পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ১০ স্টীম পাওয়ার আপ।|| Let's PowerUp 🤞

in আমার বাংলা ব্লগlast month
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ১০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজ আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। প্রতি সপ্তাহের শনিবার দিনটি আমি পাওয়ার আপ দিবস হিসেবে পালন করি এবং পাওয়ার আপ করে পোস্ট করি। সত্যি বলতে পাওয়ার আপ এখন আমার অভ্যাসে পরিণত হয়েছে এবং প্রতি সপ্তাহে যতটুকু সম্ভব চেষ্টা করি পাওয়ার আপ করার। যতদিন এসবিডি চালু রয়েছে ইনশাল্লাহ এভাবেই আমি পাওয়ার আপ করে যাবো। তবে খুব ইচ্ছে রয়েছে একটু বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করার। আশা করি সময় সুযোগ পেলেই বড় এমাউন্টের পাওয়ার আপ করে ফেলব ইনশাআল্লাহ। এই প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা এখানে পাওয়ার ছাড়া আপনি খুব একটা বেশিদূর এগিয়ে যেতে পারবেন না। তাই আমি সবসময়ই সবাইকে পাওয়ার আপ করার জন্য উদ্বুদ্ধ করে থাকি। কারণ পাওয়ার আপের গুরুত্ব আমি উপলব্ধি করতে পেরেছি। যাই হোক সবার প্রতি পরামর্শ থাকবে যত বেশি সম্ভব পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন মনে রাখবেন এখানে পাওয়ার ছাড়া আপনি মূল্যহীন এবং খুব একটা বেশিদূর এগিয়ে যেতে পারবেন না।



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। এখানে পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। তাই সব সময় বলি নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করার চেষ্টা করুন এবং এগিয়ে যান। প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপ করলেও একটা সময়ে আপনি দেখবেন অনেক বড় অ্যামাউন্টের পাওয়ার সংগ্রহ করতে পেরেছেন। তাই আসুন সবাই মিলে বেশি বেশি পাওয়ার আপ করি।



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮৯১৫ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ১০ স্টীম পাওয়ার আপ করছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পরে আমার ৮৯২৫ এসপি হয়েছে। সত্যি বলতে পাওয়ারটা বেড়েছে এটা সবথেকে বড় বিষয় ইনশাল্লাহ এভাবেই আমার পাওয়ার বৃদ্ধি হতে থাকবে।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮৯১৫ এসপি।
পাওয়ার আপ১০ স্টীম
বর্তমান এসপি৮৯২৫ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই আপনি নিজের সক্ষমতা বৃদ্ধিতে ১০ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আশাকরি আপনি সময় সুযোগ করে বড় এমাউন্টের পাওয়ার আপ করবেন। আপানার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 last month 

আসলে ভাই ইস্টিমেট প্ল্যাটফর্মে পাওয়ার আপ ছাড়া সবাই মূল্যহীন। নিজের একাউন্টে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ ভীষণ গুরুত্বপূর্ণ। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। আপনার জন্য সবসময় শুভকামনা রইল ভাই।

 last month 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিয়মিত ভাবে পাওয়ার আপ করার মধ্যে অন্যরকম অনূভুতি কাজ করে। পাওয়ার ছাড়া দিন শেষে মুল্যহীন। যার যতো বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার ছাড়া স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকা মুশকিল। এভাবে অল্প অল্প পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগে। আপনার পাওয়ার আপ করার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। দেখতে দেখতে অনেক পাওয়ারের মালিক হয়ে গেলেন। এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আসলে অল্প হলেও আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের এক্টিভিটিস বজায় রাখা উচিত। এ সপ্তাহে আপনি দশ স্টিম পাওয়ার করেছেন। অল্প হতে হতে একদিন পাহাড় সমান হয়ে যাবে এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাইজান।

 last month 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোন পরিকল্পনায়। ধন্যবাদ আপনাকে ১০ স্টিম পাওয়ার আপ করার জন্য। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি।

 last month 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিজের অবস্থানকে ভালো করার জন্য। এরই মধ্য দিয়ে আপনি ৮৯২৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলেছেন দেখে ভীষণ ভালো লাগে। তাছাড়া আপনি ঠিক বলেছেন এই প্লাটফর্মে পাওয়ার ছাড়া মূল্যহীন। তাই আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আসলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৫ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি সক্ষমতা অর্জন করতে পারব। তাই সকল ইউজারকে পাওয়ার আপ এর দিকে বেশি নজর দিতে হবে। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51