আমার তোলা আলোকচিত্র: ভিন্ন কিছুর খোঁজে।|| My exceptional photography 🍀

in আমার বাংলা ব্লগ11 hours ago
:) আমার তোলা আলোকচিত্র :)
ভিন্ন কিছুর খোঁজে

Green Grey Minimalist Floral Family Photo Collage (Portrait)_20240927_222000_0000.jpg

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। শুক্রবার মানেই আমার ফটোগ্রাফী দিবস, আর এই দিনে চেষ্টা করি কিছু ছবি উপহার দেয়ার। ইদানিং ছবি তুলতে বেশি দূরে যেতে হয় না আমাকে, কারন হলো আমার ছাদে বেশ কিছু গাছপালা রয়েছে। এই গাছপালা গুলো বেড়ে উঠছে আর সেই সাথে চমৎকার কিছু পোকামাকড় আর ফুল ফলে ছেয়ে যাচ্ছে। যাইহোক প্রতি সপ্তাহের মতো কিছু ছবি আপনাদের দেখাই চলুন।

IMG20240704163211.jpg

IMG20240704163201.jpg

IMG20240704163108.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

ফড়িং আমার ভীষণ পছন্দের জিনিস। আমি সবসময়ই চেষ্টা করি ফড়িংয়ের খুব কাছাকাছি যাওয়ার কিন্তু সে উড়ে পালিয়ে যায়। তবে আমার ছাদের ফড়িং দেখলাম বেশ সাহসী, ছবিগুলো এতো কাছ থেকে তুলেছি কিন্তু সে একটুও ভয় পেলো না 😄

IMG20240622101528.jpg

IMG20240622101507.jpg

IMG20240608122619.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আমার ছাদে বিভিন্ন রকমের ছোট ছোট ফুল রয়েছে। তার মধ্যে সাদা রঙের এই ফুলটি যখন এই ফুলটি ঝাঁকে ঝাঁকে ফোটে তখন সত্যিই ভীষণ ভালো লাগে। সবুজের মাঝে সাদা ভীষণ সুন্দর দেখায়।

IMG20240522180711.jpg

IMG20240522180715.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

নয়নতারা ফুল বিভিন্ন রংয়ের হয়ে থাকে। তবে গোলাপী রঙের ফুলটি আমার ভীষণ ভালো লাগে। এগুলো বেশ কয়েকটি গাছ রয়েছে। ফুলগুলোর রংয়ের বাহার সত্যিই আকর্ষণীয়।

IMG20240810184104.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

লাউ গাছটা বড় হয়েছে, ফুল ধরেছে তবে লাউয়ের দেখা নেই। কেন যেন ছোট ছোট লাউ ধরে পচে যাচ্ছে। ব্যাপারটা বেশ খারাপ লাগে। যাইহোক গাছটি দেখতে কিন্তু সুন্দর।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আমার তোলা ছবিগুলো আপনাদের ভীষণ ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্যের মধ্যে জানাবেন।

Black and White Modern Company Presentation (1).gif

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Sort:  
 11 hours ago 

আপনার ফটোগ্রাফি সব সময়ই দেখার অপেক্ষায় থাকি। আপনার ফটোগ্রাফি পোস্ট এর মাধ্যমে বিভিন্ন ধরণের ফটোগ্রাফি দেখতে পাওয়া যায়। এধরনের কালো ফড়িং গুলোর ফটোগ্রাফি খুব সহজেই করা যায়। সাদা রঙের ফুলটি আমার ভীষণ পছন্দের। লাউ গাছে লাউ হয়ে যাবে ইনশাআল্লাহ। সব মিলিয়ে ভালো ছিলো ফটোগ্রাফি গুলো ধন্যবাদ আপনাকে।

 11 hours ago 

ভাইয়া আপনি আজকে আমাদের মাঝে খুবই চমৎকার কয়েকটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। তবে আপনার শেয়ার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি দারুন ছিল। তবে আপনি দেখছি খুবই সুন্দর করে গোগলো এর ফটোগ্ৰাফি করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 11 hours ago 

আপনার রেনডম ফটোগ্রাফি মূলক পোস্ট বেশ ভালো লাগলো। যেন ভিন্নতা নিয়ে এই পোস্ট করেছেন আপনি। যেখানে ফুলের চিত্র দেখার সুযোগ মিলেছে। সবজি গাছ ও কীটপতঙ্গের চিত্র দেখতে পারলাম। এত সুন্দর একটি পোস্ট করার জন্য ধন্যবাদ।

 11 hours ago 

খুবই সুন্দর সুন্দর এলোমেলো ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি দেখে আরো বেশি ভালো লেগেছে আমার।

 10 hours ago 

শুক্রবার আপনার ফটোগ্রাফি দিবসের ফটোগ্রাফি গুলো দেখেই মন জুড়িয়ে যায়। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আপনি শেয়ার করেন। বিশেষ করে আপনি আপনার মনের মাধুরী দিয়ে ফটোগ্রাফি গুলো সাজিয়ে তুলেন। যা দেখে খুবই তৃপ্তি পাই। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 hours ago 

অসংখ্য ধন্যবাদ আপু।
আপনার মন্তব্য পেয়ে বেশ ভালো লাগলো। আমি চেষ্টা করি সবসময়ই ভালো কিছু উপস্থাপন করার।

 8 hours ago 

শুক্রবার এর মানেই আপনার ফটোগ্রাফি দিবস এটা আমরা অনেকেই জানি। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে সবসময়ই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার ছাদ বাগান থেকে করা বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 minutes ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে কিছু আলোকচিত্রের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা পোস্ট দেখতে সব সময় আমার কাছে বেশ ভালো লাগে। লাউ গাছে যেহেতু ফুল এসেছে আশা করা যায় খুব অল্প সময়ের মধ্যে লাউয়ের দেখা পাওয়া যাবে ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88