আমার ভিডিওগ্রাফী: বিচ্ছু। 🐛

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)
:) আমার ভিডিওগ্রাফী :)
বিচ্ছু 🐛

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। আসলে পোকামাকড় আমার ভীষণ ভালো লাগে। সুযোগ পেলেই মোবাইল ক্যামেরায় ফোকাস পরে এই ছোট্ট ছোট্ট পোকামাকড়ের দিকে। আমার পোস্টগুলো যারা নিয়মিত পড়েন তারা জানেন, আমি মাঝে মাঝেই পোকামাকড়ের ফটোগ্রাফী কিংবা ভিডিওগ্রাফী করে থাকি। সত্যি বলতে এই কাজগুলোর মধ্যে একটা অদ্ভুত আনন্দ খুঁজে পাই।

আজ যে ভিডিওটি উপস্থাপন করছি সেটা বেশ কিছুদিন আগে করা হয়েছে, যাইহোক আশাকরি আপনাদের ভালো লাগবে। আসলে ভালো লাগাটা সম্পূর্ণ ভেতরের ব্যাপার। ধরুন আপনার যে বিষয়টি ভালো লাগবে হয়তো অন্য কারো সেটা আবার খারাপ লাগতে পারে। যাইহোক ভালো আর খারাপ মিলিয়েই সবকিছু।


ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আমি জানি এধরনের বিচ্ছুগুলো অনেকের ভয় লাগে 😄 তবে আমি কিন্তু খুব কাছ থেকে এদের কর্মকাণ্ড দেখতে ভালোবাসি। মাঝে মাঝে ছবি এবং ভিডিওগ্রাফী করে থাকি।
হঠাৎ যখন একটি গাছের পাশ দিয়ে যাচ্ছিলাম তখন একে দেখতে পাই।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

এর দর্শন পেলে একটু সময় নিয়ে একে ভিডিও করার চেষ্টা করলাম। সত্যি বলতে মনে হচ্ছিল সে আমাকে ভিডিওগ্রাফীতে বেশ সহযোগিতা করছে। কারন তার সহযোগীতা ছাড়া হয়তো পুরোটা ভিডিও করা সম্ভব হতো না। যাইহোক ভিডিওটি একটু গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করলাম, আশাকরি ভালো লাগবে। চলুন ভিডিওগ্রাফী দেখে আসি।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

আশাকরি আমার আজকের ভিডিওগ্রাফী ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে আশাকরি মন্তব্যের মাধ্যমে জানাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

বাবারে পোকাগুলো তো দেখেই ভয় লাগছে।আমাদের এখানে এটাকে অন্যনামে ডাকে।এই পোকাটাকে আমি অনেক ভয় পাই।যাই হোক বেশ ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

চমৎকার একটি ভিডিওগ্রাফি করেছেন পোকার। তবে এধরনের পোকা গুলো দেখতে বেশ ভয়ানক। আপনি দেখছি দারুন ভাবে এই ভয়ানক পোকার ভিডিওগ্রাফি করেছেন দেখে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভালো থাকবেন।

 5 months ago 

ভিডিওগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। বিচ্ছুর ভিডিওগ্রাফি অনেক সুন্দর হয়েছে। বিচ্ছুর গোঁফ দেখি অনেক বড় বড়। দেখতে অনেক ভয় লাগতেছে। সাহসীকতার সাথে ভিডিওটি করেছেন। ভালো লাগলো আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

খুব চমৎকার ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি সব সময় আমাদের মাঝে সুন্দর পোস্ট উপহার দিয়ে থাকেন। বিচ্ছু পোকা দেখতে অনেক ভয়ানক। আপনি খুব সাহসিকতার সাথে ভিডিও করেছেন। ভিডিওটি খুব সুন্দর হয়েছে এবং সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 5 months ago 

সবসময় আপনি খুব সুন্দর সুন্দর কিছু ভিডিওগ্রাফি শেয়ার করে আসছেন৷ আজকে আপনার কাছ থেকে এই বিচ্ছুর ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো৷ যেভাবে আপনি এখানে এই ভিডিওগ্রাফির মাধ্যমে এটি ফুটিয়ে তুলেছেন তা একদম ইউনিক হয়েছে৷ এই ভিডিওগ্রাফির মাধ্যমে আপনি আপনার ভিডিওগ্রাফির দক্ষতা খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷ কেননা এরকম একটি ভিডিওগ্রাফি করার জন্য দক্ষ ব্যক্তি ছাড়া খুব একটা বেশি সুন্দর হয় না৷

 5 months ago 

ছোট্ট বেলায় এই ধরনের বিচ্ছু গুলো দেখে খুবই ভয় পেতাম। কিন্তু সেগুলো দেখতে খুবই সুন্দর। আমিও এই ধরনের পোকামাকড় পাইলে ফটোগ্রাফি করার চেষ্টা করি। আপনি খুব সুন্দর করে সেই বিচ্ছুর ফটোগ্রাফি করেছেন । তার পাশাপাশি ভিডিওগ্রাফি অনেক সুন্দর ছিল। আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই আপনার আগের অনেক পোস্টেও আমি পোকামাকড় এর ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে দেখেছি। এগুলো বেশ ভালই করতে পারেন আপনি। যাইহোক, আজকের শেয়ার করা এই বিচ্ছু পোকার ভিডিওগ্রাফিটি আপনি বেশ সুন্দর করেই ধারণ করেছেন। এগুলো দেখলে আমারও কিন্তু অনেক ভয় লাগে ভাই। ভিডিওগ্রাফিটিতে ব্যাকগ্রাউন্ড মিউজিক দেওয়ার কারনে আরও দেখতে সুন্দর লাগছিল ভিডিওটি। এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 61065.80
ETH 2610.29
USDT 1.00
SBD 2.53