চোখের ডাক্তারের সরনাপন্ন হলাম।|| I went to the eye doctor.

in আমার বাংলা ব্লগ10 months ago
চোখের ডাক্তারের সরনাপন্ন হলাম

সংগ্রহশালা

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। পুরো সপ্তাহটি ভীষণ ব্যাস্ত ছিলাম, তবুও লেগে আছি আপনাদের সাথে। যাইহোক গত কিছুদিন ধরে চোঁখে বেশ কিছু সমস্যায় ভুগছিলাম, যেমন মাঝে মাঝেই চোখ লাল হয়ে যাচ্ছে এবং ময়লা আসছিলো। সবথেকে খারাপ লাগে যখন কিছুটা ময়লা জমে পুরো চোখগুলো ঝাঁপসা হয়ে আসে। যখন ঝাপসা হয়ে আসে তখন খুব অস্বস্তি লাগে এবং কাজ করতে খুব অসুবিধা হচ্ছিল। যাইহোক আজ কাজের ফাঁকে বিকেলের দিকে চিন্তা করলাম চোখের ডাক্তার দেখাই, তাই চলে গেলাম ভালুকা আধুনিক চক্ষু হাসপাতালে।

আমি আসলে জানতামই না এখানে এতো চমৎকার একটি চক্ষু হাসপাতাল রয়েছে। আমার এক কলিগ জানালেন আপনার চোখের চিকিৎসা আপনি ভালুকাতেই করাতে পারবেন। অবশেষে সন্ধ্যায় আমার স্ত্রীসহ চলে গেলাম ডাক্তার দেখাতে। সেখানে পৌঁছে সত্যিই অবাক হলাম কারন হাসপাতালের পরিবেশ এবং অত্যাধুনিক যন্ত্রাদিতে ঠাসা ছিল। যথারীতি টিকিট কেটে ডাক্তারের অপেক্ষায় বসে রইলাম, কিছুক্ষণের মধ্যেই আমার ডাক পরলো।

ডাক্তার সাহেবকে সমস্যাগুলো একে একে বলতে থাকলাম তিনি শুনে আমার চোখের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শুরু করলেন। প্রথমেই তার পাশেই থাকা একটি যন্ত্র পরিক্ষা করলেন, এরপর চোখে একটি বিশেষ চশমা দিয়ে আয়নার দিকে তাকিয়ে কিছু অক্ষর বলতে বললেন। আমি শুধু চশমাটা দিয়ে অক্ষর স্পষ্ট দেখতে পাচ্ছিলাম কিন্তু বিভিন্ন লেন্স বসানোতে সবকিছু কেমন আবছা হতে থাকলো। তিনি বুঝলেন আমার চোখের পাওয়ারে তেমন সমস্যা নেই। যাইহোক তিনি আরো কিছু পরীক্ষা-নিরীক্ষা দিলেন এবং তাড়াতাড়ি করিয়ে আনতে বললেন। যথারীতি পরীক্ষা শেষ করে ডাক্তারের চেম্বারে আবারো ঢুকলাম পরীক্ষার রিপোর্ট নিয়ে।

অবশেষে তিনি জানালেন আমার চোখের পাওয়ারে কোন সমস্যা নেই, তবে চোখের শুষ্কতার সমস্যার কারণ এবং মোবাইল স্ক্রীনে বেশি তাকিয়ে থাকার ফলে সমস্যাগুলো তৈরি হচ্ছে। যাইহোক তিনি বিভিন্ন ঔষধ এবং চোখে চশমা ব্যাবহার করতে বললেন। শুনে সত্যিই ভালো লাগলো আমার চোখের পাওয়ারের কোন সমস্যা নেই।

এরপর ঔষধ এবং চশমা সংগ্রহ করে বাসার দিকে রওনা দিলাম। সবাই দোয়া করবেন যেন আমি খুব দ্রুত চোখের সমস্যাগুলো কাটিয়ে উঠতে পারি। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

এটা অবশ্য স্বস্তির নিউজ যে চোখের পাওয়ার ঠিক আছে ভাইয়া। চোখের পাওয়ারের এদিক সেদিক হলে ডাক্তার চশমা দিতে ভালো পাওয়ারের। আমার মনে হয় আপনার ফেনের দিকে তাকিয়ে একটু কাজ করা দরকার। বিশ্রাম নিয়ে করলে ভালো হবে। আপনার সুস্থ্যতা কামনা করছি ভাইয়া 🍀

 10 months ago 

ভাইয়া আজ সকাল থেকে আমারও চোখে অনেক ব্যাথা হচ্ছে। সারাদিন চশমা ব্যবহার করে ব্যাথাটা কমেছে। আপনার মত আমারও চোখের পাওয়ারে কোন সমস্যা নেই। ভাইয়া আপনার চোখের সমস্যা যেনো দ্রুত ঠিক হয়ে যায় এই দোয়া করি।

 10 months ago 

প্রথমে তো ভাবলাম যে কি সমস্যা হলো আবার আমাদের ভাইজানের চোখে। পরে পোস্ট পড়তে পড়তে বুঝতে পারলাম যে আসলে চোখের পাওয়ারে আপনার তেমন কোন সমস্যা নেই। অবশ্য চোখে চশমা ব্যবহার করলেই কিন্তু আপনার চোখের সকল সমস্যা দূর হয়ে যাবে। আশা করি ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলার চেষ্টা করবেন। দোয়া রইল আপনা জন্য।

 10 months ago 

ভাইয়া আপনার চোখের সমস্যায় চোখের হাসপাতালে ডাক্তার দেখাতে গেলেন।চোখে পাওয়ারের সমস্যা না হলেও চোখের শুষ্কতা ও মোবাইল স্ক্রীনের জন্য সমস্যা হয়েছে বলল।আসলে এমন সমস্যা আমাদের ও হতে পারে।আমরা যারা এ ধরনের কাজে যুক্ত তাই আমাদের হওয়াটা কিন্তু স্বাভাবিক। যাক চশমা ও মেডিসিন দিল।সব ঠিকঠাক মতো ইউজ করবেন আশাকরি। দ্রুত সুস্থ হয়ে উঠুন এটাই দোয়া করি।।

 10 months ago 

প্রথমেই জেনে খুশি হলাম যে আপনার চোখের কোন সমস্যা নেই। আপনি আপনার চোখের সমস্যা গুলো দ্রুত কাটিয়ে উঠতে পারেন এই কামনাই করি। আপনার পুরো পরিবারের জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

আসলেই আমরা মোবাইল স্ক্রিনের দিকে অতিরিক্ত তাকিয়ে থাকে, আর সেজন্য চোখের বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিচ্ছে আমাদের। যাইহোক আপনার চোখের পাওয়ার ঠিক আছে, এটা জেনে ভীষণ ভালো লাগলো ভাই। আশা করি নিয়মিত ঔষধ খেলে এবং চশমা ব্যবহার করলে আপনার সমস্যা খুব দ্রুত কাটিয়ে উঠতে পারবেন। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল ভাই। যাইহোক এই পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

চোখের সমস্যা দেখা দেওয়া মাত্রই ট্রিটমেন্ট করা প্রয়োজন। কারণ চোখ বলে কথা। যার চোখ আছে তার দুনিয়া আছে। যার চোখ নেই তার কিছু নেই। আপনি ডাক্তারের শরণাপন্ন হয়েছেন যিনি খুশি হলাম। দোয়া করব আপনি দ্রুত সুস্থ হবেন, আপনার সমস্যার সমাধান হবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54610.81
ETH 2293.78
USDT 1.00
SBD 2.35