আমার তোলা আলোকচিত্র:) ভিন্ন কিছুর খোঁজে।|| My exceptional photography.

in আমার বাংলা ব্লগ2 days ago
:) আমার তোলা আলোকচিত্র :)
ভিন্ন কিছুর খোঁজে

Green Grey Minimalist Floral Family Photo Collage (Portrait)_20240816_234510_0000.jpg

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার।
ছবি তোলা ইদানিং নেশায় পরিনত হয়েছে, তাইতো যেখানেই যাই চেষ্টা করি বেশ কিছু ছবি সংগ্রহ করার। তবে ছবি তোলার ক্ষেত্রে চেষ্টা করি সবসময়ই ভালো বিষয়বস্তু খুঁজে বের করতে। আসলে আপনার বিষয়বস্তু যতটা ভালো এবং অর্থবহ হবে ঠিক ততটাই ছবিগুলো সবার দৃষ্টি আকৃষ্ট করবে। আজকে বেশ কিছু ছবি নিয়ে পোস্ট সাজিয়েছি, জানিনা ছবিগুলো আপনাদের কেমন লাগবে। চলুন শুরু করা যাক।

IMG-20240607-WA0020.jpg

IMG-20240607-WA0019.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

নদী আর নৌকা দুটোই আমার ভীষণ ভালো লাগে। যখন একটুখানি নদীর কাছাকাছি যাওয়ার ফুসরত পাই তখন নিজেকে অনেক বেশি হালকা মনে হয়। আর নৌকা আমার অসম্ভব ভালো লাগে। প্রথম ছবিটা বেশ কায়দা করে তুলেছি। আপনাদের বলতে হবে ছবিটি কিভাবে তুলেছি 😀

IMG-20240508-WA0024.jpg

IMG-20240508-WA0023.jpg

IMG-20240508-WA0022.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

রঙিন বিচ্ছু। এটা অসম্ভব সুন্দর একটা বিচ্ছু। আমি এটাকে সুন্দর বলছি কিন্তু আমি জানি কিছু মানুষ হয়তো এতক্ষণে একে দেখে আমার পোস্ট ছেড়ে পালিয়েছেন 😀 যাইহোক তবুও একটু ছবিগুলো দেখার চেষ্টা করবেন আশাকরি।

IMG-20240508-WA0001.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

হলুদ গোলাপ। আহা এটা আমার পছন্দের ফুলগুলোর মধ্যে একটি। এর সৌন্দর্য অকৃত্রিম এবং মিষ্টি। যদি কাউকে এটা উপহার দেয়া যায় নিঃসন্দেহে সে এটা গ্রহণ করতে বাধ্য। আর যদি এটা গ্রহণ না করে, তাহলে হয়তো সে তার চোখের দৃষ্টিশক্তি হারিয়েছে।

IMG-20240322-WA0006.jpg

IMG-20240322-WA0015.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

বুনো ফুলের স্নিগ্ধতা। ঘাস লতাপাতার মাঝে কত অকৃত্রিম সৌন্দর্য লুকিয়ে থাকে তা বলে বোঝানো যাবে না। দেখুন এই ফুলটি ছোট্ট শুভ্র এবং সুন্দর। একটু আলতো করে ছুঁয়ে দিলে হয়তো লজ্জায় নুয়ে পরবে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি ছবিগুলো আপনাদের ভীষণ ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্যের মাধ্যমে জানাতে পারেন। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

Black and White Modern Company Presentation (1).gif

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Sort:  
 23 hours ago 

আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর আমাদের মাছের ফটোগ্রাফি শেয়ার করেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে নৌকার ফটোগ্রাফি এবং হলুদ রঙের গোলাপের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 days ago 

আপনার ছবি তোলার দক্ষতা অসাধারণ ভাই। একটুও বাড়িয়ে বলছি না। যে ছবিগুলি শেয়ার করেছেন এখানে তার এক কথায় অসাধারণ বললেও কম বলা হয়। শুয়োপোকার ছবিটি এবং প্রথম নৌকার ছবিটি ভাষায় প্রকাশ করবার নয়। ছবির কালার থেকে শুরু করে সবকিছু ভীষণ পারফেক্ট।

 2 days ago 

আপনার প্রতিটি ফটোগ্রাফি এক কথায় অসাধারণ লেগেছে। প্রতিটি ছবি যেন কথা বলছে, ছবি তোলা ইদানিং নেশায় পরিনত হয়েছে এই কথার সঙ্গে আমিও একমত। কেননা আমিও ছবি তুলতে পছন্দ করি। নদী আর নৌকার আলোকচিত্র ভীষণ ভালো লেগেছে। হলুদ গোলাপ অনেকদিন পর দেখতে পেলাম, তবে গোলাপ ফুল প্রিয় মানুষকে গিফট করলে অনেক খুশি হয়। বুনো ফুলের স্নিগ্ধতায় মুগ্ধ হলাম ভাই। চোখ জুড়ানো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 days ago 

নদী আর নৌকা দুটোই আমার ভীষণ পছন্দের। প্রথম ছবিটা মূলত আপনি ব্রিজ এর উপরে থেকে তুলেছেন। রঙিন বিচ্ছু অনেক দিন পর দেখলাম। হলুদ রঙের গোলাপ এবং সাদা বুনো ফুল দেখে মুগ্ধ হয়ে গেলাম। চমৎকার সব ফটোগ্রাফি নিয়ে আজকের আয়োজন সাজিয়েছেন। আপনার পরিবারের জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 2 days ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ সুন্দর ছিল ভাইয়া বিশেষ করে সব শেষে শেয়ার করার সাদা ছোট ফুলের সৌন্দর্য টা বেশি আকৃষ্ট করেছে। ছোট্ট সাদা পাপড়ির সৌন্দর্যটা যে কারো কাছে ভালোলাগা স্বাভাবিক যাই হোক আপনার ফটোগ্রাফি করার দক্ষতা শেয়ার করার জন্য ধন্যবাদ।

 23 hours ago 

আপনি সত্যিই অসাধারণ ছবি তোলেন। বেশ ভালো লাগে আপনার ক্যাপচার করা ফটোগ্রাফি গুলো দেখতে। রঙিন বিচ্ছু টা কে আসলেই খুব সুন্দর লাগছে দেখতে। আপনার পোকামাকড়ের ফটোগ্রাফি গুলো দেখতে কিন্তু ভালোই লাগে। হলুদ গোলাপ আমার খুবই পছন্দ। ফটোগ্রাফি টা দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 days ago 

এটা সত্যি বলেছেন ভাই ফটোগ্রাফির বিষয়বস্তু কর্তব্য হলে ফটোগ্রাফি ভালো হয়। ভাই আপনার তোলা আলোকচিত্র ভিন্ন কিছুর খোঁজে দেখে বেশ ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি গুলো দেখলে অনেক সময় তাকিয়ে থাকতে ইচ্ছা করে। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো।

 22 hours ago 

বাহ আপনি আজকে আমাদের মাঝে চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলোর দিকে তাকালে সৌন্দর্যের মুগ্ধতা ছড়িয়ে পড়তে। বেশ অপরূপ সুন্দরভাবে আপনি ফটোগ্রাফি গুলো ক্যামেরাবন্দি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। নদী এবং নৌকার ফটোগ্রাফি সত্যি বেশ অসাধারণ ছিল ভাই। ধন্যবাদ চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 21 hours ago 

শেষের সাদা কালারের বনোফুল টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এ ধরনের ফটোগ্রাফি আমি অনেক বেশি পছন্দ করে থাকি। আপনি তো দেখি অনেক দারুণভাবে প্রত্যেকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39