ইয়ান হঠাৎ অসুস্থ। || Eyan was sick with Cold allergy.

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
ইয়ান হঠাৎ অসুস্থ

এটা কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার, সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করেছি আমার আজকের আয়োজন। বেশ কিছুদিন ইয়ান সুস্থ ছিল কিন্তু গত দু'দিন থেকে আবারো হঠাৎ সে অসুস্থ হয়ে পরেছে। আমাদের বংশগতভাবে এলার্জির সমস্যা রয়েছে এবং এটা হলে পুরো শরীর ফুলে যায়। এছাড়াও অসম্ভব চুলকানি এবং যন্ত্রনা করতে থাকে।

ইয়ানের এই সমস্যাটা আমার কাছে একদমই নতুন কিছু। ঠান্ডায় তার যে কোল্ড এলার্জি হবে ভাবতে পারিনি। গত রোববার আমরা ঢাকা থেকে ফিরেছি কিন্তু তখন তেমন সমস্যা বুঝতে পারিনি। কিন্তু রাতে হঠাৎ করেই তার শরীর চুলকানিসহ বেশ যন্ত্রনা করতে থাকে। তখন বুঝতে পারলাম এটা কোল্ড এলার্জি এবং আমরা আসার সময় হয়তো তার ঠান্ডা লেগেছে। চুলকাতে চুলকাতে এক সময় তার পুরো শরীরে বিভিন্ন জায়গায় ফুলতে শুরু করে। রাত তখন দুইটা বাজে, কি করবো বুঝতে পারছিলাম না। অবশেষে বাসায় সিরাপ ফেক্সো ছিল খাইয়ে দিলাম এবং বেবি পাউডার দেয়ার পর কিছুটা কমলো। তবে রাতে আর ঠিকমতো ঘুমাতে পারলাম না, তাছাড়াও কখন সকাল হবে অপেক্ষায় ছিলাম।

সকাল বেলায় আমার একটা মর্নিং কল আছে, খুব সকালে ঘুম থেকে উঠে গেলাম এবং মেশিনে কাজ করতে। এরপর দশটার দিকে, আমার স্ত্রী আমাকে ফোন করে জানায় ইয়ান আবারো বেশি অসুস্থ হয়ে। আমি দিক বেদিক চিন্তা না করে দৌড়ে বাসায় ফিরলাম। এরপর তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিলাম।

ভালুকা আমার কাছে নতুন জায়গা তাই এফটি ম্যানেজারকে কল দিলাম এবং বিস্তারিত খুলে বললাম। তিনি তাড়াতাড়ি সরকারি হাসপাতালে নিয়ে যেতে বললেন কারন অন্য ডাক্তার পেতে বেশ সময় লাগবে। যাইহোক আমরা বিশ মিনিটের মধ্যে হাসপাতালে পৌঁছে গেলাম এবং টিকিট কেটে নিলাম। সবথেকে বড় বিষয় তিনি প্রথমে ইয়ানকে ভালোভাবে দেখলেন এবং সমস্যা শুনলেন। এরপর তিনি বললেন এটা কোল্ড এলার্জি, বলেই তিনি ঔষধ লিখে ফেললেন।

সত্যি বলতে আমি একজন সরকারি চিকিৎসকের ব্যাবহার আর চিকিৎসা নিয়ে সন্তুষ্ট। এরপর বাইরের ফার্মেসি থেকে ঔষধ কিনে নিলাম। এখন আপাতত একটু ভালো রয়েছে ইয়ান। ও আর একটা ব্যাপার হলো বিকেলের দিকে বাবা মা এসেছে ইয়ানকে দেখতে। সবাই ইয়ানের জন্য দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠে। আজ আর লিখছি না, সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের জন্য।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

বাচ্ছারা অসুস্থ হলে মা-বাবার টেনশনে ঘুম হয় না। আপনি রাতেই ধরে ফেলেছেন যে এটা লোল্ড এলার্জি। আপনি রাতে ফেক্সে সিরাপ খাওয়ালেন,ডাক্তারও প্রথমেই ফেক্সে লিখছেন। তারপর আরেকটি সিরাপ লিখছেন ডেফলাকর্ট,আর একটি ক্রিম ইমোলেন্ট। সব গুলোই এলার্জির জন্য। আর সব গুলোই স্কোয়ার কোম্পানির ঔষুধ। খুবই ভালো। আশা করি ইয়ান খুব তারাতারি সুস্থ হয়ে যাবে। ধন্যবাদ।

 6 months ago 

প্রথমেই স্টিমিট বয় ইয়ান বাবুর জন্য অনেক অনেক দোয়া রইল। আগের থেকে একটু ভালো আছে যেনে ভালো লাগলো। কোল্ড এলার্জি আমি এই প্রথমবারের মতো নাম শুনলাম। কয়েকদিন আগে ইয়ান কে দেখলাম চোখের সামনে অনেক সুন্দর করে খেলাধুলা করছে। হঠাৎ অসুস্থর খবর শুনে ভীষণ খারাপ লেগেছে। সরকারি হাসপাতাল এর চিকিৎসা অনেক ভালো। আশাকরি আল্লাহর রহমতে ইয়ান বাবু সুস্থ হয়ে উঠবে ইনশাআল্লাহ ❣️

Posted using SteemPro Mobile

 6 months ago (edited)

ভাইয়া দোয়া রইল বাবু সোনার জন্য। শুনেই তো কেমন যেন একটা খারাপ লাগলো। এতটুকু বাচ্চা তার উপর আবার কোল্ড এলার্জি। এখন যে আবহাওয়া চারদিকে। সাবধানে না থাকলে ভাইয়া কিছুটা অসুস্থ হওয়ার সম্ভাবনা থাকে আমাদের। যাই হোক সরকারি হাসপাতালের ডাক্তার দেখিয়ে আপনি হ্যাপি জেনে ভালো লাগলো। দোয়া রইল ইয়ানের জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রথমে দোয়া করি যেন দ্রুত সুস্থ হয়ে যায়। আসলে ভাইয়া কখন যে কার কিসে এলার্জি হয় সে নিজেও জানেনা একেকজনের এলার্জি এক এক জিনিস এ হয়ে থাকে। কিছু কিছু সরকারি ডাক্তার আছে বেশ ভালো সুন্দরভাবে রোগী দেখেন। বিস্তারিতভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

এলার্জি আমার ও খুব।তবে শরীরে হয় না।হাঁচি-কাশি হয় আর কি।ইয়ানের তো মারাত্মক ভাবে শরীর ফুলে গেছে।এর তো যন্ত্রনা ও অনেক।ডাক্তার দেখিয়েছেন ইনশা আল্লাহ ভালো হয়ে যাবে। দোয়া করি আল্লাহ সুস্থতা দান করুন,আমিন।সরকারী হাসপাতালের ডাক্তারের চিকিৎসাতে আপনি সন্তুষ্ট হলেন জেনে খুব ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ভাইয়া আমার ছেলেরও বেশ কয়েক মাস আগে এমন হয়েছিল। তারপর ডাক্তার দেখিয়ে ঔষধ খাওয়াতে ভালো হয়েছে তবে এরপর আর দেখা যায়নি। আপনারা হয়তো ঢাকা থেকে যাওয়ার সময় ইয়ানের ঠান্ডা লেগেছে তারজন্য এমন হয়েছে। তবে যেহেতু এখন একটু সুস্থ আছে তাই সবসময় সাবধানে রাখবেন। আপনার বাবুর জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 6 months ago 

কয়েকদিন ধরে আপনার সাথে আমার কথা হচ্ছে না ভাই। হঠাৎ মনের মধ্যে বলে উঠলো ভাইয়ের সাথে কথা হচ্ছে না কোন সমস্যা? কমেন্ট করতে এসে দেখি সত্যিই তেমন একটা অবস্থা। ছেলে যে এলার্জি টা দেখলাম ভাই,ঠিক এমন ভাবে আমার শরীরে এলার্জি রয়েছে। এলার্জি বের হলে এতটায় শরীর ফুলে যায় যেটা দেখার মতো থাকেনা। যাহোক সবকিছু ভালো ভালো করতে পেরেছেন এটা জেনে ভীষণ ভালো লাগলো। কারণ এ যন্ত্রণাটা ভীষণ আমার হয়েছে আমি বুঝতে পারছি। আপনার ছেলের জন্য সুস্বাস্থ্য কামনা করি এবং দোয়া রইল ভাই। আল্লাহ ইয়ানকে খুব দ্রুত সুস্থতা দান করুন, আমিন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

শীতকালে এলার্জির সমস্যা প্রায় মানুষের হয়ে থাকে। সেটা অন্যদের কথা বলতে পারব না আমার নিজেরও অনেক এলার্জি বেড়ে যায়। যেহেতু শীতকালে স্কিন অনেক বেশি শুষ্ক হয়ে যায়। তবে ইয়ানের মত আমার ছোট মেয়েরও একই অবস্থা হয়ে যায় মাঝে মধ্যে। শরীর চুলকাতে চুলকাতে একদম গোলাকার হয়ে ফুলে যায় পুরো বডিতে। আসলেই দেরি না করাই ভালো ভালো কাজ করলেন আপনি। ডাক্তারের কাছে গেলেন আশা করি ভালো হয়ে যাবে। সুস্থতা কামনা করছি।

 6 months ago 

ইয়ানের শারীরিক অবস্থা থেকে নিজের কাছে খুবই খারাপ লাগছে। খুব ছোটকালে আমার বাচ্চারা ও এমনটা হয়েছিল। দোয়া করিয়ান খুব দ্রুত সুস্থতা লাভ করবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61409.80
ETH 3378.90
USDT 1.00
SBD 2.51