পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ।|| Let's PowerUp 🤞

in আমার বাংলা ব্লগ2 months ago
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। শনিবার দিনটি আমি পাওয়ার আপ দিবস হিসেবে পালন করি এবং প্রতি সপ্তাহের এই দিনে নিয়মিত পাওয়ার আপ করে চলেছি। সত্যি বলতে পাওয়ার আপ করার ক্ষেত্রে আমি প্রতিজ্ঞাবদ্ধ এবং যতদিন এসবিডি চালু রয়েছে ইনশাল্লাহ প্রতি সপ্তাহে এভাবেই পাওয়ার আপ করে যাবো। স্টিমিটে আমার চার বছরের অভিজ্ঞতায় আমি যেটা দেখেছি তা হল যার যত পাওয়ার তার তত সক্ষমতা এবং সে তত বেশি এগিয়ে যেতে পারে। এখানে পাওয়ার ছাড়া আপনি একদমই মূল্যহীন এবং খুব একটা বেশিদূর এগিয়ে যেতে পারবেন না। আমি মন থেকে চেষ্টা করে যাচ্ছি বেশ বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করার ইনশাল্লাহ সুযোগ মত হয়তো বড় একটি অ্যামাউন্টের পাওয়ার আপ করে ফেলব। তবে আপনাদের সবার সমর্থন এবং আন্তরিকতার মাধ্যমেই আমি প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাওয়ার সাহস পাচ্ছি। ইনশাল্লাহ অদূর ভবিষ্যতে সবাই সবার পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে অনেক দূর এগিয়ে যাবে এবং আমরা বেশ ভালো মানের উপার্জন করতে পারব।



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। এখানে পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

সোজাসাপ্টা কথা হচ্ছে আপনাকে পাওয়ার আপ করতে হবে। আপনি পাওয়ার আপ ছাড়া খুব একটা বেশি দূর এগিয়ে যেতে পারবেন না। তাই আমার পরামর্শ থাকবে যত বেশি সম্ভব পাওয়ার আপ করার মাধ্যমে নিজের পাওয়ারটা বৃদ্ধি করে নেন। মনে রাখবেন এখনই সময় পাওয়ার আপ করার।



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮৮৪৭ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ২০ স্টীম পাওয়ার আপ করছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পরে আমার ৮৮৬৭ এসপি হয়েছে। সত্যি পাওয়ার আপের পরে নিঃসন্দেহে ভালো একটা অনুভুতি কাজ করে। আমার পাওয়ারটা বাড়াতে পেরেছি এটাই সবথেকে বড় বিষয়।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮৮৪৭ এসপি।
পাওয়ার আপ২০ স্টীম
বর্তমান এসপি৮৮৬৭ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি নিজের ওয়ালেটের সক্ষমতা কে বৃদ্ধি প্রতিনিয়ত আমাদের মাঝে অল্প হলেও কিছু পাওয়ার করেই থাকেন এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাই।

 2 months ago 

আজকে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমিও পাওয়ার আপ করতে চেষ্টা করি। কেননা পাওয়ার ছাড়া এখানে একদমই মূল্যহীন এবং খুব একটা বেশিদূর এগিয়ে যেতে আমরা পারবো না। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন বড় একটি অ্যামাউন্টের পাওয়ার আপ করতে পারেন।

 2 months ago 

নিয়মিত পাওয়ার আপ করছেন এটা দেখে ভীষণ ভালো লাগে। অল্প অল্প পাওয়ার আপ করতে করতে এক সময় অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন ইনশাআল্লাহ। আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। দোয়া রইল আপনার মনের ইচ্ছা যেনো পূরন হয়। আপনার বড় এমাউন্ট পাওয়ার আপ দেখার অপেক্ষায় রইলাম। শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 2 months ago 

সক্ষমতা বৃদ্ধির জন্য ২০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক বেশি ভালো লাগলো ভাইয়া। এভাবে অল্প অল্প স্টিম করে পাওয়ার আপের মাধ্যমে ভবিষ্যতে অনেক দূর এগিয়ে যেতে পারবেন এটাই কামনা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

প্রতিনিয়ত চেষ্টা করেন বড় পরিমাণের পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে সেই ধারাবাহিকতায় ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।খুব সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 2 months ago 

২০ স্টিম পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করলেন। এই ক্ষমতার বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন জানতে পেরে সত্যিই অনেক ভালো লাগলো।
এই প্লাটফর্মে টিকে থেকে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65