১৫ স্টীম পাওয়ার আপ || একটু একটু করে এগিয়ে চলা।

in আমার বাংলা ব্লগ2 years ago

১৫ স্টীম পাওয়ার আপ
একটু একটু করে এগিয়ে চলা

Coming Soon.jpg

🍄 সুত্রপাত 🍄


"আমার বাংলা ব্লগ মানে স্বপ্নের বুনন গাঁথা, আমার বাংলা ব্লগ মানে আগামীর পথ চলা"। আসলে পাওয়ার আপ করতে ভালোবাসি আর একটু একটু করে এগিয়ে যাচ্ছি। কখনো ঝড় ঝাপটা এসে ভেঙ্গে চুড়ে চুরমার করতে চায় সবকিছু কিন্তু তবুও পিছপা হতে রাজি নই একটি পা। এই মাসটি সত্যিই বেশ কষ্টে যাচ্ছে কারন পোস্টের উপার্জন বেশ কমে গিয়েছে দাম পরে যাওয়ার কারনে। তবে একটি বিষয় হচ্ছে পরিস্থিতি যত কঠিন হোক অনেকটাই মানিয়ে নিতে শিখে গেছি। মানিয়ে চলার নাম জীবন আর সাথে সাথে কিছুটা এগিয়ে যেতেই হবে। কারন স্বপ্ন একটু করে এগিয়ে চলা। তার ধারাবাহিকতায় আজ আরো কিছুটা স্টীম পাওয়ার আপ করছি। চলুন ১৫ স্টীম পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।

পাওয়ার আপ প্রক্রিয়া



"পাওয়ার আপ করার পূর্বে"


Screenshot_2022-05-24-09-57-32-82_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার পাওয়ার ছিল ২৬৬৫ এসপি। আমি এখন আরো পনেরো স্টীম পাওয়ার আপ করবো।


"পাওয়ার আপ চলছে"


Screenshot_2022-05-24-09-58-06-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে আমার পনেরো স্টীম পাওয়ার আপ হচ্ছে।


"পাওয়ার আপ করার পর"


Screenshot_2022-05-24-09-58-26-53_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এই ধাপে আমার পনেরো স্টীম পাওয়ার আপ হয়ে সবমিলিয়ে ২৬৮০ এসপি হয়েছে। এভাবেই আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ হলো।



" কিছুটা পার্থক্য "

পূর্বের এসপি২৬৬৫ এসপি
পাওয়ার আপ১৫ স্টীম
বর্তমান এসপি২৬৮০ স্টীম


" পরিশেষ "


দীর্ঘ মেয়াদি পরিকল্পনার মাধ্যমে এগিয়ে যেতে হলে পাওয়ার আপের বিকল্প কিছু নেই। পাওয়ার আপ এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং আপনি চাইলে এই পাওয়ার ব্যাবহার করে কিউরেশন রিওয়ার্ড অর্জন করতে পারবেন। তাছাড়াও হিরোইজমের মতো বড় বড় প্রজেক্টগুলোতে ডেলিগেশনের মাধ্যমে তরল স্টীম এবং প্রতিনিয়ত আপভোট পাওয়ার একটি সুযোগ আছে। হিরোইজমে আমার বেশ কিছু ডেলিগেশন রয়েছে যার ফলশ্রুতিতে আমি প্রতিদিন আপভোট পাচ্ছি তাছাড়া কিছু তরল স্টীম তো রয়েছেই। যাক সবাইকে পাওয়ার আপে উৎসাহিত করা হলো আমার পোস্টের মূল উদ্দেশ্য। আপনারাও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন এই কামনায় বিদায় নিলাম।

✨আসুন পাওয়ার আপ করে এগিয়ে যাই ✨

Sort:  
 2 years ago 

সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিয়ে চলতে পারলেই জীবন অনেকটা সহজ হয়ে যায়।
ছোট ছোট পায়ে এগিয়ে ও স্বপ্ন পূরণ করা যায়। আর যেকোনো কাজ ধীরে ধীরে করলেই সাফল্যের আসল স্বাদ নেয়া যায়। আপনার 15 স্টিম পাওয়ার আপ এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের জন্য 🥀
আমি একটু একটু করে বড় হওয়ায় বিশ্বাসী।
দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে এগিয়ে যাওয়ার একমাএ ভালো পন্থা বা উপায় হলো পাওয়ার আপ।যা আপনি খুবই আরামদায়কভাবে করে নিজেকে আর ও শক্তিশালী করে তুলছেন।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই মন্তব্যের জন্য।
তবে আরামদায়কভাবে এতদূর আমি আসিনি।
প্রতিটি ধাপ ভীষণ কষ্টে পার করেছি।

 2 years ago 

বর্তমান পরিস্থিতিতেও আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে আমার কাছে খুবই ভালো লাগলো ভাইয়া। আর আপনার পাওয়ার বৃদ্ধি করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। এভাবে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনে এগিয়ে চলুন। তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বর্তমান পরিস্থিতিতে পাওয়ার আপ করা একটা বড় ব্যাপার। যাক চেষ্টা সবথেকে বড় বিষয়।
যদি সম্ভব হয় আপনিও পাওয়ার আপ করুন।

 2 years ago 

দীর্ঘ মেয়াদি পরিকল্পনার মাধ্যমে এগিয়ে যেতে হলে পাওয়ার আপের বিকল্প কিছু নেই।

আপনি ঠিক বলেছেন স্যার। পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাওয়া সবথেকে বড় বিষয়।
তাই তুমিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাও।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমি চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে। আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই ।
শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আপনিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন দোয়া করি।

 2 years ago 

আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল ভাইয়া। এভাবে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যান। যেকোনো এমাউন্ট হোক না কেন পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছানোটাই হল মূল কাজ।

 2 years ago 

জি আপু যতটুকু সম্ভব পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।
দোয়া করবেন।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করতে করতে একদিন বড় একটা এমাউন্টের মালিক হয়ে যাবেন ভাইয়া। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

জি ভাই ধন্যবাদ চমৎকার মন্তব্যের জন্য 🥀
জি ভাই চেষ্টা করছি নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যেতে।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া দীর্ঘমেয়াদী পরিকল্পনা এ কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত আমাদেরকে পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার আগামীর পথচলা সুখকর হবার দোয়া করার জন্য।
আপনিও এগিয়ে যাবেন ইনশাআল্লাহ 👌

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য প্রথমে আপনাকে অভিনন্দন ভাইয়া ।আপনি একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখবেন একদিন অনেক বড় কিছু অর্জন করেছেন।আমাদের অবশ্যই ধীরে ধীরে সামনের দিকে আগানো উচিত। আমাদের জীবনে অবশ্যই ঝড়-ঝাপটা আসবে কিন্তু পাহাড়ের মত অটল থেকে সবকিছু মোকাবেলা করতে হবে তাহলে জীবনের সার্থকতা অর্জিত হবে।আপনার পাওয়ার আপ দেখে অনেক ভাললাগলো শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য 🥀
জি চেষ্টা করছি সকল বাঁধা দূর করার মাধ্যমে এগিয়ে যাবার। আশাকরি পাশেই থাকবেন।
দোয়া রইল আপনার জন্য 💌

 2 years ago 

আসলে ভাইয়া মানিয়ে নেওয়ার নামই জীবন। আপনি যে এই পরিস্থিতিতেও পাওয়ার বৃদ্ধি করছেন এটা দেখে সত্যিই খুবই ভালো লাগলো। ভাইয়া এভাবেই এগিয়ে চলুন আপনি, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই মাহির 🧡
দোয়া করবে যেন এভাবেই এগিয়ে যেতে পারি।
শুভ কামনা রইল তোমার জন্য 💌

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59524.20
ETH 2999.76
USDT 1.00
SBD 3.77