আমার তোলা আলোকচিত্র:) ভিন্ন কিছুর খোঁজে। || My exceptional photography.

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)
:) আমার তোলা আলোকচিত্র :)
ভিন্ন কিছুর খোঁজে

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। শুক্রবার মানেই আমার ফটোগ্রাফী দিবস। আমি চেষ্টা করি প্রতি সপ্তাহেই ভিন্নধর্মী কিছু ছবি আপনাদের সামনে উপস্থাপন করতে। বলতে পারেন এই কাজটাতে আমি আত্মতৃপ্তি অনুভব করি।

আজকের ছবিগুলো সপ্তাহের বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করা। সবকিছু একসাথে গুছিয়ে আজকের পোস্ট উপস্থাপন করলাম, আপনাদের ভালো লাগা আমার স্বার্থকতা।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আমার বাগানের পাতাবাহারের উপর শিশির বিন্দুর ছবি। ছবিটি বেশ কিছু দিন আগের তোলা। আমি সকালের দিকে যখন বারান্দায় উঁকি দিয়েছিলাম তখন এই চমৎকার দৃশ্য দেখে মোবাইলের ক্যামেরা বন্দি করেছিলাম।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

গোধূলি বিকেলে সুর্যের লুকোচুরি খেলা। গতকাল বিকেলে কিছুটা সময় বাসায় ছিলাম, হঠাৎ বাচ্চারা বায়না ধরাতে ছাদে গিয়ে এই চমৎকার দৃশ্যের সাক্ষী হলাম। অনেকটা সময় আকাশের দিকে তাকিয়ে রইলাম, মনে হচ্ছিল সূর্য যেন লুকোচুরি খেলছে। দারুন একটা দৃশ্য।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

জোড়া রাজহাঁস। আমার খুব পছন্দের জিনিস এই রাজহাঁস। আমার ভালো লাগার দৃশ্যগুলোর মধ্যে হাঁস পুকুরে সাঁতার কাটছে এটা সবথেকে মনোমুগ্ধকর লাগে। যাইহোক এই দৃশ্য অনেকদিন দেখিনি। তাই এই হাঁস জোড়া দেখে এককথায় অসাধারণ লাগলো।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

একুরিয়াম মাছ। রঙিন মাছগুলো ইদানিং মানুষের বেশ পছন্দের হয়ে উঠেছে। প্রায় বাসায় অনেকেই এই মাছের একুরিয়াম রাখে এখন। এগুলো যেমন দেখতে সুন্দর তেমনি বাচ্চাদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

ছোট ছাগল ছানা। সেদিন একটা জায়গায় কাজে গিয়েছিলাম, তখন এই ছাগলছানা দেখতে পেলাম। দেখতে ভীষণ কিউট দেখাচ্ছিল এটা। আমি ছবি না তুলে থাকতে পারলাম না।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আজকের ছবিগুলো ভালো লেগেছে, যদি ভালো লাগে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আপনি খুব চমৎকার ফটোগ্রাফি পোস্ট উপহার দিলেন। শুক্রবার আসলে আপনার ফটোগ্রাফি পোস্ট এর অপেক্ষায় থাকি। আপনি সব সময় আমাদের মাঝে সুন্দর পোস্ট উপহার দিয়ে থাকেন। বিভিন্ন জায়গায় ফটোগ্রাফি গুলো পরিষ্কার ছিল। আমার কাছে একুরিয়াম মাছ এবং ছাগল ছানার ফটোগ্রাফি বেশি ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 5 months ago 

আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে সবসময় ভিন্নতা খুজে পায়। পাতাবাহারের উপর শিশির বিন্দুর ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। তাছাড়া গোধূলি বিকেলে সুর্যের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। সবমিলিয়ে দারুন একটি ফটোগ্রাফ পোস্ট উপভোগ করলাম। ধন্যবাদ এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

তাই তো দেখছি ভাই আপনার করা ফটোগ্রাফি গুলো সত্যিই অনেক সুন্দর ছিল। ভিন্ন ভিন্ন ফটোগ্রাফি যেখানে ভিন্ন সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। যেটা ধারাবাহিকভাবে আমাদের সাথে শেয়ার করে চলেছেন । প্রত্যেকটা ফটোগ্রাফি মন কেড়ে নিয়েছে অসম্ভব সুন্দর হয়েছে। আমাদের সাথে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাতাবাহারের উপর শিশির বিন্দুর ছবি দেখে ইতিমতো মুগ্ধ হয়ে গেলাম। আপনি সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করেন। হোক সেটা পোস্ট এবং ফটোগ্রাফি। রাজহাঁস দেখতে যেমন সুন্দর তেমনি রাজহাঁসের মাংস খেতে ভীষণ মজাদার। ছোট ছাগল ছানা দেখে ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি দিবস উপলক্ষে চমৎকার কিছু ফটোগ্রাফি দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

ভাই আপনার করে ফটোগ্রাফি গুলো সবসময় আমার কাছে অনেক বেশি ভালো লাগে আপনি একজন জেনুইন ফটোগ্রাফার। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে ক্যাপচার করেছেন এবং প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দারুন একটি ফটোগ্রাফি পর্ব শেয়ার করেছেন ভাইয়া মূলত প্রতিটা ফটোগ্রাফি আলাদা আলাদা সৌন্দর্য নিয়ে ক্যাপচার করেছেন। যদি গোধূলি বেলার ফটোগ্রাফিটার কথা বলি তাহলে সেটা বেশ সুন্দর ছিল সেই সাথে আপনার বারান্দার পাতাবাহার গাছের উপরে শিশির ফোঁটা জমে থাকার দৃশ্যটাও ভালো লেগেছে। সুন্দর একটি ফটোগ্রাফি পর্ব শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বাহ ফটোগ্রাফি গুলো বেশ দারুন হয়েছে। প্রথম ফটোগ্রাফি গুলা এবং রঙিন মাছ গুলো দেখতে অসম্ভব সুন্দর লাগছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার ফটোগ্রাফিগুলো সব সময় আমার ভাল লাগে। আপনি ইউনিক কিছু নিয়ে আমাদের মাঝে হাজির হন। আজকের ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।
গোধূলি বিকালের সূর্যের লুকোচুরি খেলা আর একুরিয়ামের মাছ গুলো দেখে অনেক ভালো লেগেছে আমার। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 66254.46
ETH 3319.59
USDT 1.00
SBD 2.69