আমার তোলা আলোকচিত্র:) ভিন্ন কিছুর খোঁজে। My exceptional photography.

in আমার বাংলা ব্লগ7 months ago
:) আমার তোলা আলোকচিত্র :)
ভিন্ন কিছুর খোঁজে

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। শুক্রবার আমার ফটোগ্রাফি দিবস। তাই চেষ্টা করি পুরো সাপ্তাহে শত ব্যস্ততার মাঝেও কিছু ছবি আপনাদের জন্য সংগ্রহ করার। আমরা যারা আমার বাংলা ব্লগে কাজ করি ছবি তোলা আমাদের কাছে অনেকটা নেশার মত। যাই হোক আমি প্রতি সপ্তাহে আবারো কিছু চমৎকার ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম ভালো লাগবে। তো চলুন শুরু করি আমার আজকের আয়োজন।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

কচু পাতায় ভোরের কুয়াশা জমা পানি। বর্তমানে শীতকাল চলছে এবং ভোরবেলা প্রচুর কুয়াশা পড়ে। আর এই কুয়াশার জমা পানি যখন কচুপাতা সহ কচি ঘাসের উপর পড়ে, তখন দৃশ্যটা খুব চমৎকার দেখায়। আমি কচু পাতার উপর জমে থাকা শিশির বিন্দুর ছবি তোলার চেষ্টা করেছি।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

বিচ্ছুর ছবি। আমি আসলে পোকামাকড় ভীষণ পছন্দ করি তাই তো মাঝে মাঝে এই বিভিন্ন পোকা মাকড়ের ছবি আপনাদের সামনে উপস্থাপন করে থাকি। একবার আমি পুরো বিচ্ছুর একটি পর্ব নিয়ে হাজির হয়েছিলাম।
উপরওয়ালার প্রতিটি সৃষ্টি কোন না কোন কাজের জন্য। সত্যি বলতে এর ছবি তুলতে পারে আমার কাছে ভালই লেগেছিল।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

দেশি মুরগির ছবি আমার কাছে যে কোন মাংসের মধ্যে সবথেকে দেশি মুরগির মাংসটাই বেশি ভালো লাগে যখন গ্রামে যাই তখন চেষ্টা করি অন্তত একটি দেশি মুরগি খাওয়ার জন্য দেশি মুরগির মাংস স্বাদে অতুলনীয়। আমি চেষ্টা করেছি খুব কাছ থেকে মুরগীটির চমৎকার একটি ছবি নিতে।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

মাছি এমন একটি প্রাণী যাকে আপনি না চাইলেও আপনার সামনে অযথাই সারাক্ষণ ঘুরঘুর করবে। আর যদি আপনি কোন খাবার বাড়িতে নিয়ে আসেন তাহলে তো কোনো কথাই নেই। অনাকাঙ্ক্ষিত অতিথির মত সে আপনার খাবারের ভাগ বসানোর জন্য চেষ্টা করে যাবে।
আমি সবুজ পাথার উপর এই মাছিটির ছবি তোলার চেষ্টা করেছি। আশা করি ছবিটি আপনাদের ভালো লেগেছে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

ভেড়া এবং তার শাবক।
আমি কখনো ভেড়ার মাংস খাইনি। তবে অনেকে বলে বেশ সুস্বাদু। যাই হোক ভেড়াগুলোকে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে তাদের গায়ের চমৎকার রং বেশ আকর্ষণীয় এবং ভেড়ার সাবকটি দেখতে ভীষণ কিউট ছিল‌। আমি তাদের বেশ কাছ থেকে ছবিগুলো তোলার চেষ্টা করেছি‌‌। আশা করি ভেড়ার ছবিগুলো আপনাদের ভালো লেগেছে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন আশা করি আমার আজকের ছবিগুলো আপনাদের ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। সাবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মত।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আজকে। প্রথম ফটোগ্রাফিটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। কচু পাতার উপর পানির ফোটার এই দৃশ্যটি সত্যিই অসাধারণ। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

দারুন সব ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে ব্লগের শেয়ার করেছেন ভাইয়া। যেখানে অনেকদিন পর ভেড়ার ফটোগ্রাফি দেখতে পারলাম। পাশাপাশি মুরগি পোকা কচুর পাতায় পানি সহ দারুন সব ফটো।

 7 months ago 

আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক বেশি পরিমাণে সুন্দর হয়ে থাকে। আজকেও খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন৷ আজকের এই ফটোগ্রাফি গুলোর মধ্যে একদমই অসাধারণ কিছু সৌন্দর্য ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। যা দেখে আমি একদমই মুগ্ধ। এখানে প্রথমেই আপনি যে কুয়াশা জমা পানির কচু পাতার ফটোগ্রাফি শেয়ার করেছেন সেটি অনেক বেশি পরিমাণে ভালো লেগেছে৷

 7 months ago 

আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেন আজকে তার ব্যতিক্রম নয়।
এরকম ফটোগ্রাফি পোস্টগুলি দেখে সৌন্দর্য গুলো উপভোগ করতে দারুন লাগে আমার।
আজকের ফটোগ্রাফির মধ্যে কচু পাতার পানি এবং মাছি সবথেকে বেশি ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনি সব সময়ই ভিন্ন কিছুর খোঁজার চেষ্টা করেন এই বিষয়টি আমার কাছে ভীষণ ভালো লাগে। ভেড়ার মাংস অনেক দিন খেয়েছি খেতে সত্যি ভীষণ সুস্বাদু লাগে। আপনার তোলা সব গুলো ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগতেছে। সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো নিয়ে পোস্ট উপহার দিয়েছেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 7 months ago 

বিভিন্ন রকম এলোমেলো জিনিসের ফটোগ্রাফি করলে, সেগুলো খুব সুন্দর হয় এবং দেখতেও ভালো লাগে। আপনি এলোমেলো অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। সবগুলো ফটোগ্রাফি সুন্দর করে করেছেন দেখে ভালো লেগেছে দেখতে। বিচ্ছুর ফটোগ্রাফি টা দেখে আমি তো সত্যি খুবই ভয় পেয়েছি। এরকম বিচ্ছুগুলো দেখলে আমার খুব ভয় লাগে। ভেড়া এবং তার শাবক এর ফটোগ্রাফিও অনেক সুন্দর করে করেছেন দেখছি। ভেড়াগুলো অনেক কিউট।

 7 months ago 

আপনার পোস্টগুলোর ভিতরে ভিন্নতা পাওয়া যায় এজন্য পোস্টগুলো আরো বেশি ভালো লাগে। এলোমেলো ফটোগ্রাফি হলে দেখতে অনেক ভালো লাগে। বেশ সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো আপনি করেছেন। ভেড়াগুলোর ফটোগ্রাফি অনেক ভালো লাগছে আর পোকার ফটোগ্রাফি টা দেখে ভয় পেয়েছি।
অনেক ধন্যবাদ ভাই সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42