পাওয়ার আপ কন্টেষ্ট (৫০ স্টীম পাওয়ার আপ) || Building strangth on Steemit world.(10% for @abb-charity)

in আমার বাংলা ব্লগ3 years ago
আসুন স্টীমিটে নিজের অংশীদারিত্ব বৃদ্ধি করি
Powerup Contest.jpg
ছবিটি পিক্সাবেথেকে নিয়ে কেনভা দিয়ে তৈরি

একটি পরিবেশে নিজের অংশীদারিত্ব যত বৃদ্ধি করবেন, তত আপনার মূল্যায়ন বৃদ্ধি পাবে। স্টীমিট দুনিয়া তার ব্যাতিক্রম নয়। এখানে আপনার পাওয়ার বৃদ্ধি করলে আপনার ভোটের ক্ষমতা বৃদ্ধি পাবে এবং ভালো ভোট পাওয়ার ও সুযোগ বৃদ্ধি পায়। তাই আমরা যারা স্থায়ীভাবে এখানে কাজ করবো তাদের পাওয়ার আপ করার বিকল্প নেই। আসুন পাওয়ার আপ করি নিজের সক্ষমতা বৃদ্ধি। আসুন আমার আজকের পাওয়ার আপ প্রক্রিয়া দেখি।

divider-5438009_640.png

"আজকের পাওয়ার আপ প্রক্রিয়া"
পাওয়ার আপের পূর্বে
Screenshot_20211109-093654~2.png

ছবিতে দেখা যাচ্ছে আমার ৫০ স্টীম এবং ৮১৪ স্টীম পাওয়ার রয়েছে। এখন স্টীমকে পাওয়ার এ রুপান্তরিত করবো।

divider-5438009_640.png

পাওয়ার আপ চলছে
Screenshot_20211109-093755~2.png

ছবিতে আমরা দেখতে পাচ্ছি আমার ৫০ স্টীম পাওয়ার আপ হচ্ছে।

divider-5438009_640.png

পাওয়ার আপ শেষ
Screenshot_20211109-093820~2.png

পাওয়ার আপের পর আমার বর্তমান পাওয়ার ৮৬৪ স্টীম পাওয়ার। এভাবেই আমি পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম।

divider-5438009_640.png

"নিজস্ব কিছু কথা"
entrepreneur-3404056_640.jpg
সংগ্রহশালা

স্টীমিট মানে উদ্দোক্তা গড়ার দুনিয়া। যেখানে আপনি নিজের কিছু কিছু স্টীম জমিয়ে একটি বড় সঞ্চয় করতে পারেন। সবথেকে বড় যে সুবিধা সেটি হলো এখানে আপনাকে বিনিয়োগ করতে হচ্ছে না, এখনে বিনিয়োগ হচ্ছে নিজের সৃজনশীলতা এবং মেধা। আপনি চাইলে এখানে আপনার ভবিষ্যৎ গড়তে পারেন। এখানে আমি এমন অনেক মানুষকে উদাহরণ স্বরুপ দেখাতে পারি যারা খুব ভালো কাজ করে আজ স্টীমিট দুনিয়ায় ধীরে ধীরে নক্ষত্র রুপে প্রতিয়মান হচ্ছেন। ইনশাআল্লাহ আমরাও একদিন বড় হবো।

divider-5438009_640.png

"যত বেশি পাওয়ার আপ ততবেশি সক্ষমতা বৃদ্ধি"

#welovepowerups
#club5050

Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


I invite you to join #club-5050 if you haven’t joined yet



Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ জানাই @abuahmad ভাই। সত্যিই খুব উৎসাহ পেলাম আপনার মন্তব্যের জন্য 🥀
অনেক অনেক শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

স্টিম প্লাটফর্ম এ নিজের সেরা দেওয়ার জন্য এবং সেরা হয়ে উঠার জন্য ও পাওয়ার আপের কোনো বিকল্প নেই বললেই চলে। আসলে এই পাওয়ার আপ কনটেস্টে আপনার অংশগ্রহণ দেখে খুব ভালো লাগছে।

 3 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি, আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো
@emranhasan স্যার🥀

 3 years ago 

অনেক ধন্যবাদ লিমন। চমৎকার মন্তব্যের জন্য 🥀

ভাইয়া পাওয়ার আপ করে অনেক সুন্দর একটা কাজ করেছেন আপনি। যা আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে। হোক না সেটা বেশি বা কম। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ খুব চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
পাশেই থাকুন 🥀

 3 years ago 

আপনার কাজকে আমি সাধুবাদ জানাই ভাইয়া। কমিউনিটি তে পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই ♥️

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। কিন্তু এটি আমার পরিচিত পোস্ট নয়। আপনি কি আমার পোস্টটি পড়েছেন ❓

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানেই নিজের অংশীদারত্ব বৃদ্ধি এবং ভোট পাওয়ার সম্ভাবনাও বেশি। অনেক অনেক শুভকামনা রইল। 😍

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই খুব চমৎকার মন্তব্যের জন্য 🥀

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয়। অনেক ভাল ছিল।আমরা পাওয়ার আপ কে ভালবাসি

 3 years ago 

ধন্যবাদ খুব চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
#welovepowerups

 3 years ago 

স্টিমিটে নিজের অংশীদারিত্ব বৃদ্ধি করি কথাটা আমার কাছে দারুণ লেগেছে। এবং এটা একমাএ পাওয়ার আপের মাধ‍্যমেই সম্ভব। পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি।

#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য 🥀

 3 years ago 

ভাইয়া আন্তরিক ভাবে শুভেচ্ছা রইলো। দারুন উদ্যোগ নিয়েছেন। এভাবেই এগিয়ে চলুন। নিজের সক্ষমতা বাড়তে থাকুক। শুভ কামনা রইলো আপনার জন্য

 3 years ago 

দাদা আশীর্বাদ করবেন 💚

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32