাকেন এবং সেই সুন্দর ফটোগ্রাফি গুলো প্রতি সপ্তাহের নির্দিষ্ট একটা দিনে আমাদের মাঝে শেয়ার করেন এটা জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। ফটোগ্রাফি করতে আমরা সকলেই অনেক বেশি ভালোবাসি আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ সুন্দর ফটোগ্রাফির পাশাপাশি দারুন বর্ণনা ও আমাদের মাঝে তুলে ধরেছেন। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

সব সময়ই ভিন্ন কিছু দেখতে ভীষণ ভালো লাগে। ফটোগ্রাফির মধ্যে ভিন্ন রকম গল্প অনুভুতি শেয়ার করেছেন। প্রথমের ফটোগ্রাফিতে মানবটিকে দেখতে অনেক সুন্দর লাগতেছে। নাস্তা হিসেবে সিঙ্গারা এবং পুরি খেতে ভীষণ মজা লাগে। শুঁটকি মাছ খেতে আমিও পছন্দ করি তবে এখন তেমন খাওয়া হয়না। শেষের দিকে চায়ের ছবিটি দেখতে জাস্ট অসাধারন লাগতেছে। ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last year 

আপনার করা আলোকচিত্র গুলো অনেক সুন্দর হয়েছে। আমারও ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। আমিও মাঝে মাঝে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করে থাকি। আপনার করা প্রতিটি ফটোগ্রাফি আমার ভালো লেগেছে। বিশেষ করে শুটকি মাছের ফটোগ্রাফিটি আমার কাছে অনেক বেশি উনিক লেগেছে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

বরাবরের মতো আজকে আপনি ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে ভাই। বিশেষ করে প্রথম ফটোগ্রাফিটা আমি দেখে তো মনে করছি এই মানুষটি তৈরি করেছে খড় দিয়ে। কিন্তু পরে পড়ে জানতে পারলাম যে এটা স্টিল দিয়ে তৈরি। সব মিলে খুব চমৎকার কিছু ফটোগ্রাফ শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

প্রথমে আপনার ফটোগ্রাফির প্রশংসা না করেই পারলাম না।এত সুন্দর ফটোগ্রাফি গুলো হয়েছে যা দেখে নয়ন জুড়িয়ে গেল। ফটোগ্রাফি দেখে দেখে কিছু বিষয়ে মাথায় আসতেছে একই ফটোগ্রাফি একেক জন একেক ভাবে করে।আসলে যার নয়নে যেভাবে ভালো লাগে ঠিক সেটাই সবার সামনে উপস্থাপন করতে চায়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90