আমার ভিডিওগ্রাফী :) মাছি 🪰My videography.

in আমার বাংলা ব্লগ7 months ago
:) আমার ভিডিওগ্রাফী :)
মাছি 🪰

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। আজ দুপুরে খেতে বসেছিলাম হঠাৎ করেই একটি মাছি ভীষণ বিরক্ত শুরু করলো। সত্যি বলতে আমি কোন প্রানী সহজে মারতে চাই না, কারন সৃষ্টিকর্তা প্রতিটি জীবকে কোন না কোন কারনে সৃষ্টি করেছেন। তাই অযথা কোন প্রাণীকে মারা এটা ঠিক নয়, এমনকি এটা ভীষণ অন্যায়।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আমি যখন খেতে বসলাম তখন এই মাছিটি কি পরিমান বিরক্ত করছিল তা বলে বোঝাতে পারবো না। আর বুঝতেই পারছেন এই মাছিটির আকৃতি বেশ বড়। আমি যতক্ষণ খাবার খাচ্ছিলাম ঠিক ততক্ষণই সে আমার আশেপাশে ঘুরঘুর করছিল। খেতে খেতে এই আমার মাথায় হঠাৎ চিন্তা এলো। আজকে এই মাছিটা নিয়েই আমি যদি কাজ করি তাহলে কেমন হয় 😃 যেই চিন্তা সেই কাজ আমি খাবারটা কোনমতে শেষ করলাম, খেয়ে দেয়ে চুপচাপ ধৈর্য ধরে বসে রইলাম। যখন মাছিটি আমার টেবিলের উপরে আনাগোনা করছিল, তখন খুব ধীর স্থির ভাবে তার একটি ভিডিওগ্রাফি করার চেষ্টা করলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

প্রথমে দুবার খুব কাছ থেকে ভিডিও করার চেষ্টা করলাম কিন্তু দুইবারই ব্যর্থ হলাম। এরপরে আমি একটু ভিন্নভাবে তার ভিডিও করার চেষ্টা করলাম। প্রথমে আমার ফোন এবং হাত একটা জায়গায় স্থির করলাম। আমার ভাগ্য ভালো সে মাছেটি ঠিক আমার মোবাইলের সামনেই খাবারের সন্ধান করছিল। আমি চুপচাপ আমার ক্যামেরার ফোকাসটা ঠিক করে নিয়ে তার ভিডিও করতে থাকলাম। সত্যি বলতে আমি কখনো এত কাছ থেকে কোন মাছি দেখিনি এবং ভিডিওটি করতে গিয়ে আমি নিজেই অবাক হলাম তার মুখটা কতটুকু বড় এবং সে কিভাবে খাবার সংগ্রহের কাজে তার এই লম্বা মুখটি ব্যবহার করছে ভিডিওটি করে আমি যখন আবার নিজে একা একাই দেখছিলাম আমার কাছে সত্যিই অসম্ভব ভালো লাগছিল এবং আমার কাছে মনে হয়েছে আমি নতুন কিছু দেখছি।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আমি জানি আমার আজকের ভিডিওগ্রাফিটি হয়তো কিছু মানুষের কাছে ভালো লাগবে। আবার কিছু মানুষের কাছে বেশ বিরক্তিকর মনে হতে পারে। তবে আমি অনুরোধ করব ভিডিওটি একটু ধৈর্য সহকারে দেখার জন্য কারণ মাছির। মুখ এবং তার কার্যকলাপ গুলো দেখলে আপনি হয়তো নতুন কিছু অনুভব করতে পারবেন।

ভিডিওগ্রাফী

সত্যি বলতে এই ভিডিওটি করতে আমার বেশ কষ্ট করতে হয়েছে এবং ভীষণ ধৈর্য ধরে লম্বা সময় অপেক্ষা করে এই ভিডিওগ্রাফিটি করতে সক্ষম হলাম আমি নিজেও ভিডিওটি করার পরে বেশ কয়েকবার দেখার চেষ্টা করেছি আমার কাছে বেশ ভালো লেগেছে জানিনা আপনাদের কেমন লাগলো যদি ভালো লেগে থাকে মন্তব্যের মাধ্যমে আশা করি জানাবেন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে মাছির ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আসলে যেকোনো ধরনের উড়ন্ত কোন কিছুর ভিডিওগ্রাফি মোবাইলের ক্যামেরায় ধারণ করতে হলে বেশ ধৈর্যের প্রয়োজন হয়। এত সুন্দর ভাবে পোস্টি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 7 months ago 

জি ভাই এধরনের কাজগুলো বেশ ধৈর্য্য ধরে করতে হয়। ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার চিন্তা ভাবনা গুলো সব সময় ইউনিক হয়। আপনি খুব সুন্দর সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করেন আমাদের সাথে শেয়ার করেন ভীষণ ভালো লাগে। আসলেই সৃষ্টিকর্তার প্রতিটি সৃষ্টিকে কোন না কোন উদ্দেশ্যে সৃষ্টি করেছেন। ভিডিওটি দেখে খুবই ভালো লেগেছে। তাছাড়া আপনার বর্ণনা ও খুবই সুন্দর ছিল।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু।
চেষ্টা করেছি মাছটিকে একদমই কাছ থেকে দেখানোর জন্য। আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

Posted using SteemPro Mobile

 7 months ago (edited)

ভাইরে ভাই মাথাও একটা আপনার।আর কোন থিম খুঁজে পেলেন না। অবশেষে মাছিকেই ভিডিও তে আনতে হলো। তবে আমিও কিন্তু আপনার সাথে একমত যে এমন ধরনের কোন কিছুকেই আমাদের হত্যা করা ঠিক নয়। দারুন ছিল আপনার আজকের থিমটি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 months ago 

আসলে আমি সবসময়ই একটু ব্যাতিক্রম চিন্তা করতে পছন্দ করি। আজকের ভিডিওগ্রাফী সেটাই প্রমাণ করে।
ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

কথায় আছে সবুরে মেওয়া ফলে। দীর্ঘ অপেক্ষার ফলে মাছির ভিডিওগ্রাফি করতে সক্ষম হয়েছেন যদিও প্রথমদিকে ব্যর্থ হয়েছেন যাই হোক মাছির নড়াচড়ার ভিডিওটা সবচেয়ে বেশি ভালো লাগছে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

যাইহোক আপনাদের ভালো লাগা আমার স্বার্থকতা।
ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খুবই সুন্দর ভাবে আপনি মাছের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন৷ এরকম সুন্দর ভাবে আপনি ভিডিওগ্রাফি শেয়ার করার মাধ্যমে আপনার ভিডিওগ্রাফির দক্ষতাকে খুবই ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷ আপনি চেষ্টা করেছেন খুবই ভালোভাবে মাছিটিকে দেখানোর৷ খুবই ছোট হওয়ার কারণে আপনার অনেক কষ্ট হয়েছে৷

 7 months ago 

ভিডিওগ্রাফি করতে অনেক কষ্ট হয় সেটা আমি ভালো করে বুঝি। কারন আমিও প্রতি সপ্তাহে একটি করে ভিডিওগ্রাফি শেয়ার করি। মাছির কার্যকলাপ ভিডিওগ্রাফির মাধ্যমে দেখে ভীষণ ভালো লাগলো। খাওয়া দাওয়া শেষ করে ধৈর্য্য সহকারে চমৎকার একটি ভিডিওগ্রাফি করেছেন। ভালো ছিলো আপনার এধরনের পোস্ট গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 7 months ago 

আপনি তো বেশ চমৎকার মাছির ভিডিওগ্রাফি করেছেন। তবে মাছি বসলে পাশে এসে অনেক বিরক্ত করে। তবে আপনি ঠিক বলেছেন কোন জিনিস মারা ঠিক না। তবে মাসির ভিডিওগ্রাফি করা সত্যি অনেক ধৈর্যের ব্যাপার। অসাধারণভাবে মাছির ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

সত্যি কথা বলতে মাছিকে এত কাছাকাছি থেকে কখনো দেখা হয়নি। আপনার ভিডিওর মাধ্যমে সপটি দেখা হয়ে গেল আর মাছিকে কাছাকাছি থেকে দেখতে এত সুন্দর লাগে এটি জানা ছিল না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44