আমার ভিডিওগ্রাফি: মাকড়সা।

in আমার বাংলা ব্লগ17 hours ago
:) আমার ভিডিওগ্রাফী :)
মাকড়সা

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। বুধবার দিনটি ভিডিওগ্রাফি পোস্ট করার চেষ্টা করি প্রায়শই। যাইহোক আজ আবারো একটি ভিডিও নিয়ে হাজির হলাম। আসলে পোকামাকড় ভীষণ ভালো লাগে আমার। তাইতো যেখানেই পোকামাকড় দেখতে পাই একটু সময় নিয়ে তাদের কর্মকাণ্ড মোবাইলে ধারণ করার চেষ্টা করি।

সেদিন হঠাৎ বাগানে ঘুরতে গিয়ে চমৎকার এই ছোট্ট মাকড়সা দেখতে পেলাম। এটি আকারে অত্যন্ত ছোট কিন্তু তাই গায়ের রং অসম্ভব সুন্দর। আমার এটাকে প্রথমে দেখেই বেশ ভালো লাগলো। এরপর চেষ্টা করলাম ভিডিওগ্রাফি করার। তভে মাকড়সাটা অত্যন্ত চঞ্চল এবং এর কারনে ঠিকমতো ছবি কিংবা ভিডিও করতে পারিনি।

যাইহোক অনেক সময় চেষ্টা করে আপনাদের জন্য এই জন্য ভিডিওটি সংগ্রহ করতে পেরেছি। যাইহোক ভিডিওটির সাথে চমৎকার একটি মিউজিক সংযুক্ত করেছি, যাতে এটা আরো আকর্ষণীয় হয়ে ওঠে। আশাকরি আমার ভিডিওটি আপনাদের ভালো লাগবে, তো চলুন দেখে নেয়া যাক আজকের ভিডিওটি।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের ভালো লেগেছে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

Black and White Modern Company Presentation (1).gif

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemMobile

Sort:  
 10 hours ago 

ভিডিওগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আপনার মতো আমিও পোকামাকড় এর ভিডিওগ্রাফি করার সময় ভীষণ আনন্দ উপভোগ করি। পোকামাকড় এর খুনসুটির দৃশ্য গুলো দেখলে ভিন্ন রকম ভালো লাগা কাজ করে। মাকড়সাটি দেখতে অনেক বেশি সুন্দর। চমৎকার একটি পোস্ট উপহার দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 9 hours ago 

আপনি কিন্তু দারুণ একটি ভিডিও ধারণ করেছেন মাকড়সার। আপনার এই মাকড়সার ভিডিওটা দেখে অনেক ভালো লেগেছে। একদম দেখার মত ছিল সুন্দর এই ভিডিও। এত সুন্দর ভাবে মাকড়সার ভিডিও ধারণ করে আমাদের দেখানোর জন্য ধন্যবাদ।

 8 hours ago 

মাকড়সার অনেক সুন্দর ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনি অনেক কঠিন একটা কাজকে সমাধান করেছেন আজকে। কেননা মাকড়সা এক জায়গা থেকে অন্য জায়গায় সহজে চলে যায় তাই এটার ভিডিওগ্রাফি ধারণ করা যায় না।

 5 hours ago 

ছোটবেলা স্পাইডার ম‍্যানের মুভি দেখেই এই মাকড়সা নিয়ে একটা কল্পনার জগত তৈরি গিয়েছিল। সেটা যেন এখনও আছে। মাকড়সা এর ভিডিও টা চমৎকার ধারণ করেছেন ভাই। খুবই চমৎকার লাগছে ভিডিও টা দেখতে। সবমিলিয়ে দারুণ ছিল আপনার পোস্ট টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60767.97
ETH 2352.24
USDT 1.00
SBD 2.51