স্টীমিট-বয় 🐣 এর টিকা দিবস আর পরিবারকে দেয়া কিছু সময় 💗 || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"স্টীমিট-বয় 🐣 এর আজ টিকা দিবস"

Steemit-boy এর টিকা দান দিবস আর পরিবারকে দেয়া কিছু সময়.jpg

আমার বাংলা ব্লগ পরিবারের প্রতি ভালোবাসা জানিয়ে শুরু করছি 💗। আজ আমাদের পরিবারের সবথেকে ছোট সদস্য ইয়ান সোনা আর আপনাদের স্টীমিট-বয় 🐣 এর টিকা দানের দিন ছিল। আমি গতকাল অফিসে জানিয়েছি কিন্তু ছুটি পেয়েছি মাত্র অর্ধ দিবস। পুরো দিনের বিশদ আলোচনা করছি আমার বাংলা ব্লগ পরিবারের জন্য। কারন আমি জানি আমার সন্তান শুধুমাত্র আমার নয় পুরো @amarbanglablog পরিবারের। চলুন শুরু করি।

baby-303151_640.png

সংগ্রহশালা

ekg-2753762_640.webp

"💚 সকাল সকাল সাজুগুজু 💚"
IMG_20211103_095604.jpg
👸 ঈলমা মামুনির সাজ-সজ্জা 👸

আসলে পরিবারকে সময় দেয়া হয়না বললেই চলে। আমি অফিস থেকে যখন ঘরে ফিরি তখন ঈলমার চোখে থাকে ঘুম। আর ঘুরতে যাওয়া হয়না বললেই চলে। আজ টিকা দিতে উত্তরা যাবো শুনেই মনে হলো আনন্দের সীমা নেই ঈলমার। সেজেগুজে তৈরি আমার রাজকন্যা 👸

ekg-2753762_640.webp

IMG_20211103_101328.jpg
স্টীমিট-রয় 🐣 সহ আমরা তিনজন

ঈলমা মোটামুটি খুশি, বাইরে যাবে। কিন্তু আপনাদের স্টীমিট-বয়ের 🐣 মন খারাপ, হয়ত সে বুঝতে পারছিলো আজ সুঁচ ফুটানো হবে। তারপরও বেশ পোজ দিয়েছিল।

ekg-2753762_640.webp

IMG_20211103_101435.jpg
উনি মন খারাপ করছিলেন তাই উনাকে নিয়ে ছবি

আসলে আমার ওনাকে নিয়ে তেমন ছবি তোলা হয়না। আমরা তিনজন ছবি তুলছিলাম, তখন তিনি কিছুটা মোচড় দিচ্ছিলেন তাই আমার ওনাকে নিয়ে ছবি তুললাম। যাক পুরো পরিবার একসাথে ফ্রেমে বন্দী।

ekg-2753762_640.webp

divider-5438009_640.png

"টিকা দান 💉"

IMG_20211103_131547.jpg

IMG_20211103_131652.jpg

IMG_20211103_112829.jpg

IMG_20211103_112603~2.jpg

"অবস্থান"

সকাল এগারোটায় টিকা দান কেন্দ্রে উপস্থিত হলাম। নিয়ম অনুযায়ী কাউন্টারে টাকা জমা দিয়ে টিকার সিরিয়াল নিলাম। আপনাদের স্টীমিট-বয় 🐣 টিকা দেয়ার আগ পর্যন্ত হাসি খুশি ছিল। টিকা যিনি দেন তাকে ধন্যবাদ দিতে হয়, চোখের পলকে তিনি দুটি ইনজেকশন দিয়ে দিলেন। আমরা টের পেলাম না কি থেকে কি হলো কিন্তু যাকে টিকা দেয়া হলো 🐣 তিনি এতো জোরে চিৎকার দিয়ে কেঁদে উঠলেন যে আমাদের পরিস্থিতি সামাল দিতে কষ্ট হচ্ছিল। যাক খুব তাড়াতাড়ি বাসায় ফিরে এলাম কারন আমার আবার অফিসে যেতে হবে।

ekg-2753762_640.webp

😥 দুপুরের বিরম্বনা😥
G9bjLPRCVlQmWhcfNGFavEwDRlB.jpg
--

দুপুর একটার সময় বাসায় ফিরলাম। আসার সময় নাপা সিরাপ নিয়ে আসলাম কারন হাসপাতাল থেকে বলে দিয়েছে জ্বর এবং ব্যাথা হবে। ঔষধ খাওয়ানো হলো। আমি তাড়াতাড়ি কিছু নাকে মুখে দিয়ে অফিসে ছুটলাম। অফিস বাসা থেকে বেশ দূরে প্রায় আধা ঘণ্টা লাগে রিকশায়। অফিসে পৌঁছানোর কিছু সময় পর হঠাৎ আমার স্ত্রী ফোন করে জানালো ছেলে ভীষণ কান্না করছে ব্যাথায়, সামলানো যাচ্ছে না। কি করবো আমার স্ত্রী বাসায় একা আর এই শহরে কেউ কারো নয় তাই আমি অফিস ফেলে ছুটে আসলাম আবার বাসায়। এসে দেখি সে এখনও তীব্র চিৎকার করছে। আমি তাড়াতাড়ি কোলে নিয়ে ঠান্ডা করার চেষ্টা করলাম, উপর ওয়ালার ইচ্ছায় সে কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পড়লো। মনে হলো তার একটু আরাম লাগছে। দেখুন তিনি হাত পা ছড়িয়ে দিয়ে ঘুম দিয়েছেন। ☺️

ekg-2753762_640.webp

"💚 সন্ধ্যায় খুনসুটি 💚"
IMG_20211103_153832.jpg

আপনাদের স্টীমিট-বয় 🐣 এক ঘুমে সন্ধ্যায় উঠলেন, তার মনে হয় মোটামুটি একটু ভালো লাগছিল। আমার খুব ভালো লাগলো দেখে যে সে খেলা করছে। ও দুপুরে আসার সময় তার জন্য একটি টুপি কেনা হয়েছে। দেখুন তো তাকে কেমন লাগে?আমি আর ঈলমা তার সাথে খেলায় মেতে উঠলাম। অনেকক্ষণ খুনসুটি চললো ☺️। কিছুক্ষণ পর আমাদের ম্যাডাম পাতাকপির পাকোড়া তৈরি করে সামনে দিলেন 😋 আর কে পায় এ যে ভীষণ স্বাদের জিনিস। মোটামুটি আমি আর ঈলমা বেশ কয়েকটি খেয়ে ফেললাম। কিন্তু আপনাদের স্টীমিট-বয় 🐣 শুধু চেয়ে থাকলো, কষ্ট লাগছিল সে তো আর খেতে পারবেনা। যাক আমার মাথায় অন্য চিন্তা এলো যে পাতাকপি দিয়ে ভিন্ন কিছু কি করা যায়। খুব তাড়াতাড়ি পাতাকপির ভিন্ন রেসিপি নিয়ে আসছি আপনাদের মাঝে। সেটাই ভাবতে ভাবতে স্টীমিটে আপনাদের জন্য পোস্ট তৈরি করতে শুরু করলাম।

IMG_20211103_181357.jpg
"জীবন যাত্রা চলবে"
"পরিবার সবথেকে বড় বিষয়"
"💚 যার অংশ আমার বাংলা ব্লগও বটে 💚"
IMG_20211103_101530.jpg

kringel-820987_640.png

সংগ্রহশালা

divider-5438009_640.png

ছবির বিবরণ
বিষয়বস্তুস্টীমিট-বয় 🐣 এর টিকা দিবস
ছবি তোলার যন্ত্রসিম্ফনী আই-৯৫
ছবির কারিগর@emranhasan
ছবির অবস্থানসংযুক্তি

divider-5438009_640.png

আমি কে ?

IMG_20210324_171231~2.jpg

আমি মো: ইমরান হাসান। একজন যন্ত্র প্রকৌশলী ‍ (মেকানিক্যাল ইন্জিনিয়ার), যন্ত্র নিয়ে আমার পেশা আর ব্লগিং হলো আমার নেশা। খুব বেশি পছন্দ করি ভ্রমন করতে, নতুন মানুষদের সাথে পরিচিত হতে আর নতুন নতুন গল্প লিখতে। আমি একজন স্বাধীন ব্লগার।

"হতে চাই মানবতার
করি মানবতার জয় জয়কার"

" বিদায় নিলাম "

Amar_Bangla_Blog_logo_png.png

standard_Discord_Zip.gif

আমাদের সাথে যুক্ত হোন
Sort:  
 3 years ago 

সত্যি ভাইয়া আপনার প্রতি আমার সত্যিই মন থেকে ভালোবাসা টা একদম ভেতর থেকে আসে। কেন জানি বুঝি না আপনার প্রতি। ভালোবাসা রইল ভাইয়া। ইলমা মামুনি কে অনেক সুন্দর লাগছে আর ইস্টিমেট বয় কে। খুব সুন্দর মুহূর্ত ছিল আপনি পরিবারের সঙ্গে সুন্দর একটি ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন। খুবই সুখী পরিবার দেখে খুবই ভালো লাগলো। আজকের দিনটা খুবই ভালো ছিল। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই আমার ♥️
আপনাদেরও আমি মন থেকে ভালোবাসি। 💚
আমরা এক পরিবারের লোক, একে অপরকে ভালোবাসি 💕
শুভ কামনা সবসময়ই রয়েছে 🥀

 3 years ago 

স্টীমিট-বয় 🐣 ইয়ান এর জন্য দোয়া রইলো পুরো পোস্ট টি মনোযোগ দিয়ে পড়লাম অনেক ভালো লাগলো। পরিবারের সাথে সময় কাটানোর মজাই আলাদা। আপনি অনেক সুন্দর করে আজকের সব মুহূর্ত গুলো পোস্ট এর মধ্যে তুলে ধরেছেন অনেক সুন্দর হয়েছে। আপনার মেয়ে রাজকন্যা ঈলমা তো অনেক খুশি। আর আপনার ছেলে তো ঘুম থেকে উঠে অনেক খুশি ছবি দেখেই বোঝা যাচ্ছে। আপনার পরিবার কে নিয়ে সুখে শান্তিতে বসবাস করুন এই কামনাই করি।
@emranhasan স্যার 🥀

 3 years ago 

অনেক ধন্যবাদ তোমাকে খুব চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
পাশে থেকো।♥️

 3 years ago 

দেখুন তো তাকে কেমন লাগে?

পুচকু সোনাকে টুপি পরা দেখে আমার জাস্ট একটু করে নাকটা টিপে দিয়ে আদর করে দিতে ইচ্ছে হচ্ছে।
আর একটি কথা, মাশাল্লাহ মাশাল্লাহ মাশাল্লাহ। 😍কারো নজর না লাগুক আমাদের পুচকু সোনার উপর।
আসলে টিকা দিলে প্রথম কিছুক্ষণ বাচ্চারা খুব কষ্ট পায় তাই এতো কান্না।
রেসিপির জন্য অপেক্ষা করছি তাহলে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
জি অবশ্যই খুব তাড়াতাড়ি আসছে রেসিপিটি।
দোয়া এবং শুভ কামনা সবসময়ই রয়েছে 🥀

আপনার কাটানো আজকের দিনটি অনেক সুন্দর ছিল। পরিবারের সাথে সময় কাটানোর মজাই আলাদা। আর আপনার স্টিম বয় এবং নীলিমা রাজকন্যা এর জন্য অসংখ্য শুভেচ্ছা ও শুভকামনা রইল। আপনি পুরো ফ্যামিলি নিয়ে আজকে অনেক ভালো সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনার ফ্যামিলির সাথে এত সুন্দর একটা আনন্দের মুহূর্ত মাঝে মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য 🥀
পাশেই থাকুন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35