টার্গেট ডিসেম্বর সিজন -২ হতে আমার অর্জন ৪৫৭৫ এসপি || My achievement is 4575 SP (#abb-dolphin)

in আমার বাংলা ব্লগ2 years ago
টার্গেট ডিসেম্বর সিজন -২
আমার অর্জন ৪৫৭৫ এসপি

sale banner.jpg

ছবিটি কেনভা দিয়ে তৈরি

সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আজকে পোস্টটি লিখছি ভীষণ আনন্দের সাথে, আসলে এধরনের আনন্দ গুলো বলে বোঝানো যায়না। ইতিমধ্যে সুমন ভাই পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সমাপ্তি ঘোষণা করেছেন এবং নতুন সিজনটা ভীষণ চমৎকারভাবে শুরু হবে বলে জানিয়েছেন। আমাদের বলা হয়েছে সিজন -২ থেকে আমাদের অর্জন কতটুকু তাই নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করার জন্য এবং সংক্ষিপ্ত বিবরণ প্রদান করার জন্য। তাই আজ আমার এই পোস্টটি করা।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLX8e6de4JcRH4GzmERHHm6Br8iEHMictV1arQr6yQK4cvspyrz3oXjLpDYjiM...zrMXug2wHyaCjYFiiDXdBTdBjab4DBaJSvwynEUTpaap4RTWbdYjmsxEn6GySrWGcRyZMsJHVLZ4z859jYJM5KWUu3du9XZKCYJ8g9X2zHTUP5ZRqXnDB81fSv.png

"আমার অর্জন"


বন্ধুরা হয়তো অনেকেই জানেন আমি ডলফিন অবস্থান অর্থাৎ ৫০০০ এসপির মাইল ফলক স্পর্শ করতে পেরেছি আরো দুমাস আগেই। এটা আমার কাছে অনেক বড় একটি প্রাপ্তি যার পুরো অবদানটি rme দাদা এবং #amarbanglablog পরিবারের। অসংখ্য ধন্যবাদ জানাতে চাই @rex-sumon ভাইকে এতো চমৎকার একটি প্রতিযোগিতার আয়োজন করার মাধ্যমে আমাদের এতদূর এগিয়ে আনার জন্য। সত্যিই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ না করলে হয়তো এতো দূর পর্যন্ত আসা হতোই না। যাক আসুন দেখে নেয়া যাক এই সিজনে আমার পাওয়ার আপের শুরু কোথায় হয়েছিল।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpsc2WSk4eT5xMVLWdChm5eFjc32iVbXWutEaQdbj1FGSjyyUfrb8P7ThjbLvwgt76udfSpyuNYmv5tK2ZiGPgoiA27HsRxk9kcpZTAd.gif

ছবিটি পিক্সাবে থেকে নিয়ে কেনভা দ্বারা তৈরি করা

প্রথম পাওয়ার আপ পোস্ট লিংক
আমি বছরের প্রথম পাওয়ার আপ পোস্টে উল্লেখ করেছিলাম আমি পাওয়ার আপের একটি চ্যালেন্জ গ্রহন করছি এবং তা নিজের সাথে নিজের।

যেকোন মূল্যে আমি ডলফিন পর্যন্ত পৌছাবোই এটাই ছিল আমার চ্যালেন্জ। তখন আমার পাওয়ার ছিল মাত্র ১৪১৬ এসপি।

f85of4KXmvsQJy974FRvm9w7ttkZ9K7PZ8JeKKtLWsiCVzywqPxdK56r6QrA9AdDgFCASym33tceZ6XMvMp2gYx5Rwcr9uzk5UHqERjbJEteu6Piu458UEHn4M4UztUdsrrNzJTxumU24LNTVzCawEhvsgtQzgVL2MqARCAbUd5T4ytgGvLNWps1o8d743gj2CqKTPvG9L.jpeg

এরপর থেকেই আমি ধীরে ধীরে পাওয়ার আপের পরিমাণ বাড়াতে থাকি। একটি পর্যায়ে যখন স্টীমের দাম কমে যেতে শুরু করলো তখন ভীষণ কোনঠাসা হয়ে পরেছিলাম কিন্তু তখনও আমি পাওয়ার আপ করে গেছি। একসময়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্য ডলফিন মাইলফলক স্পর্শ করতে সক্ষম হই। সেদিন ছিল আমার সবথেকে আনন্দের দিন। আমার বর্তমান পাওয়ার ৫৯৯১ এসপি, যা হয়তো দুই একদিনের মধ্যেই ৬০০০ এসপির মাইল ফলক স্পর্শ করতে যাচ্ছে।

Screenshot_2022-12-20-02-01-44-98_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLX8e6de4JcRH4GzmERHHm6Br8iEHMictV1arQr6yQK4cvspyrz3oXjLpDYjiM...zrMXug2wHyaCjYFiiDXdBTdBjab4DBaJSvwynEUTpaap4RTWbdYjmsxEn6GySrWGcRyZMsJHVLZ4z859jYJM5KWUu3du9XZKCYJ8g9X2zHTUP5ZRqXnDB81fSv.png

পার্থক্য করার চেষ্টা
সিজন- ২
শুরুর এসপি১৪১৬ এসপি
শেষের এসপি৫৯৯১ এসপি
মোট এসপি অর্জন৪৫৭৫ এসপি
টার্গেট ডলফিনসম্পন্ন

সত্যিই এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি এবং নিজের চ্যালেন্জের কাছে নিজেই বিজয়ী। আশাকরি আমাদের সাথে যারা কাজ করছেন, তারা একটি লক্ষমাত্রা নির্ধারণ করে সামনের সিজনে আবারো পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন। দেখুন প্রতিকূল পরিস্থিতিতে এগিয়ে গিয়ে একটি লক্ষ্যে পৌঁছাতে পারাটা অনেক বড় আনন্দের ব্যাপার। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLX8e6de4JcRH4GzmERHHm6Br8iEHMictV1arQr6yQK4cvspyrz3oXjLpDYjiM...zrMXug2wHyaCjYFiiDXdBTdBjab4DBaJSvwynEUTpaap4RTWbdYjmsxEn6GySrWGcRyZMsJHVLZ4z859jYJM5KWUu3du9XZKCYJ8g9X2zHTUP5ZRqXnDB81fSv.png

Black and White Modern Company Presentation.gif

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 2 years ago 

সিজন টুতে দেখছি আপনি অনেক পরিমাণে এসপি অর্জন করেছেন। আপনি নিজের টার্গেট পূরণ করতে পেরেছেন এটা দেখে ভীষণ ভালো লাগলো। এবার সিজন থ্রিতে নিশ্চয়ই নতুন করে আবারো টার্গেট নিবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।
সামনে ইনশাআল্লাহ আবারো টার্গেট নিয়ে এগিয়ে যেতে পারবো। দোয়া করবেন।

 2 years ago 

দুই মাস আগেই ৫০০০ এসপি করতে পেরেছেন,এখন বর্তমানে প্রায় ৬০০০ এসপি হয়েছে জেনে ভালো লাগলো।সামনে সিজন থ্রি নিয়ে নিশ্চয়ই অনেক পরিকল্পনা আছে।আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।ধন্যবাদ

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।
ইনশাআল্লাহ সামনে আপনিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন।

 2 years ago 

আর দু-একদিনের মধ্যেই আপনি ৬ হাজার স্টিম পাওয়ার আপ সম্পন্ন হবে। আপনার সর্বমোট পাড়া দেখে যে কেউ অনুপ্রাণিত হবে। বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোষ্টটা দেখে। আপনাকে শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু ভীষণ চমৎকার মন্তব্যের মাধ্যমে করার জন্য।
আমার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম ‌

 2 years ago 

তাহলে তো দেখছি অনেক ভালো পরিমাণ স্টিম পাওয়ার অর্জন করেছেন।অনেক ভালো লাগলো আপনার এই অ্যাচিভমেন্ট দেখে। আশা করছি সিজন থ্রি তে নতুন কোন টার্গেট নিবেন ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
ইনশাআল্লাহ সামনে নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাবো।

 2 years ago 

সৃজন টু এর শুরু থেকেই দেখেছি আপনি সবসময়ই পাওয়ার বৃদ্ধি করে চলছে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি দুমাস আগেই আপনার লক্ষ্যে পৌঁছে গিয়েছেন জানতে পেরে খুবই ভালো লেগেছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য পরবর্তীতে আরো ভালো করবেন আশা করি।।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
দোয়া রইল ভাই।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন -২ আপনার অর্জন ৪৫৭৫ এসপি দেখে বেশ ভালই লাগলো। আশা করি আগামী তে আরও অনেক দূর এগিয়ে যাবেন। শুভ কামনা। ভাইয়া আপনার অর্জিত এসপির জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।
দোয়া করবেন।
আপনিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন এই কামনা করি।

 2 years ago 

আসলে লক্ষ্য স্থির রেখে যদি সামনের দিকে অগ্রসর হওয়া যায় তাহলে খুব দ্রুতই লক্ষে পৌঁছানো সম্ভব। আপনি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে দিয়েছেন যার কারণে আপনার টার্গেট পূর্ণ হয়েছে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।

 2 years ago 

অভিনন্দন আপনাকে 🎉 টার্গেট ডিসেম্বর সিজন-২ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি উদ্যোগ ছিলো সুমন ভাইয়ের।‌‌টার্গেট ডিসেম্বর সিজন-২ এর লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনি অনেক ধৈর্য্য সহকারে এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার দেখে ভীষণ খুশি হলাম। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে বহুদুর এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। আমিও টার্গেট ডিসেম্বর সিজন-২ এর লক্ষ্যে পৌছে গিয়েছি।

 2 years ago 

ধন্যবাদ লিমন। তুমিও তোমার লক্ষ্যে পৌঁছাতে পেরেছো জেনে ভীষণ খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67319.79
ETH 2629.90
USDT 1.00
SBD 2.67