পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ১০ স্টীম পাওয়ার আপ।|| Let's Powerup 🤞

in আমার বাংলা ব্লগlast month
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ১০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজকে আবারো পাওয়ার আপ পোস্ট করার সিদ্ধান্ত নিলাম। আসলে এসবিডি যেহেতু বন্ধ তাই সিদ্ধান্ত নিয়েছিলাম এ সপ্তাহে আর পাওয়ার আপ করবো না। কিন্তু সত্যি বলতে পাওয়ার আপ এখন অভ্যাসে পরিণত হয়ে গেছে, তাই সত্যিই বেশ অস্বস্তি লাগছিল। অবশেষে পাওয়ার আপ করেই ফেললাম। সত্যি বলতে পাওয়ার আপ করার পরে এখন বেশ ভালো লাগছে। আমি জানি এই প্লাটফর্মে আমাকে টিকে থাকতে হলে নিয়মিত পাওয়ার আপ করতেই হবে। এটা ছাড়া কোন বিকল্প কিছু নেই। ঠিক সেই কারণেই চেষ্টা করলাম আবারও যতটুকু সম্ভব পাওয়ার আপ করে এগিয়ে যাওয়ার জন্য। আমার খুব ইচ্ছে আছে বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করার। আমি জানিনা কবে সেটা করতে পারবো, তবে চেষ্টা করে যাচ্ছি নিজের মতো করে। হঠাৎ করে হয়তো একদিন দেখবেন বেশ বড় একটি অ্যামাউন্টের পাওয়ার আপ করে ফেলেছি। আসলে পাওয়ার আপ করতেই হবে এর কোন বিকল্প নেই, নয়তো আপনি হয়তো হঠাৎ করে হারিয়ে যাবেন। তাই সবাইকে সবসময়ই পাওয়ার আপ করার জন্য অনুপ্রাণিত করার চেষ্টা করে যাচ্ছি। কেউ যদি অনুপ্রাণিত হয়ে পাওয়ার আপ করে তাহলেই আমার পোস্ট করা সার্থক। যাইহোক চলুন পাওয়ার আপ দেখে আসি।



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। এখানে পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

পাওয়ার আপ ছাড়া এগিয়ে যাওয়া মুশকিল, তাই পাওয়ার আপ করতেই হবে। আমি পাওয়ার করে চলেছি, আপনি পাওয়ার আপ করছেন তো?



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮৯৬৪ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ১০ স্টীম পাওয়ার আপ করছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পরে আমার ৮৯৭৪এসপি হয়েছে। সত্যি পাওয়ার আপের পরে একটা আলাদা অনুভূতি হয়। আমার পাওয়ারটা বেড়েছে এটাই সবথেকে বড় বিষয়।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮৯৬৪ এসপি।
পাওয়ার আপ১০ স্টীম
বর্তমান এসপি৮৯৭৪ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

নিয়মিত পাওয়ার আপ করার পরে হঠাৎ পাওয়ার আপ করতে না পারলে ভীষণ খারাপ লাগে। পাওয়ার আপের মধ্যে চমৎকার অনূভুতি কাজ করে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমিও নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশাকরি এভাবে অল্প অল্প পাওয়ার আপ করার মাধ্যমে অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন ইনশাআল্লাহ। চেষ্টা চালিয়ে যান খুব তাড়াতাড়ি হয়তো বড় একটা পরিমাণ স্টিম পাওয়ার আপ করতে পারবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 last month 

আপনার খুব ইচ্ছে করে বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করার তা জেনে খুশি হলাম ভাই। কেননা ভাইয়া স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আপনি সক্ষমতা বৃদ্ধিতে ১০ স্টীম পাওয়ার আপ করেছেন।
আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি সব সময় অনুপ্রেরণা পাই। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন খুব তাড়াতাড়ি বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করতে পারেন, ভালো থাকবেন ভাই।

 last month 

ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন।এতে করে খুব বেশী অনুপ্রানিত হচ্ছি।আপনি এ ধারা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন জানাই আপনাকে।

 last month 

আপনি দশ স্টি পাওয়ার আপ করলেন দেখে ভালো লাগলো। অ্যাকাউন্টের সক্ষমতার বৃদ্ধির জন্য আপনি প্রতিনিয়ত কম বেশি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে যাচ্ছেন। পাওয়ার আপ দেখলে অত্যন্ত ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো ভাই। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। আর এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশ সক্ষমতা। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 last month 

ডিসেম্বর কে লক্ষ্য করে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা আপনাকে আরো শক্তি জোগালো এভাবে এগিয়ে যান সেই কামনা করি। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last month 

আসলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই প্রতিদিনে ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায়।১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

যার যতটুকু সামর্থ্য আছে সেই সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করা উচিত। নিজের একাউন্টকে সমৃদ্ধি করার জন্য এটা কতটা গুরুত্বপূর্ণ আমরা সবাই কমবেশি বুঝতে পেরেছি। আপনি প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করেই চলেছেন। এই পাওয়ার-আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68148.22
ETH 3249.65
USDT 1.00
SBD 2.67