পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ৫০ স্টীম পাওয়ার আপ।|| 50 steem Powerup.

in আমার বাংলা ব্লগ5 months ago
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ৫০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজ সম্পূর্ন ভিন্নধর্মী একটি পোস্ট নিয়ে হাজির হলাম। এখন থেকে শনিবার দিনটা আমি পাওয়ার আপ দিবস হিসেবে পালন করার সিদ্ধান্ত নিয়েছি এবং প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টীম পাওয়ার আপ করবো। আজকে যেহেতু শনিবার তাই আজ থেকে আমি আমার পাওয়ার আপের নতুন পদযাত্রা শুরু করছি। ইনশাল্লাহ সব কিছু ঠিক থাকলে আমার এ ধারাবাহিকতা আমি সবসময়ই ধরে রাখার চেষ্টা করব। যাই হোক একটি শক্ত অবস্থান অর্জনের লক্ষ্যমাত্রা নিয়ে আজ আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

কেন পাওয়ার আপ করবো?

সোজাসুজি বলতে গেলে পাওয়ার ছাড়া স্টিমিটে আপনি কখনোই ভালো কিছু করতে পারবেন না। এখানে যার যত বেশি পাওয়ার তার সক্ষমতা তত বেশি। আর পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

এছাড়াও পাওয়ার আপের আরো একটি যুগান্তকারী উপকার যদি বলতে হয়, তাহলে বলতে হয় ডেলিগেশন। আপনি নির্দিষ্ট পরিমাণ পাওয়ার জমিয়ে যেকোনো একটি ভালো প্রোজেক্টে নিজের পাওয়ার ডেলিগেশন করে বেশ চমৎকার উপার্জন করতে পারবেন। তাহলে নিশ্চয়ই বুঝতে পেরেছেন আমাদের জন্য পাওয়ার আপ কতটুকু গুরুত্বপূর্ণ। চলুন আর কথা না বাড়িয়ে দেখে আসি আমার আজকের পাওয়ার আপ প্রক্রিয়া এবং আমার পাওয়ার কতটুকু বৃদ্ধি পেল।

পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮০০৭ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ৫০ স্টীম পাওয়ার আপ করছি। শুধুমাত্র একটি ক্লিক করেই আমি আমার পাওয়ার বাড়িয়ে নিচ্ছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পর আমার ৮০৫৭ এসপি হয়েছে। পাওয়ার আপ করার পর সত্যিই একটা ভিন্নরকম অনুভূতি কাজ করে। মনে হয় যেন সত্যিই আমার পাওয়ারটা একটু বেড়েছে 😄


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮০০৭ এসপি।
পাওয়ার আপ৫০ স্টীম
বর্তমান এসপি৮০৫৭ এসপি

পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। আপনার সামর্থ্য যতোটুকুই আছে ততটুকু যদি পাওয়ার আপ করতে থাকেন দেখবেন একটা সময়ে আপনি অনেক বিশাল পাওয়ারের মালিক হয়ে গেছেন। তখন হয়তো আপনাকে আর পিছনে ফিরে তাকাতে হবে না। আপনি নিঃসন্দেহে একটি শক্ত উপার্জনের জন্য নিজেকে প্রস্তুত করেছেন। যাইহোক আমার এই পোস্টের মাধ্যমে কেউ যদি অনুপ্রাণিত হয়ে নিজের সক্ষমতা বৃদ্ধি করে, তাহলে সত্যিই আমার পোস্ট করা সার্থক হবে। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

যত বেশি পাওয়ার আপ ততবেশি ক্ষমতা অর্জন।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরও বৃদ্ধি করে যাচ্ছেন। ৫০ স্টিম পাওয়ার আপ করে আরও শক্তি অর্জন করলেন, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার ক্ষমতা বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ করে গেলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন, শুভকামনা রইল

 5 months ago 

মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

আপনার উপরের কথায় আমি একমত। আপনি শনিবার দিনটিকে পাওয়ার আপ দিবস হিসেবে নিয়েছেন জেনে সত্যি ভীষণ খুশি হলাম। পাওয়ার আপ ছাড়া দিনশেষে মূল্যহীন। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। আশাকরি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে অনেক দূরে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ ❣️

 5 months ago 

পাওয়ার ছাড়া আমরা মূল্যহীন। এখানে এগিয়ে যেতে হলে পাওয়ার দরকার। যাইহোক তুমিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবে এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে মনের মাঝে একটা ভালো লাগা কাজ করে। আপনি আজকে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। তাছাড়া সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি প্রতি সপ্তাহে শনিবার পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন এটা জেনে খুবই খুশি হলাম। আসলে আপনার পাওয়ার আপ দেখে আমিও অনুপ্রাণিত হয়। আমি মনে করি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌছানো সম্ভব। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকবেন।

 5 months ago 

ধন্যবাদ আসাদুল।
ইনশাআল্লাহ আমরা আমাদের লক্ষ্য ঠিক রেখে এগিয়ে যেতে পারবো। অনেক ধন্যবাদ তোমাকে চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য

Posted using SteemPro Mobile

 5 months ago (edited)

আসলেই ভাই পাওরামের মূল স্লোগানটা হলো যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আর তাই আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই। এভাবে আপনি সামনের দিকে এগিয়ে চলুন । অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান , ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমরা এমন একটা প্লাটফর্মে কাজ করি যেখানে পাওয়ারের কোন বিকল্প নেই। আমাদের ভবিষ্যতে ভালো কিছু করতে হলে অবশ্যই প্রচুর পাওয়ার প্রয়োজন আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জেনে খুশি হলাম আপনি প্রতি শনিবার পাওয়ার আপ কারার চেষ্টা করবেন। তার কারন হলো যতো বেশি পাওয়ার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান। স্টিমিটে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিহার্য। তাই আমাদের নিয়মিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবে।
আমিও আপনার মতো প্রতি শনিবার পাওয়ার আপ কারার চেষ্টা করবো। আপনার জন্য শুভকামনা রইল, ভালো থাকবেন ভাই।

 5 months ago 

ধন্যবাদ নাজমুল।
তুমিও প্রতি শনিবার পাওয়ার আপ করার চেষ্টা করবে জেনে ভীষণ খুশি হলাম। এগিয়ে যাও দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই ভাই। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা । পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই প্রয়োজন। দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। শুভকামনা রইলো পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত এগিয়ে যান ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59