আমার নতুন মোবাইল 📱কেনা || (১০% লাজুক খ্যাঁক এবং ১০% এবিবি চ্যারিটির জন্য।)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
আমার নতুন মোবাইল 📱কেনা
প্রয়োজনটা বড় ব্যাপার
Polish_20211118_014325241.jpg
ছবিটি পলিস এপস দিয়ে তৈরি

আমার মোবাইল রিয়েলমি সি-২৫ 📱

আমাদের জীবনযাপনের সাথে মোবাইল নামক জিনিসটা ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। মোবাইল নামক খুব কাছের বন্ধুটি ছাড়া হয়ত একটি দিন কিংবা কিছু সময় মনে হবে যেনো গভীর জঙ্গলে আপনি একা প্রানী। সকালে এটি ঘুম থেকে ওঠায়, সারাদিন ব্যাক্তগত সহকারীর মতো বিস্তর কাজ করে আর রাতে হয়ত সুন্দর একটি গান শুনিয়ে ঘুম পাড়িয়ে দেয়। শুধু কি তাই কোন কারনে যদি ঘুম ভেঙ্গে যায় তাহলে আগে হাত বাড়িয়ে প্রিয় বন্ধুকে খোঁজা হয়। না পেলে কলিজাতে পানি থাকেনা, তাহলে কি হারিয়ে গেলাম 🙃 অন্ধকারে। নাহ্ যখন তাকে হাতে পেলাম মনে হলে জান হাতে পেলাম। এভাবেই চলছিল সবকিছু কিন্তু হঠাৎ বিপত্তি ঘটলো মোবাইলটা। হাত থেকে পরে গিয়ে আঘাত পেলো, মনে হলো হৃদয়ে প্রচন্ড একটা ধাক্কা পেলাম। যা ভেবেছি তাই হলো স্ক্রিনটাচে সমস্যা হয়ে গেলো। আমার নিকট বন্ধু হঠাৎ অচেনা আচরন করতে শুরু করলো, ক লিখলে ব আসে। খুবই কষ্ট হচ্ছিল স্টীমিটে, একটা পোস্ট করতে ছয় সাত ঘণ্টা লেগে যাচ্ছিল। এতো কিছুর পরেও প্রায় একমাস খুব কষ্ট করে চালিয়েছে ফোনটি। অবশেষে নতুন ফোনটি কিনতে সমর্থ হয়েছি। চলুন নতুন ফোন কেনার কিছু মূহূর্ত আর অনুভূতি দেখে আসি। কি থাকবেন তো সাথে❓

মোবাইল কিনতে শপিংমলে আমরা ☺️
IMG_20211112_170413.jpg
IMG_20211112_170419.jpg
বিকেল চারটায় তিন পান্ডা(আমি, @limon88 আর @riyadhasan )হাজির হলাম শপিংমলে মোবাইল কিনার উদ্দেশে।

প্রথমেই আমরা একটি পরিকল্পনা করলাম আমাদের বাজেট যেহেতু কম এটির মধ্যে কিনতে হবে। তাই আমরা উত্তরার নর্থ টাওয়ারে আগে দাম যাচাই করে তারপর রাজলক্ষী কমপ্লেক্স থেকে কিনবো কারন সেখানে দাম কিছুটা কম।

📱মোবাইল বাছাই চলছে 📱
IMG20211112181024.jpg
IMG20211112180818_01.jpg

দেখুন আপনার হাতে অঢেল টাকা থাকলে আপনি যা খুশি কিনতে পারেন, কিন্তু সীমিত টাকা দিয়ে কেনাকাটা একটু চাপের কারন একটু ভুলে স্বল্প টাকা অল্প করে হাত থেকে বেরিয়ে যাবে। যা খুব ভুগাবে তাই আমাদের মতো মানুষের একটু সতর্ক থাকতে হয়। বেশ কিছু ব্র্যান্ডের মোবাইল দেখলাম কিন্তু আমার চাহিদার সাথে দামের মিল না পেয়ে হতাশ হচ্ছিলাম। হঠাৎ @limon88 বললো তার পরচিত এক বন্ধুর দোকান আছে মোবাইলের, আমরা দেরী না করে চলে গেলাম রাজলক্ষী কমপ্লেক্স এ মোবাইল কিনতে। ওর বন্ধুকে আমার চাহিদা এবং দামের বিষয়টি বললাম। সে আমাদের রিয়েলমি সি-২৫ মোবাইলটি দেখালো যা আমার চাহিদা এবং দামের সাথে পুরোপুরি সামন্জস্ পূর্ণ ছিল। তাই এটি কেনার জন্য মনস্থির করলাম। চলুন মোবাইলের বিস্তারিত তথ্য দেখে নেই।

mobile-phone-1419275_640.jpg

সংগ্রহশালা

বিভাগবিবরণ
ডিসপ্লে৬.৫" (৭২০/১৬০০০ পিক্সেল)
রেম৪ জিবি
ক্যামেরা৪৮ মে: পি: (১০৮০ পি: ) / ৮ মে: পি:
রম১২৮ জিবি
ব্যাটারি৬০০০ মি:এ:
অপারেটিং সিস্টেমএনড্রয়েড ওস ১১
সিপিউঅক্টাকোর (2x2.0 GHz Cortex-A75)
ওজন২০৯ গ্রাম
চওড়া৭৫.৯ মি:মি:

ট্রিট তো ছিলোই 😋
IMG20211112184441_01.jpgIMG20211112185925.jpg

যাকে বলা যায় নতুন মোবাইল এর কাফ্ফারা 😋 ছোট্ট একটি ট্রিট ছিলো, যেখানে পেট ভরিয়েছে চিকেন ফ্রাই 🍗 আর লাচ্ছি ফালুদা। ছবি পাঠালাম আপনাদের জন্য ☺️

😍 ঈলমার প্রথম ছবি তোলা 😍
❤️ রকষ্টার বেশে ❤️
IMG20211112210733_01.jpg
IMG20211112210638_01.jpg

❤️ রকষ্টার ঈলমা ❤️

ওফ্ !
তার খুশি আর ধরে না, বাসায় আসার পর তার ছবি তো তুলতেই হবে না হলে কি চলে বলুন 😍
কোন কথা হবে না শুধু চমৎকার কিছু ছবি ☺️

💌 পরিশেষে কিছু কথা 💌

diet-1949478_640~2.jpg

সংগ্রহশালা

অনেকের কাছে ব্যাপারটা বিলাসিতা মনে হতে পারে। কিন্তু অবগতির জন্য জানাচ্ছি আমার পুরোনো সেম্ফোনী বন্ধুকে ছাড়তে খুব কষ্ট হচ্ছিল কিন্তু সেটি নষ্ট হওয়ায় অবশেষে এই মোবাইলটি কিনতে বাধ্য হয়েছি। যাক সবথেকে বড় বিষয় আপনাদের সাথে রয়েছি আর থাকবো। আর অসংখ্য ধন্যবাদ জানাই আমাদের অভিভাবক @rme দাদাকে ❤️

ধন্যবাদ @rme দাদা সবকিছুর জন্য

20211118_012831-ANIMATION.gif

এটি জিফশপ এপস দিয়ে তৈরি

❤️ কেমন হলো ❓❤️

ছবির বিবরণ
আজকের বিষয়মোবাইল 📱কেনা
ছবি তোলার যন্ত্ররিয়েলমি সি-২৫
ছবির কারিগর@emranhasan
ছবির অবস্থানসংযুক্তি
আমি কে ?

IMG_20210324_171231~2.jpg

আমি মো: ইমরান হাসান। একজন যন্ত্র প্রকৌশলী ‍ (মেকানিক্যাল ইন্জিনিয়ার), যন্ত্র নিয়ে আমার পেশা আর ব্লগিং হলো আমার নেশা। খুব বেশি পছন্দ করি ভ্রমন করতে, নতুন মানুষদের সাথে পরিচিত হতে আর নতুন নতুন গল্প লিখতে। আমি একজন স্বাধীন ব্লগার।

"হতে চাই মানবতার
করি মানবতার জয় জয়কার"

" বিদায় নিলাম "

Amar_Bangla_Blog_logo_png.png

standard_Discord_Zip.gif

আমাদের সাথে যুক্ত হোন

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

এবার আগে বলুন আমাদের ট্রিট কবে দিবেন। নতুন মোবাইল কিনেছেন আপনার চাইতে মনে হয় বেশি খুশি হয়েছে আমাদের মামনি টা। আমাদের মামনিটর হাসি সব সময় মাশাল্লাহ খুব কিউট। বিশেষ করে ওর জন্য মন থেকে দোয়া রইল।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই ট্রিট একদিন হবে। আমি তো আশেপাশেই রয়েছি, চলে আসুন একদিন 🤗

 3 years ago 

আপনি ফোন কিনবেন শুনে আমি অনেক খুশি হয়েছিলাম। আর বিকেলে যখন ফোন কিনতে গেলাম অনেক সুন্দর সুন্দর মুহূর্ত কাটিয়েছি। আর কিছুটা সময় ইনজয় করেছি। এবারে নতুন ফোন দিয়ে ভালো কিছু হবে ইনশাআল্লাহ। নতুন ফোন দিয়ে আপনি ঈলমার ছবি তুলেছেন অনেক সুন্দর হয়েছে। আপনার মেয়ের জন্য শুভকামনা রইলো
@emranhasan স্যার💞

 3 years ago 

হ্যা অবশ্যই দিনটি আমরা খুব ভালো উপভোগ করেছি। তোমরা না থাকলে হয়ত এতো আনন্দ হতো না।
ধন্যবাদ @limon88 এবং @riyadhasan

 3 years ago 

ভাইয়া আপনাকে অভিনন্দন নতুন ফোন কেনার জন্য। আপনার ফোনটি খুব সুন্দর হয়েছে। নতুন ফোন দিয়ে নিশ্চয়ই আরো ও ভালো ভালো কাজ আপনার কাছ থেকে পাব । ফোনটা দিয়ে আপনি খুব সুন্দর করে আপনার মেয়ের ছবি তুলেছেন। আপনার মেয়েকে দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। ওর জন্য রইল অনেক অনেক দোয়া।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু 💌
আমার মেয়ে সত্যিই খুব খুশি ছিল তাইতো নতুন ফোনে প্রথমেই তার ছবি উঠাতে হলো ☺️

 3 years ago 

রিয়েমি সি২৫ দারুন একটা মডেলের ফোন। বর্তমান এটা খুব চলছে মার্কেট এ।কম দামের মধ্যে ধারুন সব ফিচার রয়েছদ আপনি দারুন একটা মোবাইল চয়েজ করেছেন ভাই।।

আর নতুন মোবাইল এর অনূভুতি সম্পর্কে কি বলবো আমি তো ঘুমাই না সেদিন।ধন্যবাদ আপনার নতুন ফোণ কেনার মুহুর্ত শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই ♥️
আসলেই অল্প টাকায় খুব ভালো কিছু সুবিধা দিচ্ছে ফোনটি।

 3 years ago (edited)

খুব সুন্দর করে আপনার নতুন মোবাইল কেনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য ধন্যবাদ।

আমি ও কিছুদিন আগে নতুন মোবাইল কিনেছি তাই কিছুটা হলেও বুঝতে পারি আপনার নতুন মোবাইল কেনার আনন্দটা।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই।
আসলে ভাই গত কিছুদিন ধরে মোবাইলটা বেশ সমস্যা করছিল তাই নিয়ে নিলাম আরেকটা।
খুব ভালো থাকবেন, দোয়া রইল 🥀

 3 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া, নতুন ফোন কেনার সুবাদে।

মোবাইল নামক খুব কাছের বন্ধুটি ছাড়া হয়ত একটি দিন কিংবা কিছু সময় মনে হবে যেনো গভীর জঙ্গলে আপনি একা প্রানী।

খুবই সুন্দর বলেছেন মোবাইল সম্পর্কে ভাইয়া।দারুণ অভিজ্ঞতা শেয়ার করেছেন।তাছাড়া ঈলমাকে খুবই মিষ্টি দেখতে লাগছে।আপনার পরিবারের জন্য শুভকামনা রইলো ভাইয়া।

ভাইয়ার নতুন মোবাইল কিনেছেন এর জন্য অভিনন্দন জানাচ্ছি। আর তিন বন্ধুকে দেখে খুব ভালো লাগছে লিমন ভাই খুব হাসিখুশির লোক।

বর্তমান বাজারের রিয়েল মি মোবাইল খুব ভালো চলতেছে।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ♥️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57213.13
ETH 2415.72
USDT 1.00
SBD 2.40