৩০ স্টীম পাওয়ার আপ || স্বপ্ন বড় হওয়া ✨ (30 Steem Power-up)

in আমার বাংলা ব্লগ2 years ago

৩০ স্টীম পাওয়ার আপ

Level.gif

ছবিটি পিক্সাবে থেকে নিয়ে কেনভা দ্বারা তৈরি

প্রথম প্রথম পাওয়ার আপ কি সত্যিই বুঝতাম না। যখন আমার বাংলা ব্লগের একজন সদস্য হলাম তখন ধীরে ধীরে পাওয়ার আপের মহত্ব বুঝতে পারলাম এবং নিয়মিত পাওয়ার আপ করা শুরু করলাম। বর্তমানে আমার একাউন্টে ১৯০০+ স্টীম পাওয়ার রয়েছে এবং যা বাড়ছে প্রতিনিয়ত। আসলে যখন আপনি পুরোপুরি বুঝতে পারবেন পাওয়ার আপ সত্যিই উপকারী জিনিস তখন পাওয়ার আপ না করে থাকতে পারবেন না। আমার সত্যিই ইচ্ছে ছিলো ডিসেম্বরের মধ্যেই ভালো কিছু করার কিন্তু ভাগ্য কিছুটা খারাপ কারন আমি কিছুটা প্রতিকূলত পরিস্থিতিতে রয়েছি। যাক সবাই দোয়া করবেন যেন আমি সকল প্রতিকূলতা কাটিয়ে আবার নতুন ছন্দে ফিরে আসতে পারি। আমি সত্যিই ধন্যবাদ জানাতে চাই @rex-sumon ভাইকে অসাধারণ অনুপ্রেরণা জুগিয়ে আমাদের পাওয়ার আপে উদ্বুদ্ধ করার জন্য।তো চলুন আমাদের পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

💫 পাওয়ার আপ প্রক্রিয়া 💫

পাওয়ার আপের পূর্বে 😔

Screenshot_2022-03-13-20-23-56-25_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে পাওয়ার আপের পূর্বে আমার পাওয়ার ছিল ১৮৯০ এসপি। এখন আমরা ৩০ স্টীম পাওয়ার আপ করবো।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

পাওয়ার আপ চলছে 🧐

Screenshot_2022-03-13-20-24-33-20_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে যে আমার ৩০ স্টীম পাওয়ার আপ হচ্ছে।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

পাওয়ার আপের পর ☺️

Screenshot_2022-03-13-20-24-59-62_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আমার ৩০ স্টিম পাওয়ার আপ হয়ে এখন ১৯২০ স্টীম পাওয়ার হয়েছে। এখন বেশ ভালো লাগছে কারন আমার এখন মোট ১৯২০ এসপি হয়েছে।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

✨ হিরোইজমে ডেলিগেশন ✨

Screenshot_2022-03-13-20-42-29-67_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার পাওয়ার আপের মূল উদ্দেশ্য হচ্ছে হিরোইজমে ডেলিগেশন করা। কারন আমি হিরোইজমের সুবিধা গুলো বুঝতে পারছি এবং উপভোগ করছি। আমি আমার ডেলিগেশন আবারো বাড়ালাম। এখন সবমিলিয়ে হিরোইজমে আমার ১৮২০ এসপি হলো। ইনশাআল্লাহ আরো বাড়বে খুব তাড়াতাড়ি।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

✨সবাই পাওয়ার আপ করুন,
নিজের সক্ষমতা বাড়ান ✨

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

GIF-220314_022335.gif

ডিসকর্ড থেকে সংগৃহীত

❤️ শুভ রাত্রি ❤️

Sort:  
 2 years ago 

শক্তি সামর্থ্য তার শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপডেট। আর এটা দেখে বেশ ভালো লাগলো নিজের পাওয়ার গুলো আপনি হিরোইজম কে ডেলিগেশন করেছেন।ইনশাল্লাহ আমাদের প্রচেষ্টায় হিরোইজম একদিন অনেক বড় হবে।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀

 2 years ago 

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন প্রিয় বড় ভাই। বেশ ভালো লাগলো। পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি খুব শীঘ্রই 2000 স্টিম সম্পন্ন করতে সক্ষম হবেন। এই কামনা করি। আপনার জন্য অনেক ভালোবাসা ও দোয়া রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ 🤗
দোয়া করবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর ফটো দেখে খুবই ভালো লাগলো। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। তাহলে দেখবেন আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যাবেন। পাওয়ার আপ শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ করতে আমিও খুব ভালোবাসি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 💌
দোয়া করবেন ✨

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা💪। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই👌।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই।👌 আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 👌👌💪🌹🌹

 2 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই ♥️

 2 years ago 

ভাইয়া,আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। আসলে এই ধরনের পোস্ট আমাদের অনুপ্রেরণা যোগায় পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ মানেই। ধন্যবাদ আপনাকে, শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য 💌

 2 years ago 

পাওয়ার আপ মানে হলো নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা এবং আপনি পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে এক ধাপ এগিয়ে নিলেন। পাওয়ার আপ করা দেখলে এবং নিজেকে করতে অনেক বেশি ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য ♥️

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই খুশি হলাম ভাইয়া। আশা করি আপনি এভাবেই সব সময় পাওয়ার বৃদ্ধি করে যাবেন। আর আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপনার স্বপ্ন একদিন পূরণ হবেই।

 2 years ago 

ইনশাআল্লাহ।
দোয়া করবে।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি নিজেও আজ পাওয়ার আপ পোস্ট করেছি। পাওয়ার আপ করতে আমি খুবই ভালোবাসি। আমি আশা করি আমাদের সবাই পাওয়ার আপ কে ভালোবাসে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀

 2 years ago 

আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগছে। আমরা কমিউনিটিতে ভালো কাজ করে টিকে থাকার লক্ষ্যে পাওয়ার আপের বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য ♥️

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00