পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ৫০ স্টীম পাওয়ার আপ।|| 50 steem Powerup. 🎉

in আমার বাংলা ব্লগ2 months ago
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ৫০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজ সম্পূর্ন ভিন্ন রকম একটি পোস্ট নিয়ে হাজির হলাম। শনিবার দিনটা আমার পাওয়ার আপ দিবস তাই আবারও ৫০ স্টিমের পাওয়ার আপ পোষ্ট নিয়ে হাজির হলাম। আমাদের কমিউনিটিতে ইদানিং সবাই মোটামুটি পাওয়ার আপের দিকে বেশ আগ্রহ দেখাচ্ছে, সত্যি বলতে এটা বেশ ইতিবাচক দিক। এই পাওয়ার আপের মাধ্যমে সবাই এগিয়ে গেলে, ব্যাপারটা সত্যিই সুখকর। সেদিন সত্যিই ভালো লাগবে যেদিন দেখবো সবার একাউন্ট অনেক বেশি শক্তিশালী এবং একে অপরকে বেশ বড় এমাউন্টের ভোট প্রদান করছে ☺️



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

আমাদের সাথে যারা কাজ করছে তারা মোটামুটি সবাই এখন পাওয়ার আপকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এগিয়ে যাচ্ছেন। আমি আশাকরি সবাই মোটামুটি পাওয়ার আপের গুরুত্ব বুঝে গেছেন। এখন শুধুমাত্র এগিয়ে যাওয়ার সময়। আসুন সবাই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাই।



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮৩২২ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ৫০ স্টীম পাওয়ার আপ করছি। শুধুমাত্র একটি ক্লিক করেই পাওয়ারটা বাড়িয়ে নিলাম।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পর এখন আমার ৮৩৭২ এসপি হয়ে গেছে। এখন বেশ ভালো লাগছে।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮৩২২ এসপি।
পাওয়ার আপ৫০ স্টীম
বর্তমান এসপি৮৩৭২ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনি দেখছি 50 স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া। পাওয়ার আফ করা মানে নিজের অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগে কাজ করতে হলে সবারই উচিত পাওয়ার আফ করা। আপনাদের জন্য শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন এটা দারুন একটা বিষয়। দোয়া করি আপনি যেন আপনার লোককে খুব শিগ্রই পৌঁছে যেতে পারেন। ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনি যেন আপনার লোককে খুব শিগ্রই পৌঁছে যেতে পারেন।

ধন্যবাদ ভাই মন্তব্যের জন্য।
বানান ঠিক করুন।

 2 months ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা জরুরি। আসলে স্টিমিট প্লাটফর্মে পাওয়ার ছাড়া কোনো মুল্য নেই। আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে এগিয়ে যাওয়া সম্ভব। যাই হোক আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকবেন।

 2 months ago 

পাওয়ার আপ করার সময় চমৎকার একটা অনূভুতি কাজ করে। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে ভীষণ ভালো লাগে। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে আমরা সকলেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ। ৫০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

ধন্যবাদ লিমন, পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমাদের পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যেতেই হবে।

 2 months ago 

আমাদের সকলের উপস্থিতি এভাবে পাওয়ার বৃদ্ধি করা। আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আমাদের সকলের উপস্থিতি এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত সুযোগ সুবিধা।

 2 months ago 

আমাদের সকলের উপস্থিতি এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

এখানে মনে হয়, আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা বোঝাতে চেয়েছেন। যাইহোক বানানের দিকে যত্নশীল হবেন আশাকরি।

 2 months ago 

নিয়মিত পাওয়ার আপ করা আসলেই একটা ইতিবাচক দিক। তাছাড়া নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করা উচিত। ৫০ স্টিম পাওয়ার আপ কিন্তু যথেষ্ট বেশি আমাদের মত ইউজারদের জন্য। যাইহোক, আশা করি আপনি আপনার লক্ষ্যে অবশ্যই পৌঁছাবেন।শুভ কামনা রইল ভাই আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ দিদি।
ইনশাআল্লাহ আমি আমার লক্ষে পৌছাতে পারবো।

 2 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন যা দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। সত্যি আমরা সবাই পাওয়ার আপের গুরুত্ব বুঝি। তাইতো সবাই পাওয়ার আপকে এতোটা ভালোবাসি। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে বেশকিছুটা এগিয়ে ও গেলেন।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

আমি প্রতি বৃহস্পতিবার সকালে পাওয়ার বৃদ্ধি করি আর আপনি দেখছি প্রতি শনিবার পাওয়ার আপ দিবস পালন করে চলেছেন হা হা হা। আসলে প্রতি সপ্তাহে যদি এরকম নির্দিষ্ট পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায় সে ক্ষেত্রে সফলতার দ্বারপ্রান্তে পৌঁছাতে আর খুব বেশি পরিশ্রম করতে হয় না।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76