আমার তোলা আলোকচিত্র: প্রকৃতির মাঝে প্রশান্তির খোঁজে।

in আমার বাংলা ব্লগlast year
:) আমার তোলা আলোকচিত্র :)
প্রকৃতির মাঝে প্রশান্তির খোঁজে

IMG-20230317-WA0021~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

শুভ বিকেল #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। আপনারা হয়তো অনেকেই জানেন প্রতি সপ্তাহে শুক্রবার দিন আমি একটি ফটোগ্রাফি পোস্ট করে থাকি। তাই বরাবরের মতোই আজকে আবারো আমার কিছু চমৎকার ছবি নিয়ে আজকের পোস্টটি সাজিয়েছি। আসলে আমি সুযোগ পেলেই প্রকৃতির মাঝে হারিয়ে যাবার চেষ্টা করি। সত্যি বলতে আমি ভীষণ চেষ্টা করি কিছু ভালো ছবি আপনাদের জন্য সংগ্রহ করতে। আজকে যে ছবিগুলো আপনাদের উপহার দেব আশা করছি সেগুলো আপনাদের কাছে ভীষণ ভালো লাগবে তো চলুন শুরু করি আমার আজকের আয়োজন।

IMG-20230311-WA0004.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এটি একটি চমৎকার বুনো ও ফুলের ছবি। সচরাচর এই ফুলটি পুকুর কিংবা জলাশয়ের ধারে দেখা যায়। আকারে ভীষণ ছোট হওয়াতে হয়তো আমাদের অনেকেরই নজর এড়িয়ে যায়, কিন্তু এর সৌন্দর্য সত্যি অসাধারণ।

IMG-20230317-WA0012~2.jpg

IMG-20230317-WA0014~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

ছোট্ট লেডিবাগের ছবি। আমি যখন ছোট্ট বনফুলের ছবি তুলছিলাম ঠিক তার পাশেই এই লেডি বাগটি উড়ে বেড়াচ্ছিল। আমি একটু সুযোগ পেয়েই তার ছবি তুলে নিলাম। তবে এই পোকাটি কিন্তু ফসলের ব্যাপক ক্ষতি করে থাকে।

IMG20230218112159~2.jpg

IMG20230218112313~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এটি টমেটো ফুলের ফটোগ্রাফি। ফুলটি হলুদ রঙের এবং আকারে বেশ ছোট। আমি খুব কাছ থেকে টমেটো ফলের ছবি সংগ্রহ করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে ছবিগুলো ভালোই লেগেছে।

IMG20220826180135~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

পদ্ম ফুলের ছবি, বেশ বড় একটি জলাশয় রয়েছে আমাদের বাসার ঠিক পাশেই। আর সেখানেই এই চমৎকার পদ্মফুলগুলো ফুটে উঠেছে। আমি খুব বেশি কাছ থেকে ছবিটি তুলতে পারিনি, তবুও জলাশয়ের মাঝে পদ্ম ফুলগুলো ভীষণ সুন্দর দেখাচ্ছে।

IMG20230131170551~3.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

দুষ্টু বেড়াল হয়তো এর ছবি আপনারা আগেও দেখেছেন। এই বেড়ালটি নিয়মিত আমাদের সিঁড়ির নিচে অবস্থান করে। আমরা প্রতিদিনই তাকে কিছু না কিছু খাবার দেয়ার চেষ্টা করি। আমি যখন বাইরে থেকে আসছিলাম তখন বেড়ালটি পথ আগলে দাঁড়িয়ে ছিল। হয়তো তার ভীষণ ক্ষুধা পেয়েছিল।

IMG-20230317-WA0022~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

গোলাপি জবা, এতো চমৎকার জবা ফুল কার না দেখতে ভালো লাগে বলুন। আমাদের বাসার ঠিক সামনেই চমৎকার একটি জবা ফুলের গাছ রয়েছে। ফুলগুলো বেশ বড় এবং সুন্দর দেখতে।

এই ছিল আমার আজকের আয়োজন আশা করি আমার তোলা ছবিগুলো আপনাদের কাছে ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করবেন আশা করি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

বিদায় নিলাম 🤗

Sort:  
 last year 

প্রকৃতির মাঝে প্রশান্তির খোঁজে অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। আসলে প্রকৃতির মাঝেই আসল শান্তি খোঁজে পাওয়া যায়। আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। বিশেষ করে পদ্মফুল ও লেডিবাগের ফটোগ্রাফি।আপনি প্রতিটি ফটোগ্রাফি সুন্দর বর্ণনা করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য।
আমার ছবিগুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম। খুব ভালো থাকুন দোয়া রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ছোট্ট লেডিবাগের ছবি দেখে অনেক ভালো লাগলো। এছাড়া পদ্মপুকুরের ছবি দেখেও ভীষণ ভালো লাগলো। আসলে এরকম পদ্ম ফুল দেখলে অনেক ভালো লাগে। আর বেড়াল সাহেবকে দেখে তো সেই রকম লাগছে। দারুন সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last year 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
পদ্ম ফুল আমার বরাবরই ভালো লাগে।
আর বেড়ালটা ভীষণ পাজি, সিড়িতেই সারাক্ষণ থাকে।

 last year 

গত ভিডিওগ্রাফি পোস্টে আমি লেডিবাগ পোকার একটি ভিডিও দিয়েছিলাম। আর আজকে আপনি খুব চমৎকার কিছু ফটোগ্রাফির সাথে লেডিবাগ পোকার ও ফটোগ্রাফি শেয়ার করেছেন অনেক বেশি ভালো লেগেছে ভাই ভালো থাকবেন।

 last year 

জি ভাই আপনার ভিডিওগ্রাফী পোস্টটি দূরদান্ত ছিল ‌‌।
ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।

 last year 

প্রকৃতির মাঝেই আসলে আমরা আসল প্রশান্তি খুঁজে পাই। আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে প্রকৃতির কিছু অপরূপ সৌন্দর্য তুলে ধরেছেন। বিড়ালটি দেখতে খুব সুন্দর লাগছে কিউট লাগছে। ফুলগুলো অসাধারণ এক কথায় দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন।

 last year 

ভাই আপনার মতো আমিও যেটা ভাল লাগে সেটাই ফটোগ্রাফ করার চেষ্টা করি ৷ সর্বোপরি এই প্রকৃতির রুপ সৌন্দর্য তোলা বিভিন্ন ফটোগ্রাফ গুলো সত্যি অসম্ভব ভালো লাগে ৷ আপনার করা প্রতিটি ফটোগ্রাফ অসাধারণ ছিল সেই সাথে বর্ণনা দিয়েছেন সুন্দর করে ৷ শেষ গোলাপী জবা ফুল টি দূদান্ত লাগছিল ৷

 last year 

ছবি তোলার শখ আমার অনেক দিনের, আর আমার বাংলা ব্লগে যত দিন থেকে কাজ করতেছি ছবি ছবি তো তুলতেই হয় কারণ ছবি এখানে অনেক মূল্যবান।
অনেক ধন্যবাদ ভাই আমার পোষ্টের চমৎকার মন্তব্যের জন্য খুব ভালো থাকুন। দোয়া রইল।

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো বরাবরই আমার কাছে ভালই লাগে। আজও তার ব্যতিক্রম নয় আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফির ভালো ছিল। টমেটো ফুলের ফটোগ্রাফি এবং জবা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু সবসময়ই চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। আসলে আমি ছবি তুলতে ভীষণ ভালোবাসি তাইতো প্রতি শুক্রবার চেষ্টা করি আপনাদের সামনে ভালো কিছু ছবি উপহার দেয়ার জন্য।

 last year 

প্রকৃতির মাঝে সত্যিই প্রশান্তি পাওয়া যায় ভাইয়া।আপনি বেশকিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন যা বরাবরের মতো ই দারুন লাগছে। ফুল সব সময়ের জন্য ই সুন্দর।আর দুষ্ট বিড়ালটি ই শুধু না ভাইয়া সব পশুই আদর যেখানে পায় সেখানেই ঘুরে ফিরে আসে।খুব ভাল লাগলো ফটোগ্রাফিগুলো। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। ফুলের ছবি আমার কাছেও ভীষণ ভালো লাগে। সত্যিই তাই বিড়াল যেখানে আদর পায় সেখানেই যায়।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.031
BTC 61587.45
ETH 2890.35
USDT 1.00
SBD 3.43