আমার তোলা কিছু আলোকচিত্র || ভিন্ন স্বাদের ছবি ☺️

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার তোলা কিছু আলোকচিত্র
ভিন্ন স্বাদের ছবি ☺️


Polish_20220806_121509115.jpg

🍄 সুত্রপাত 🍄

শুভ দুপুর #amarbanglablog পরিবার 🤗 আশাকরি ভালো আছেন সবাই 🥀 আজ পোস্ট লিখতে একটু দেরি হয়ে গেছে। যাক আজ কিছু ভিন্ন স্বাদের ছবি নিয়ে হাজির হয়েছি। এগুলো বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে তোলা, আসলে ছবি তুলতে এখন ভালোই লাগে। আশাকরি ছবিগুলো আপনাদের ভালো লাগবে চলুন শুরু করি।

" ভিন্ন স্বাদের ছবি "

IMG20220805181903~2-01.jpeg

IMG20220805181828~2-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি
ছবি ইডিট :- স্নেপসিড

এই ফুলটি আমার কাছে ভীষণ ভালো লাগে। বেশ লাল সবুজ আভা ছড়িয়ে যায়। একে কেউ কেউ লিপষ্টিক গোলাপ বলে থাকে, তবে ইন্টারনেটে দেখলাম রেড বাটন নাম এটার। খুব চমৎকার দেখতে ফুলটি।

IMG20220805182002~2-01.jpeg

IMG20220805181945~2-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি
ছবি ইডিট :- স্নেপসিড

এই ফুলটিকে লান্টানা বা পুটুস ফুল বলে। ফুলগুলো বেশ ছোট ছোট কিন্তু অসংখ্য একসাথে ফোটে। বেশ চমৎকার রং এদের, বিশেষ করে হলুদ এবং লাল রঙের বেশি দেখা যায়। ভীষণ মিষ্টি দেখতে ফুলগুলো।

IMG20220730215533~2-01.jpeg

IMG20220730215426~2-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি
ছবি ইডিট :- স্নেপসিড

একে গেছো ব্যাঙ বলে। তিনি গতকাল রাতে আমার বাসায় মেহমান হয়ে এসেছিলেন ☺️ আমিও ছবি তুলে খাতির করতে ছাড়িনি। এর পাগুলো দিয়ে কি চমৎকারভাবে দেয়াল বেয়ে উপরে দোতলায় উঠে এসেছে ভাবতেই অবাক লাগে। যাক ছবি তোলার পর তাকে তার ঠিকানায় পাঠিয়ে দিয়েছি।

IMG20220731204100~2-02.jpeg

IMG20220731204105~2-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি
ছবি ইডিট :- স্নেপসিড

রয়েল বেঙ্গল টাইগার 🐯 হা হা 😄 ভয় পাওয়ার কারণ নেই এটি পুতুল। তবে বেশ দারুন দেখাচ্ছে এটি, একদমই সত্যিকারের বাঘের মতো। ঈলমা বেশ বায়না করছিল তাকে বাসায় আনার কিন্তু আমার কিছুটা এড়িয়ে গেলাম। কারন ইয়ান হয়তো ভয় পেতে পারে।

IMG20211124083029_01~2-01.jpeg

IMG20211124083108_01~2-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি
ছবি ইডিট :- স্নেপসিড

এটি বাঁশ গাছের পাতা। বৃষ্টির ফোঁটা পরে অদ্ভুত সুন্দর দেখাচ্ছে। আমি মোবাইলের ম্যাক্রোলেন্স ব্যাবহার করে ছবি তুলেছি। কেমন লাগছে ছবিটি আশাকরি জানাবেন 🤗

IMG20220710183715~2-01.jpeg

IMG20220710183718~2-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- সংযুক্তি
ছবি ইডিট :- স্নেপসিড

ঠিক সন্ধ্যার আগ মুহূর্তের ছবি এগুলো। আমাদের ইট পাথরের শহরের সুউচ্চ দালানের মধ্যে সূর্য অস্ত যাচ্ছে। এই সময়টা আমার কাছে দারুন লাগে ☺️

🪴 পরিশেষ 🪴

ছবি তুলতে আমার ভালোই লাগে, বলতে পারেন সবসময়ই নতুন কিছু খুঁজে বেড়াই যা আপনাদের কিছুটা আনন্দ দেবে। আর যখন আপনাদের চমৎকার মন্তব্যগুলো পড়ি সত্যিই কাজের আগ্রহ বেড়ে যায় ☺️ সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

বিদায় নিলাম 🤗

banner-abbVD.png

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি আমাদের সাথে। লিপস্টিক গোলাপ ফুল এই প্রথম দেখেছি। এদিকে রয়েল বেঙ্গল টাইগার দেখে তো ভাবলাম আপনি বোধহয় বনে চলে গিয়েছেন হাহাহা😆 যাইহোক শেষের ছবিটি কিন্তু খুবই দারুণ হয়েছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আমার ছবিগুলোর প্রশংসা করার জন্য।
আপনাদের ভালো লাগা আমার স্বার্থকতা।
না না বনে যাইনি 😄

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার ছিল। ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সবগুলো ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে লিপিস্টিক গোলাপ আগে কখনো দেখিনি আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।
লিপস্টিক গোলাপ আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।
খুব ভালো থাকুন দোয়া সবসময়ই রয়েছে।

We're in this together.🌞🌄 Resteem to our profile!

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। সত্যি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ছবিগুলো এক একটা ভিন্ন আঙ্গিকের ছিল।দারুন করেছেন ফটোগ্রাফি গোপন। লিপস্টিক গোলাপ টা প্রথমবার দেখলাম। দারুণ তো ঐ ফুলটা। এবং ব‍্যাঙের ফটোগ্রাফি টাও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আমাদের সঙ্গে আপনার ভিন্ন আঙ্গিকের ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
সত্যি বলতে এধরনের গোলাপ আমি আগেও দেখেছি। বেশ সুন্দর দেখতে এটি। আর ব্যাঙ হঠাৎ বাসায় চলে এসেছিল।

 2 years ago 

খুবই সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে তিন চার নাম্বার ফটো এবং ব্যাঙের ফটো।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার ছবিগুলোর প্রশংসা করার জন্য। আসলে এধরনের ছবি তোলা বেশ দুষ্কর কাজ।

 2 years ago 

ভিন্ন ভিন্ন কিছু দৃশ্যপটের ফটোগ্রাফি দেখতে পেলাম ।সত্যিই অনেক সুন্দর হয়েছে আপনার করা ফটোগ্রাফি । যেটা আমাকে অনুপ্রাণিত করল সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাদের ভালো লাগা আমার স্বার্থকতা।
দোয়া রইল 🥀

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আমাদের মাঝে তুলে ধরেছেন ভাইয়া। আর বিশেষ করে পুটুস ফুলের ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে।ধন্যবাদ জানাচ্ছি ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
হ্যা ঐ ফুলটি আমার কাছেও ভালো লেগেছে।
আপনিও চমৎকার ছবি তোলেন আমি জানি।।
দোয়া রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.031
BTC 57410.43
ETH 2916.25
USDT 1.00
SBD 3.67