পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ।|| 20 steem Powerup.

in আমার বাংলা ব্লগ5 months ago
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ সন্ধ্যা আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজ সম্পূর্ন ভিন্ন রকম একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আবারো পাওয়ার আপ পোস্ট করার সিদ্ধান্ত নিলাম। তবে আমি গত কালকে ভুলক্রমে ৫০ স্টিম পাওয়ার আপ করেও স্ক্রিনশট নিতে ভুলে গিয়েছিলাম 😄 ইদানিং আমি বড্ড ভুলো মনের হয়ে যাচ্ছি দিন দিন। যাইহোক আবারো ২০ স্টিম পাওয়ার আপ করে পোস্ট করার সিদ্ধান্ত নিলাম।

যাইহোক কি আর করা আমি সর্বমোট ৭০ স্টিম পাওয়ার আপ করলাম ২৪ ঘন্টার মধ্যে। তবে আপনাদের সাথে ২০ স্টিমের বিষয়টি নিয়েই পোস্ট করছি। কারণ স্ক্রিনশট নিতে পারেনি আগের পাওয়ার আপে।



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। এখানে পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

যখন থেকে এসবিডি চালু হয়েছে ঠিক তখন থেকেই আমি পাওয়ার আপ করার জন্য মরিয়া হয়ে উঠেছি। কারণ আমি পাওয়ার আপের মূল্য জানি। এই চমৎকার প্লাটফর্মে এগিয়ে যেতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই এবং নিজের কাজের সঠিক মূল্যায়ন পেতে হলে চাই যথেষ্ট স্টিম পাওয়ার। আর এই পাওয়ার আপ করার মাধ্যমে বিভিন্ন ডেলিগেশন প্রজেক্টে নিজের এসপি ডেলিগেশন করে বেশ ভালো উপার্জন করা সম্ভব। তাই তো প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হচ্ছি। ইনশাল্লাহ এই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যেতে পারবো। চলুন আর কথা না বাড়িয়ে আমার পাওয়ার আপ পোষ্ট দেখে আসি।



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮২৫৮ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ২০ স্টীম পাওয়ার আপ করছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পরে আমার ৮২৭৮ এসপি হয়েছে। সত্যি পাওয়ার আপের পরে একটা আলাদা অনুভূতি হয়। আমার পাওয়ারটা বেড়েছে এটাই সবথেকে বড় বিষয়।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮২৫৮এসপি।
পাওয়ার আপ২০ স্টীম
বর্তমান এসপি৮২৭৮ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আমার কাছে মনে হচ্ছে আপনি স্কিনশট না নিয়েই ভালো করেছেন। আরো ২০ স্টিম পাওয়ার আপ বেশি করতে পারলে। আপনার পাওয়ার আপের স্লোগানটা দুর্দান্ত। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। সবাই মিলে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুশি হলাম। আমিও আমার সাধ্যমত পাওয়ার আপ করার চেষ্টা করছি। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 5 months ago 

হা হা হা 😄
আমারো তাই মনে হচ্ছে, ভুলে যাওয়াতে একটু বেশি পাওয়ার আপ করতে পারলাম।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমারও মাঝে মাঝে এমন হয় ভাইয়া স্ক্রিনশট নিতে ভুলে যাই। এখন দেখি আপনিও ভুলে গেছেন 🤣। মন ভোলার ওষুধ খেতে হবে আমাদেরকে ভাইয়া 😁। মজা করলাম ভাইয়া। 20 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। কারণ পাওয়ারা আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে এই প্লাটফর্মে সে তত বেশি এগিয়ে থাকবে।

 5 months ago 

হা হা হা 😄
আপনার দেখি আমার মতো অবস্থা যাইহোক সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এটা বেশ দারুন ব্যাপার ২৪ ঘন্টার মধ্যে ২০ এবং ৫০ স্টিম, সব মিলিয়ে ৭০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমার দেখা এটাই প্রথম কোন ব্যক্তি একদিন এই দুইবার পাওয়ার আপ করল। নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর এই বিষয়টি আপনি খুব ভালোভাবে উপলব্ধি করতে পেরেছেন বলেই পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রেখেছেন। সামনের দিনগুলোর জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাই।
আসলে ইদানিং আমি বড্ড ভুলোমনা হয়ে যাচ্ছি 😂
যাইহোক পাওয়ার আপ করতেই হবে এটাই বড় বিষয়।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করলেন। আসলে এই সক্ষমতা বৃদ্ধির সাথে সাথে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আপনি ৭০ স্টিম পাওয়ার আপ করছেন কিন্তু স্কিনশর্ট না দেওয়াতে আপনি ২০স্টিমের পাওয়ার আপ পোস্ট শেয়ার করছেন।এই জন্য সব কিছু ঠান্ডা মাথায় করলে সব ঠিক থাকবে ভাই। যাইহোক আপনার ২০ স্টিমের পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

আহারে খুবই দুঃখজনক ব্যাপার। যাক ২০ স্টিম এর তো স্ক্রিনশট নিতে পেরেছেন এটাই যথেষ্ট সম্পূর্ণ তো আর ভুলে যাননি। আপনি একদিনে দু'বার পাওয়ার আপ করে গ্ৰীনীজ বুকে নাম লিখে নিয়েছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে সবসময় করবেন তাহলে খুব তাড়াতাড়ি লক্ষ্য পূরণ করতে পারবেন 🤭। ভাইয়া ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

হা হা হা 😄
আপনার কমমেন্ট পড়ে বেশ মজা পেলাম 🤗
যাইহোক আমি আর ভুল করতে চাই না 🤪
ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে ভাই আজকে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। আসলে যত বেশি পাওয়ার আপ হবে তত বেশি ক্ষমতা হবে, প্রথমে আপনি 50 স্টিম করেছেন পরে করলেন ২০ স্টিম। ৭০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার শক্তি বৃদ্ধি পেল আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক ধন্যবাদ ভাই।
দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে হয়তো আপনি কাজের ক্ষেত্রে বেশ কিছুটা চাপে আছে। আর এজন্যই হয়তো যেকোনো কাজ মন থেকে ভুলে যাচ্ছেন। যাহোক আপনার প্রথমে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি এবং পরে কুড়ি স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করবেন এবং আপনার সমস্ত কাজের প্রতি অধিক মনোযোগী হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago (edited)

ব্যাপারটা দুঃখ জনক হলেও আপনার জন্য ভালো হয়েছে। কারণ আপনি একদিনে দুইবার পাওয়ার আপ করেছেন। আসলেই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে এগিয়ে যাওয়া সম্ভব। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 5 months ago 

হ্যা আসলেই ব্যাপারটা আমার জন্য বেশ উপকার হলো 😄
একটু বেশি পাওয়ার আপ করতে পারলাম।
অনেক ধন্যবাদ তোমাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59162.63
ETH 2534.67
USDT 1.00
SBD 2.47