আমার তোলা আলোকচিত্র। || প্রকৃতির মাঝে প্রশান্তির খোঁজে‌।

in আমার বাংলা ব্লগlast year
:) আমার তোলা আলোকচিত্র :)
প্রকৃতির মাঝে প্রশান্তির খোঁজে

IMG-20230427-WA0028-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

শুভ সকাল #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। শুক্রবার দিনটি আমি ফটোগ্রাফী করার চেষ্টা করি কিন্তু গতকাল বেশ ব্যাস্ততার কারনে আমার ফটোগ্রাফী পোস্ট করতে পারিনি তাই আজ চেষ্টা করছি চমৎকার কিছু আলোকচিত্র আপনাদের সাথে ভাগ করে নেয়ার। আসলে মাঝে মাঝে ছবি তুলতে ভীষণ ভালো লাগে, সেটা হতে পারে ফুলের, কীটপতঙ্গ কিংবা সবুজ পাতার। যাইহোক আশাকরি ছবিগুলো আপনাদের ভালো লাগবে তো চলুন শুরু করি।

উপরে প্রথমেই যে ছবিটি দেখতে পাচ্ছেন এটি গাছের পাতার ছবি। আসলে কোন কিছু সুন্দর চোখে তাকালে তা এমনিতেই সুন্দর দেখায়। উপরের পাতার ছবিটি ভালোভাবে খেয়াল করলে আশাকরি ভালো লাগবে।

IMG-20230427-WA0001.jpg

IMG-20230427-WA0000.jpg

IMG-20230427-WA0002.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

ফুল আমি ভীষণ পছন্দ করি, সেটা হতে পরিচিত ফুল কিংবা বুনোফুল। এটা অনেকেই মাইক ফুল বলে চেনে। পুকুর কিংবা জলাশয়ের ধারে একে বেশি দেখতে পাওয়া যায়। ফুলটি সত্যিই ভীষণ সুন্দর।

IMG-20230427-WA0005.jpg

IMG-20230427-WA0004.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

সাদা শুভ্রতার প্রতীক। সাদা জবা ফুল ভীষণ পছন্দ করি আমি। ফুলগুলো ছিঁড়তে আমার একদম ভালো লাগে না কিন্তু কিছু মানুষ ফুল ছিঁড়ে রাস্তায় ফেলে রাখে এটা সত্যিই খারাপ কাজ। সেদিন কয়েকটি সাদা জবা ফুল রাস্তায় পরে থাকতে দেখে খারাপ লেগেছে ভীষণ।

IMG-20230427-WA0023.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই ফুলটিকে সম্ভবত বাগান বিলাস বলে। ফুলটি বিভিন্ন রং আর সৌন্দর্য ছড়িয়ে বসে থাকে আমাদের জন্য। বেশ ভালো লাগে যদি এই ফুলের একটি গাছ প্রধান দরজার সামনে থাকে।

IMG20230509132530-01.jpeg

IMG20230509132343-01.jpeg

IMG20230509132312-01.jpeg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

একে সবাই চেনেন, বেশ বিরক্ত করে সবাইকে। আসলে প্রকৃতির প্রতিটি জিনিস আমাদের কোন না কোন উপকারের জন্য সৃষ্টি করেছেন। মাছিটি তুলশি গাছের উপর বসেছিল আর আমি তার কয়েকটি ছবি তুলেছি খুব কাছ থেকে, কেমন লাগলো ছবিগুলো আশাকরি জানাবেন।

IMG-20230511-WA0020.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

নদীর পাড়ে এই চমৎকার ছবিটি তুলেছিলাম। ব্যাক্তিগতভাবে ছবিটি আমার ভীষণ পছন্দের। এধরনের পরিবেশে গেলে মানসিক প্রশান্তি লাভ করা যায়। কেমন লাগলো ছবিটি জানাবেন আশাকরি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন, আশাকরি ছবিগুলো আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লাগে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

বিদায় নিলাম 🤗

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সত্যি বলতে আপনার ফটোগ্রাফি গুলো দেখলে প্রকৃতির মাঝে প্রশান্তি খুঁজে পাওয়া যায় সেটা স্বাভাবিক। কর্ম ব্যস্ততার কারণে প্রতিদিন পোস্ট করার সিডিউল চেঞ্জ করতে হয় আমারও এরকম এদিক ওদিক হয়ে যায়।আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
আসলে ভীষণ ব্যাস্ততায় পরে গেছি।
চেষ্টা করছি সবকিছু গুছিয়ে নেয়ার।
দোয়া করবেন।

 last year 

ওয়াও আপনার ফটোগ্রাফি গুলো কিন্তু খুবই চমৎকার ছিল বলতে হচ্ছে। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আজকে আমাদের মাঝে হাজির হয়েছেন দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফির থেকে নদীর পাড়ে গিয়ে তোলা ফটোগ্রাফি টি এবং পাতার ফটোগ্রাফি টি দেখতে একটু বেশি ভালো লেগেছে। বর্ণনা সহকারে তুলে ধরেছেন দেখে আরো বেশি ভালো লাগলো। প্রত্যেকটা ফটোগ্রাফি জাস্ট অসাধারণ ভাবে ফুটে উঠেছে। সব মিলিয়ে অসাধারণ একটা পোস্ট ছিল আপনার।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
আমার তোলা পাতা এবং নদীর পাড়ে তোলা ছবি আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

 last year 

মাছিটির ছবি জাস্ট অসাধারন লাগতেছে। আপনি সব সময়ই চমৎকার চমৎকার ফটোগ্রাফি করে থাকে। গাছের পাতার ছবিটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। সব মিলিয়ে চমৎকার একটি পোস্ট উপহার দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। আপনি সব সময় সাধারণ জিনিসগুলোকে অসাধারণ ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেন। যে বিষয়টা ভীষণ ভালো লাগে আমার কাছে। পাতার ফটোগ্রাফি টা আসলেই খুব সুন্দর হয়েছে। বাগান বিলাস এর ফটোগ্রাফি টাও ভীষণ ভালো লেগেছে। ছোট একটি মাছিকে খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। ভালো লেগেছে প্রত্যেকটি ফটোগ্রাফি।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
আপনি সবসময়ই চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করেন। অনেক দোয়া রইল।

 last year 

আপনি বেশ এলোমেলো কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে আমি তো চোখ ফেরাতে পারছি না। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে। মাছির ফটোগ্রাফি ও জাস্ট অসাধারণ ছিল বলতে গেলে। এরকম এলোমেলো ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করে তুলে ধরেছেন দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। বর্ণনা খুব সুন্দর ভাবে লিখেছেন আপনি।

 last year 

ধন্যবাদ ভাই আমার এলোমেলো ছবিগুলো পছন্দ করার জন্য।
দোয়া রইল।

 last year 

আপনার আলোক চিত্রগুলো অনেক সুন্দর হয়েছে। আর এতো সুন্দর সুন্দর দৃশ্য ধারণ করেছেন যা আসলে মনে রাখার মতো এবং মনে করার মত।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66