আমার ভিডিওগ্রাফি:) ঘাসফড়িং 🦗 || (Grasshopper)

in আমার বাংলা ব্লগlast month
:) আমার ভিডিওগ্রাফী :)
🦗ঘাসফড়িং 🦗

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। আজকে আবারো আপনাদের সামনে চমৎকার একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম। বুধবারের দিনটি আমি ভিডিওগ্রাফি পোস্ট করার চেষ্টা করি। আজ আমার মোবাইলের গ্যালারি ঘেঁটে এই চমৎকার ঘাসফড়িংয়ের ভিডিওগ্রাফি খুঁজে পেলাম। যাইহোক ঝটপট পোস্ট গোছানোর কাজে লেগে পরলাম। সত্যি বলতে ব্যাস্ততা আমার পিছু কিছুতেই ছাড়ে না, তবুও শত কষ্ট হলেও ফিরে আসি আমার পোস্ট নিয়ে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

মাঝে একদিন নদীর পারে বেড়াতে গিয়েছিলাম আর সেদিন বেশ কিছু ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি করেছিলাম।
ঘাসফড়িং 🦗 আমার সবথেকে পছন্দের পোকাগুলোর মধ্যে একটি। আমি আবার পোকামাকড় ভীষণ পছন্দ করি, এটা মোটামুটি আপনারা সবাই জানেন।
যাইহোক এই ঘাসফড়িংটি আকারে বেশ ছোট তাই বারবার ফোকাস ছুটে যাচ্ছিল, তাই বেশ বেগ পেতে হয়েছে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

এরপর ঝামেলায় পরেছিলাম কারন সে হঠাৎ লাফ দিয়ে তার জায়গা পরিবর্তন করেছিল 😄 তবে আমিও নাছোড়বান্দা ভিডিও করেই ছাড়লাম। জানিনা ভিডিও আপনাদারের কেমন লাগবে, তবুও আশা করছি ভালো লাগবে। চলুন ভিডিওটি দেখে আসি।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

আশাকরি আজকের ভিডিওগ্রাফি আপনাদের ভালো লেগেছে, যদি ভালো লেগে থাকে তাহলে আশাকরি মন্তব্যের মাধ্যমে জানাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

ঘাস ফড়িং টা মনে হয় ডিপ্রেশনে আছে ভাই হা হা। না হলে এইভাবে এই জায়গা বসে থাকত না। সত্যি বলতে আমি কখনো ঘাসফড়িং এইরকম একজায়গা বসে থাকতে দেখিনি। সবসময় তো লাফিয়ে বেড়ায়। বেশ দারুণ করেছেন ঘাসফড়িং এর ভিডিও গ্রাফি টা। ব‍্যাপার টা আমার কাছে ভালো লেগেছে আপনার প্রতি বুধবার এই ভিডিও গ্রাফি করার চেষ্টা টা।

Posted using SteemPro Mobile

 last month 

ধন্যবাদ ইমন।
হা হা 😄
আসলেই ঘাসফড়িংটার মন খারাপ ছিল মনে হয়।

 last month 

আপনি একদিন নদীর পারে বেড়াতে গিয়েছিলেন, আর সেদিন বেশ কিছু ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি করেছিলেন, আজকে আপনি চমৎকার ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। সব কিছু অসাধারণ লেগেছে আমার কাছে। ভিডিওটি আমি মনোযোগ দিয়ে দেখেছি অনেক পরিষ্কার এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক সংযুক্ত করার জন্য আরো সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

ভাইয়া এর আগেও আমি আপনার ভিডিওগ্রাফি দেখেছি অনেকগুলো। আপনি অনেক ধৈর্য সহকারে খুবই সূক্ষ্ম ভাবে ভিডিও ধারণ করেন। আজকে পাতার ওপর বসে থাকা ঘাস ফড়িং এর ভিডিওগ্রাফি টা দারুন হয়েছে। এরকম সুন্দর একটি ভিডিও আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

ধন্যবাদ আপু, আপনি বরাবরই আমার পোস্টগুলো দেখে থাকেন। আপনাদের ভালো লাগা আমার স্বার্থকতা।

 last month 

সত ব্যস্ততার মাঝে আপনি সময় বের করে নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলেন জেনে খুশি হলাম। এছাড়া ঘাসফড়িং এর চমৎকার ফটোগ্রাফি ও ভিডিওগ্ৰাফি ক্যাপচার করেছেন। এধরনের ভিডিও করাটা খুবই কঠিন কাজ। তারপর ও আপনি সময় ও ধৈর্য নিয়ে সুন্দর ভাবে ভিডিওটি সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকবেন।

 last month 

ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করা আমার ভীষণ পছন্দের কাজ। আপনি শুরু থেকেই চমৎকার ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি শেয়ার করার চেষ্টা করে চলেছেন। এধরনের কাজ গুলো সত্যি প্রশংসনীয় কাজ। ঘাসফড়িং দেখতে অনেক বেশি ভালো লাগে। অনেক ধৈর্য্য সহকারে ভিডিও করেছেন। এধরনের কাজ গুলো করতে অনেক সময় এবং ধৈর্যের পরিচয় দিতে হয়। সব মিলিয়ে আপনার পোস্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। শুভ কামনা রইলো তাড়াতাড়ি যেনো আপনার ব্যস্ততা কমে যায়। ভালো থাকবেন।

 last month 

ধন্যবাদ লিমন।
প্রতিনিয়ত চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
তোমাদের ভালো লাগা আমার স্বার্থকতা।

 last month 

মাঝে মাঝে আপনার এমন আনকমন ভিডিওগ্রাফি দেখে তো বেশ মুগ্ধ হয়ে যাই। মুগ্ধ হয়ে যাই আপনার চিন্তা ভাবনায় আসা এমন সুন্দর সুন্দর থিম দেখে। বেশ সুন্দর ছিল ঘাস ফড়িং এর আজকের ভিডিওগ্রাফিটি। এক কথায় অসাধারণ।

 last month 

ঘাসফড়িং খুবই পরিচিত একটি পোকা। এটি সাধারনত ধান খেতে দেখা যায়। মাঝে মাঝে বিভিন্ন গাছের পাতাতেও বসতে দেখা যায়। ছোট সময় এই পোকাটাকে অনেক ভয় পেতাম। সময়ের সাথে সাথে ভয়টা কেটে গেছে। যায়হকো আপনার ভিডিওগ্রাফিটা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

 last month 

অনেক ধন্যবাদ ভাই, আমার ভিডিওগ্রাফি দেখে চমৎকার মন্তব্য করার জন্য।
দোয়া রইল।

 last month 

খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। ঘাসফড়িংটিকে দেখতে খুবই সুন্দর লাগছে। দেখে বোঝা যাচ্ছে আপনি খুব ধৈর্য ও সময় নিয়ে ভিডিওগ্রাফিটি করেছেন। সুন্দর ছিল আপনার ভিডিওগ্রাফিটি। সুন্দর একটি ভিডিও গ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70130.51
ETH 3786.12
USDT 1.00
SBD 3.78