পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ।|| Let's PowerUp 🤞

in আমার বাংলা ব্লগ2 months ago
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজ শনিবার এবং আজকের দিনটি আমি পাওয়ার আপ দিবস হিসেবে পালন করে থাকি। এই পাওয়ার আপ দিবসটি এমন যা প্রতি সপ্তাহে বারবার ফিরে আসে। আমার কাছে পাওয়ার আপ অনেকটা অত্যাবশ্যকীয় ব্যাপার যা প্রতি সপ্তাহে নিয়ম মেনে করে যাচ্ছি। আমি ভেতর থেকে প্রতিঙ্গাবদ্ধ এবং চেষ্টা করে যাচ্ছি বড় অ্যামাউন্টে পাওয়ার আপ করার জন্য। হয়তো হুট করে দেখবেন অনেক বড় এমাউন্টের একটা পাওয়ার আপ করে ফেলেছি। আমি নিজেও সেই দিনটার অপেক্ষায় আছি যেদিন আমি অনেক বড় অ্যামাউন্টের একটি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বেশ কয়েকগুণ বাড়িয়ে নেব। যাইহোক সবার উদ্দেশ্যে আমি একটি কথাই বলতে চাই, যতো বেশি সম্ভব পাওয়ার আপ করে যান। এটা হয়তো একদিন আপনার জন্য অনেক ভালো কিছু বয়ে আনবে।



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। এখানে পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

এই প্লাটফর্মে স্টিম পাওয়ার ছাড়া আপনি মূল্যহীন। যদি আপনি এখান থেকে ভালো কোন কিছু আশা করেন তাহলে অবশ্যই আপনাকে পাওয়ার আপ করতে হবে। তাই সবার প্রতি আমার পরামর্শ থাকবে যত বেশি সম্ভব পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। প্রতি সপ্তাহে নির্দিষ্ট দিনে পাওয়ার আপ করতে পারলে দেখবেন অনেক বেশি ভালো লাগে। আমি নিজেও শনিবার দিনটিতে ছোট ছোট এমাউন্টের পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছি। আশাকরি আপনিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন।



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮৭২৮ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি২০ স্টীম পাওয়ার আপ করছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পরে আমার ৮৭৪৮ এসপি হয়েছে। সত্যি পাওয়ার আপের পরের অনুভূতি দারুন। আমার পাওয়ারটা বেড়েছে এটা মুখ্য বিষয়।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮৭২৮ এসপি।
পাওয়ার আপ২০ স্টীম
বর্তমান এসপি৮৭৪৮ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি চেষ্টা করতেছেন পাওয়ার আপের মাধ্যমে একাউন্টের সক্ষমতা আরো বৃদ্ধি করতে। আমরা সবাই এখন অনেক বেশি সচেতন পাওয়ার আপ সম্পর্কে। আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করার। আপনি এগিয়ে যাচ্ছেন সফলতার সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে ভাইজান। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির সক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়া। এ প্লাটফর্মে নিজের অবস্থান ভালো পর্যায়ে এগিয়ে নিতে হলে অবশ্যই আমাদের এভাবে পাওয়ার বৃদ্ধি করতে হবে। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার-বৃদ্ধি করতে দেখে।

 2 months ago 

পাওয়ার আপ করতে হবে এটাই সবথেকে বড় বিষয়।
আপনি পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন এই কামনা করছি।

 2 months ago 

২০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন। বড় অ্যামাউন্টে পাওয়ার আপ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন জেনে খুশি হলাম। দোয়া করি আপনার ইচ্ছে যেনো পুরন হয়। আমাদের সকলের পাওয়ার আপ করা জরুরি। পাওয়ার ছাড়া দিন শেষে মুল্যহীন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ দেখে উৎসাহিত হলাম। আপনার জন্য শুভ কামনা রইল আশাকরি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে। ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 months ago 

বরাবরের মতো আপনি এ সপ্তাহেও বিশ স্টিম পাওয়ার আপ করলেন। যা আপনাকে সামনের দিকে আরো একবার এঁকে নিয়ে গেল। সত্যি বলতে পাওয়ার আপ এর গুরুত্ব বুঝি বলেই আমরা সবাই কমবেশি পাওয়ার আপ করি। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 months ago 

সেদিনের অপেক্ষায় রইলাম ভাই, যেদিন আপনি অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করবেন। আর আমি আশাবাদী অবশ্যই সেই দিনটা আপনার আসবেই। পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়। কমবেশি যাইহোক আমাদের সবার পাওয়ার আপ করা উচিত। এভাবেই সামনের দিকে এগিয়ে যান শুভকামনা রইলো।

 2 months ago 

নিজের লক্ষ্য কে স্থির রেখে সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আজ ও ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে অনেকটা এগিয়েছেন। এভাবে এগিয়ে যাবেন সেই কামনা করি।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ করা আমাদের প্রত্যেক ইউজারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেননা আমরা সবাই জানি আমাদের একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে তত বেশি সক্ষমতা থাকবে এবং কাজের গতিও বৃদ্ধি হবে। আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। পাওয়ার আপ করার ধাপ গুলিও সুন্দরভাবে তুলে ধরেছেন। আশা করছি এভাবেই আপনি আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা অব্যাহত রাখবেন তাহলেই একদিন বিশাল অ্যামাউন্ট এর পাওয়ার সঞ্চয় করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 63782.14
ETH 3146.14
USDT 1.00
SBD 2.55