কিছু সৌন্দর্যমন্ডিত ফুলের আলোকচিত্র || ফুল ভালোবাসি 🥀

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

"সৌন্দর্যমন্ডিত ফুলের আলোকচিত্র"
🥀 ফুল ভালোবাসি 🥀


Polish_20220709_121243546.jpg

🌼 ফুলেল সুত্রপাত 🌼


প্রিয় #amarbanglablog বাসী 🤗 আশাকরি সবাই ভালো আছেন। আগামীকাল ঈদ, তাই নিশ্চয়ই সবাই ভীষণ ব্যাস্ত এবং আনন্দময় সময় অতিবাহিত করছেন। আমিও গ্রামের বাড়িতে এসেছি বাবা মায়ের সাথে ঈদ উদযাপন করতে আর বেশ ব্যাস্ত সময় পার করছি। সবার ঈদ যাতে ভীষণ ভালো কাটে এই কামনা নিয়ে আজকের পোস্টটি শুরু করছি। আজকে কিছু সৌন্দর্যমন্ডিত ফুলের আলোকচিত্র নিয়ে হাজির হয়েছি। তো চলুন শুরু করি।

divider-3071771_640.png

"মাধবীলতা ফুল"


IMG20220701183604~2.jpg

IMG20220701183557~2.jpg

IMG20220701183609~2.jpgIMG20220701183526~2.jpg

IMG20220701183555~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি

এই ফুলটি আমার ভীষণ পছন্দের একটি ফুল। বিশেষ করে একটি গাছে কয়েক রঙের ফুল ফোটে আর দেখতে ভীষণ মিষ্টি ফুলগুলো। আর যখন ফুল ফোটে অসংখ্য ফুল একসাথে ফুটে থাকে। মনে হয় যেন রঙিন ফুলের গালিচা। বিশেষ করে কয়েক রঙের ফুল একটি গুচ্ছের মধ্যে থাকায় বেশ ভালো লাগে আমার কাছে। মাধবীলতা ফুলটি আপনাদের কাছে কেমন লাগে আশাকরি জানাবেন 🤗

divider-3071771_640.png

" নয়নতারা ফুল "


IMG20220701183450~2.jpg

IMG20220701183458~2.jpgIMG20220701183504~2.jpg

IMG20220701183508~2.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি

নয়নতারা ফুল কে না চেনে 🤗 ফুলটি অনেকে খুব সাধারণ মনে করলেও আমার কাছে ভীষণ সুন্দর লাগে। বিশেষ করে ফুলটির চমৎকার বর্নীল রঙের ছটা ভীষণ ভালো লাগে আমার কাছে। যখন ফুলটি ফোটে বেশ গোঁছা ধরে ফোটে আর তখন দেখতে দারুন লাগে।

divider-3071771_640.png

"বর্নীল বুনো ফুল"


IMG20220628082641~2-01.jpeg

IMG20220628082634~2-01.jpegIMG20220628082427~3-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি

বর্নীল বুনো ফুল , রং তার গোলাপী। ফুলটি কিন্তু ভীষণ ছোট আকৃতির। ছবিটি তুলতে বেশ বেগ পেতে হয়েছে। আকার ছোট্ট হলেও তার সৌন্দর্য কিন্তু অসাধারণ। আমি সুযোগ পেলেই এরকম বুনো ফুলের ছবি তুলতে ভালোবাসি। এধরনের ছবি তুলতে বেশ প্রশান্তি অনুভব করি।

divider-3071771_640.png

🪴 পরিশেষ 🪴


আশাকরি আমার আজকের ফুলের ছবিগুলো ভালো লেগেছে। আর ভালো লেগে থাকলে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন 🤗 আবারো সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে আজকের মতো বিদায় নিচ্ছি। সবাই পরিবার পরিজন নিয়ে চমৎকারভাবে ঈদ পালন করুন এই কামনায় বিদায় নিলাম।

Sort:  
 2 years ago 

আপনি অনেক চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাইয়া।মাধবীলতা ফুল আমার অনেক ভালো লাগে কারণ এই ফুল গাছে ফুলগুলো একসঙ্গে দুই তিন কালারের ফুল ফোটে থাকে, যা দেখতে খুবই চমৎকার লাগে।

 2 years ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। জি একটি গাছের কয়েক রঙের ফুল ফোটে তাই আমার কাছেও ভীষণ ভালো লাগে।
ঈদের শুভেচ্ছা জানাই আপনাকে 🤗

 2 years ago 

কিছু সৌন্দর্যমন্ডিত ফুলের আলোকচিত্র দেখে আমার অনেক ভালো লাগলো। ফুল দেখলে আমার বিমর্ষ মন ভালো হয়ে যায়। প্রতিটি ফুলের ফটোগ্রাফি আপনি খুব চমৎকার বর্ণনার মাঝে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আমার কাছে অনেক ভালো লেগেছে দেখে।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।
ফুল সত্যিই আমাকে ভীষণ আনন্দ দেয়।
দোয়া রইল আপনার জন্য 💌

 2 years ago 

আগামীকাল ঈদ, তাই নিশ্চয়ই সবাই ভীষণ ব্যাস্ত এবং আনন্দময় সময় অতিবাহিত করছেন

ঈদ আসবে আর মানুষ ব্যস্ত সময় পার করবে না এটা তো হয় না ভাইয়া প্রতিটি মানুষই তারা নিজের নিজের মতো করে ঈদকে আনন্দ উৎসবে পরিণত করার জন্য ব্যস্ত সময় পার করছে।

এর মাঝে আজকে আপনি আমাদের মাঝে প্রতি চমৎকার সৌন্দর্যমন্ডিত ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা মাধবীলতা ফুলের ফটোগ্রাফি এবং তারা ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ঈদ আসবে আর মানুষ ব্যস্ত সময় পার করবে না এটা তো হয় না ভাইয়া

আমি সেটাই বুঝিয়েছি সবাই নিশ্চয়ই ব্যাস্ত রয়েছেন।
যাক আমার ফুলের ছবিগুলো পছন্দ করার জন্য ধন্যবাদ। পরিবার নিয়ে দারুন ঈদ উদযাপন করুন এই কামনা করছি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া কালকে ঈদের জন্য সবাই ব্যস্ত এবং অনেক আনন্দ ও রয়েছে। আসলে ঈদের দিন যেরকম একটা খুশী তেমনি অনেক কাজকর্ম ও থাকে। আপনি আজকে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছেন। আপনার তোলা ছবিগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। ফুলগুলো খুব সুন্দরভাবে ক্যাপচার করেছেন ।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।
ভীষণ ব্যস্ত ছিলাম তারপরও এই ফুলের পোস্টটি আপনাদের মাঝে ভাগ করে নিতে পারায় ভালো লাগছে। অগ্রিম ঈদের শুভেচ্ছা রইলো আপু পুরো পরিবারের জন্য 💌

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি আগামীকাল ঈদ কমবেশি সবাই ব্যস্ত। ব্যস্ততার পাকে ও আপনি এত সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম। এমনিতেই আমার অনেক ভালো লাগে।। আপনার মাধবীলতা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে।আপনাকে ধন্যবাদ এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু 💌
আপনি সবসময়ই আমার একজন ভালো পাঠক। আমার ছবিগুলো আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম 🤗
অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাই আপনার পুরো পরিবারকে। দোয়া রইল 🥀

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করে থাকেন আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। প্রতিবারের ন্যায় এবারের ফটোগ্রাফি গুলো অনেক বেশি আকর্ষণীয় ছিল সুন্দর উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই বরাবরের মতো চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য 🥀
খুব ভালো থাকুন আর চমৎকার ঈদ উদযাপন করুন এই কামনা করছি 🤲

 2 years ago 

ভাই আপনার ক্যামেরাটা যেমন সুন্দর তেমনি ছবি তোলার হাতও অনেক দক্ষ। ফুলের ছবিগুলো অসাধারণ দক্ষতায় ধারণ করেছেন। মনে হচ্ছে হাত দিয়ে ছোঁয়া যাবে। ঈদের শুভেচ্ছা রইল আপনাদের জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই ভীষণ চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। আপনিও চমৎকার সব ছবি তুলে তাক লাগিয়ে দেন। আপনার ছবি তোলার হাতও যথেষ্ট ভালো। আপনার পুরো পরিবারের জন্য ঈদের শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনি অনেক চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখতে অনেক ভালো লাগছে। আপনার ফটোগ্রাফির হাত অনেক ভালো ছবিগুলা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেনএবং প্রাণবন্ত লাগছে। অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
চেষ্টা করেছি ফুলের পোস্টটি আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করতে। আপনার ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ☺️
আপু ঈদের শুভেচ্ছা জানাই 🕌

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55