আমার ভিডিওগ্রাফী:) খরগোশ 🐇

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)
:) আমার ভিডিওগ্রাফী :)
খরগোশ 🐇

ছবিটি ক্যানভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। আমি আজকে ভিডিওগ্রাফি উপস্থাপন করার জন্য উপস্থিত হলাম। আমার ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির জন্য কোন প্রানীকে বেছে নিলে আমার কাছে বেশি ভালো লাগে। তাইতো একেক সময় এক একটি প্রাণী নিয়ে ছবি এবং ভিডিওগ্রাফি শেয়ার করে থাকি। সত্যি বলতে এই সমস্ত প্রাণীগুলো আমাদের প্রাকৃতিক পরিবেশের জন্য অত্যাবশ্যকীয় গুরুত্ব বহন করে। কিন্তু আমরা সব সময় এ ধরনের প্রাণীগুলোকে তুচ্ছ তাচ্ছিল্য করি এবং বিভিন্নভাবে বন্দী করে রাখার চেষ্টা করি। তাতাছাড়া ইদানিং বাণিজ্যিকভাবে এ সমস্ত প্রাণী কেনাবেচার পরিমান এতো বৃদ্ধি পেয়েছে যে তারা স্বাধীনভাবে আর ঘুরে বেড়াতে পারছে না।

আজকে যে খরগোশটির ভিডিওগ্রাফি করেছি এটি একটি দোকানের খাঁচায় বন্দি ছিল। আজকাল আপনারা হয়তো এধরনের ছবি হর হামেশাই দেখে থাকবেন, অনেক দোকানে এ ধরনের খরগোশ বিক্রি হয়।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আমি যখন খরগোশটির ভিডিওগ্রাফি করছিলাম তখন সত্যি বলতে আমার কাছে খুব খারাপ লাগছিল। কারণ এতো চমৎকার একটি প্রাণী, যদি মুক্ত অবস্থায় থাকতো তাহলে সে কতটাই না আনন্দে থাকতে পারতো। অথচ আমরা মানুষ জনেরা এদের খাঁচায় বন্দি করে বিক্রি করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। কিন্তু একটা কথা কি, বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে। এ ধরনের প্রাণীগুলো বনে এবং উন্মুক্ত পরিবেশেই থাকলে খুব চমৎকার দেখায়।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

যাইহোক আমি যখন ভিডিওটি করছিলাম তখন খরগোশটি চমৎকারভাবে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে পোছ দিয়ে আমাকে বেশ সহযোগিতা করেছে 😄 আসলে অনেক মানুষের ভিড় থাকায় আমি এতটা ভালো ভিডিওটি করতে পারিনি। তবুও যতটুকু সম্ভব হয়েছে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য সর্বোচ্চ চেষ্টা করলাম। আশা করি আমার খরগোশের ভিডিওটি দেখে আপনাদের কাছে ভীষণ ভালো লাগবে এবং চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করবেন।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আমার আজকের ভিডিওগ্রাফি আপনাদের কাছে ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

খরগোশের খুবই সুন্দর ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। খরগোশ প্রাণীটা অনেক শান্ত হবার কারণে এটা দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

চমৎকার একটি খরগোশ এর ভিডিওগ্ৰাফি করেছেন। খরগোশ আমার ও ভীষণ পছন্দের একটি প্রানি। আপনি ঠিক বলেছেন এই প্রানি গুলো যদি মুক্ত অবস্থায় থাকতো তাহলে দেখতে আরো বেশি ভালো লাগতো। তবে খরগোশ এর গায়ের রং আমার কালো হওয়াতে দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকবেন।

 4 months ago 

সে বুঝতে পেরেছে এখন আমাকে ভিডিও করবে। সেজন্য বিভিন্নভাবে পোস দিয়েছে যাতে আরো ভালো দেখা যায়। খরগোশ টি অনেক বুদ্ধি আছে ভাই অনেক সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন । কিউট শান্তিপ্রিয় একটি প্রাণী ভালো লাগলো। খুব সুন্দর করে ভিডিওগ্রাফির মাধ্যমে তুলে ধরলেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

খরগোশ আমার পছন্দের একটি প্রাণী। আমার দুইটা খরগোশ ছিলো সাদা। তবে আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে কালো খরগোশ দেখে মুগ্ধ হয়ে গেলাম। খরগোশটা দেখতে অনেক কিউট। অনেক ধৈর্য্য সহকারে ভিডিও ধারণ করেছেন। এধরনের প্রাণী খাঁচার ভিতরের চেয়ে বাইরে দেখতে অনেক বেশি ভালো লাগে। চমৎকার কিছু কথা লিখেছেন। সব মিলিয়ে আপনার পোস্ট পড়ে ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 4 months ago 

খরগোশের অনেক সুন্দর একটি ভিডিও ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার ভিডিওটা দারুন ছিল। মাঝেমধ্যে এ সমস্ত প্রাণী গুলো দেখতে আমার খুবই ভালো লাগে কিন্তু একটু খারাপ লাগে খাচায় বন্দি দেখা হলে। তবে যাই হোক খুব সুন্দর একটি ভিডিও দেখতে পারলাম।

 4 months ago 

অসাধারণ ভিডিওগ্রাফি করেছেন ভাই। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে খরগোশ দেখে খুব ভালো লাগলো। আসলে খরগোশ দেখতে খুবই সুন্দর লাগছে। ভিডিওগ্রাফির মাধ্যমে খরগোশের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাই।

 4 months ago 

আপনার পোস্ট গুলো খুবই ভালো লাগে আমার কাছে, আপনি সুন্দর করে উপস্থাপনা করেন এবং বৈশিষ্ট্য তুলে ধরার চেষ্টা করেন। আজকে আপনি চমৎকার একটি ভিডিওগ্রাফি উপহার দিলেন। আমার কাছে অসাধারণ লেগেছে আপনার সাবলীল ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি। আপনি ঠিক বলছেন প্রাণীগুলো আমাদের প্রাকৃতিক পরিবেশের জন্য অত্যাবশ্যকীয় গুরুত্ব বহন করে। কিন্তু আমরা সব সময় এ ধরনের প্রাণীগুলোকে তুচ্ছ তাচ্ছিল্য করি এবং বিভিন্নভাবে বন্দী করে রাখার চেষ্টা করি। এটি এক ধরনের অন্যায়। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 4 months ago 

আপনার সাথে এ বিষয়টা আমি একমত ভাই আমারও খুব খারাপ লাগে কোন প্রাণীকে বন্দী বা আটকে রাখলে। আজকে কোন মানুষকে যদি সারা জীবন আটকে রাখা যায় তাহলে তার জীবনটা কেমন লাগবে। শিশুরা মাতৃকোলে আর পশুরা বনে জঙ্গলেই সৌন্দর্য বৃদ্ধি করে। আপনি আজকে খরগোশের খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি তৈরি করেছেন। আপনার এই ভিডিওটা দেখে বেশ ভালো লেগেছে, আবার পাশাপাশি খারাপ লেগেছে এই ভেবে, এরা যদিও খাঁচায় বন্দি না থেকে যদি বাইরে নিজের মত চলতে পারতো, খেতে পারতো। তারা যদি স্বাধীন জীবন যাপন করতো তাহলে তাদের জীবনটা আরো সুন্দর হতো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44