ক্ষমতা শক্তিধরদের হাতে || পাওয়ার আপ ৫৭ স্টীম (চলবে)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
꧁𖨆꧂ ক্ষমতা শক্তিধরদের হাতে ꧁𖨆꧂
Power Up 57 steem.jpg

ছবিটি পিক্সাবে থেকে নিয়ে কেনভা দ্বারা তৈরি

꧁𖨆꧂

একবারে খোলাখুলি একটি কথা বলি, পরিবারের যে সদস্যটির আর্থিক সক্ষমতা বেশি থাকে, স্বভাবত তার দিকে সবার একটু সুনজর থাকে আর সুযোগ সুবিধা বেশি পেয়ে থাকে। আমার এ কথাতেই হয়ত বুঝে গেছেন আমি কি বোঝাতে চেয়েছি। তো বিষয়টি হলো কেন আপনি সম্মানীত হবেন না? এবং সুবিধাগুলো নিজের ঝুলিতে নিবেন না? স্টীমিট দুনিয়া তা বেতিক্রম না। এখানে আপনার সক্ষমতার উপর বিশেষ একটি মূল্যয়ন করা হয় এবং বেশ কিছু সুবিধাবাদী দেয়া হয়। আমিও আজ কিছুটা নিজের সক্ষমতা বৃদ্ধি করেছি। তো চলুন দেখি সক্ষমতা বৃদ্ধির প্রক্রিয়া।

star-wars-2908144_640.png

♕︎ ༒︎ ♔︎ পাওয়ার আপ প্রক্রিয়া ♔︎ ༒︎ ♕︎
বিষয়টি হলো আমি একটি সহজ পদ্ধতিতে এগিয়ে যাচ্ছি। ধরুন আপনি এক কেজি মাছ কিনলেন, সবটাই কি এক বেলায় খেয়ে ফেলবেন? নিশ্চয়ই কিছু না কিছু জমিয়ে রাখবেন। ধরুন কিছুটা জমিয়ে রাখার পদ্ধতি দেখাবো।

star-wars-2908144_640.png

꧁❦︎꧂ পাওয়ার আপের পূর্বে ꧁❦︎꧂
Screenshot_2021-11-28-17-10-55-82_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg
পাওয়ার আপের পূর্বে আমার পাওয়ার ছিল ১০০৫ এস পি। আমি এখন ৫৭ স্টীম পাওয়ার আপ করবো।

star-wars-2908144_640.png

꧁❦︎꧂ পাওয়ার আপের পূর্বে ꧁❦︎꧂
Screenshot_2021-11-28-17-11-37-60_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg
এখানে দেখা যাচ্ছে আমার ৫৭ স্টীম পাওয়ার আপ হচ্ছে।

star-wars-2908144_640.png

꧁❦︎꧂ পাওয়ার আপের পূর্বে ꧁❦︎꧂
Screenshot_2021-11-28-17-12-01-31_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg
এইধাপে দেখা যাচ্ছে আমার ৫৭ স্টীম পাওয়ারে রুপান্তরিত হয়ে সবমিলিয়ে ১০৬২ স্টীম পাওয়ারে রুপান্তরিত হয়েছে। অর্থাৎ আমি এখন বর্তমানে ১০৬২ এসপির মালিক হয়ে গেলাম।ꨄ︎

star-wars-2908144_640.png

꧁ꕥ꧂"হিরোইজমে ডেলিগশন"꧁ꕥ꧂
Screenshot_2021-11-28-17-13-38-60_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg
আমি পাওয়ার আপ করার সাথে সাথে আমাদের হিরোইজম প্রজেক্টে ১০০০ এসপি ডেলিগেশন করলাম। এতে আমি ক্যাপ্টেন পদবী অর্জন করলাম। বিষয়টিতে আমি গর্বিত এবং অদূর ভবিষ্যতে আরো বেশি ডেলিগেশন দেয়ার মনোকামনা ব্যাক্ত করছি। এটি এমন একটি প্রজেক্ট যেখানে ডেলিগেশন করলে আমাদের যেমনি লাভ রয়েছে তাছাড়া আমাদের বিভিন্ন পদবী দিয়ে সম্মানীত করা হচ্ছে। আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই। আপনারা বেশি বেশি পাওয়ার আপ করুন, নিজের সক্ষমতা বাড়ান আর আমাদের হিরোইজমে ডেলিগেশন করে সত্যিকারের হিরো হয়ে উঠুন 🥷

"ক্যাপ্টেন পদবী অর্জন"

captain-america-1293949_640.png
সংগ্রহশালা

star-wars-2908144_640.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

star-wars-2908144_640.png

Sort:  
 3 years ago 

আমি সত্যিই আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি দারুন উদ্যোগ নিয়েছেন এবং একটু একটু করে অনেক দূর এগিয়ে যাচ্ছেন। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল। আপনার লক্ষ্য যেন পূরণ হয় ভাইয়া

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য 🥀

 3 years ago 

ভাইয়া প্রথমেই বলি আপনার থাম্বনেইল সেই ছিল। আমাদের৷ heroism এর লোগটা সেই ছিল। দোয়া রইল খুব শিগ্রই ২০০০ করে ফেলতে যেন পারেন। we love power up❣️❣️

 3 years ago 

ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি ২০০০ এসপি হবে 🥷
আপনিও পাওয়ার আপ করুন সক্ষমতা বাড়ান।
আপনার পরবর্তী পাওয়ার আপ পোস্টের অপেক্ষায় রইলাম ♥️

 3 years ago 

খুবই সুন্দর একটি কথা বলেছেন ভাই। ক্ষমতা শক্তিধরদের হাতে নিহিত থাকে। এজন্য আমাদের প্রত্যেকের উচিত নিজেদের কে শক্তিশালী করা। আর স্টিমিট প্লাটফর্মে নিজেদের অবস্থান শক্ত করতে চাই পাওয়ার আপ। আর আপনি পোস্ট এর সৌন্দর্য বৃদ্ধির জন্য যে মার্ক ডাউন এবং থাম্বেল গুলো ইউজ করেন তা অসাধারণ হয় ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই খুব চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
আপনার পরবর্তী পাওয়ার আপ পোস্টের অপেক্ষায় রইলাম ♥️

 3 years ago 

হিরোইজম প্রজেক্টে ১০০০ এসপি ডেলিগেশন করলাম। এতে আমি ক্যাপ্টেন পদবী অর্জন করলাম। বিষয়টিতে আমি গর্বিত এবং অদূর ভবিষ্যতে আরো বেশি ডেলিগেশন দেয়ার মনোকামনা ব্যাক্ত করছি। এটি এমন একটি প্রজেক্ট যেখানে ডেলিগেশন করলে আমাদের যেমনি লাভ রয়েছে তাছাড়া আমাদের বিভিন্ন পদবী দিয়ে সম্মানীত করা হচ্ছে।

স্যার আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক বেশি খুশি হলাম। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি ঠিক বলেছেন যে এক কেজি মাছ কিনতে আমরা কিছু না কিছু রেখে দেই। ঠিক তেমনি ভাবে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এভাবেই আপনি অনেক পাওয়ারের মালিক হবেন। আপনি ১০০০এসপি ডেলিগেশন করেছেন ক্যাপ্টেন পদবী অর্জন করেছেন আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

তোমাকে অনেক ধন্যবাদ লিমন। তুমিও তোমার পাওয়ার আপ করছো আমি খেয়াল রাখছি।
খুব তাড়াতাড়ি আবারও তোমার পাওয়ার আপ পোস্ট পাবো আশাকরি।

 3 years ago 

পাওয়া আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছেন। এটি আপনার জন্য খুবই দরকারি। যে যত শক্তিশালী তার ক্ষমতা তত বেশি। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছেন, এতে আপনার ক্ষমতা বাড়ছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য 🥀
আপনিও পাওয়ার আপ করুন।

অহ ভাই, পাওয়ার আপ দেখে আমি নিজেই উৎসাহ পাই, খুব ভালো লাগে আমার। এভাবেই নিজের ক্ষমতা বাড়াতে থাকেন ভাই,খুব শীঘ্রই আরো ভালো কিছু হবে দোয়া রাখি।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই ♥️
আপনার পাওয়ার আপ পোস্ট কবে পাবো ✨

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি অসাধারণ সুন্দর হয়েছে। আমি আশা করি আপনি খুব দ্রুত ২০০০ পাওয়ার করে ফেলবেন। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই আমার ♥️
সাথেই থাকুন 🥀

 3 years ago 

একাউন্টঃ @emranhasan
পাওয়ার বৃদ্ধিঃ = 5.67164%

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 55030.03
ETH 2337.21
USDT 1.00
SBD 2.32