পাওয়ার বৃদ্ধি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ5 months ago

Picsart_24-04-02_14-55-54-842.jpg

আজ - বুধবার

১৯ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
০২ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আর আমার মনে হয় এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা তত বেশি। আমি ছোট মানুষ তেমন একটা বেশি আমার পাওয়ার গোছাতে পারিনি তবে ইচ্ছা রয়েছে ভবিষ্যতে অনেক বড় মাপের একটা পাওয়ার বৃদ্ধি করার। সেই ধারাবাহিকতায় আজকে আমি ৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে যাচ্ছি। আশা করি আপনারা শুরু থেকে শেষ পর্যন্ত আমার সাথেই থাকবেন। সেই সাথে আপনারা যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন আমার মনে হয় আপনারাও অনেক ভালো একটা পর্যায়ে একদিন যাবেন ইনশাআল্লাহ। যাইহোক চলুন দেখে আসি আমি কিভাবে পাওয়ার বৃদ্ধি করলাম.....।

Screenshot_20240402-144459.jpg

প্রথমেই আমি আপনাদের মাঝে আমার পূর্বের পাওয়ার দেখিয়ে দিতে চাচ্ছি যার ফলে আপনারা বুঝতে পারবেন আমি কত স্টিম পাওয়ার আজকে বৃদ্ধি করলাম। আমার পূর্বের sp ছিল ১৫৫২.২‌।

Screenshot_20240402-144531.jpg

এবার আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম এবং একটিভ কি এর মাধ্যমে আমার ওয়ালেট লগইন করে নিলাম।

Screenshot_20240402-144553.jpg

এবার আমি এমাউন্ট সিলেক্ট করে পাওয়ার আপ এ ক্লিক করে দিলাম। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই আমার পাওয়ার বৃদ্ধি হয়ে গেল।

Screenshot_20240402-150829.jpg

পূর্বে আমার পাওয়ার ছিল ১৫৫২.২। বর্তমান আমার পাওয়ার হচ্ছে ১৫৬১.২ সুতরাং আমার পাওয়ার বৃদ্ধি পেয়েছে। ধন্যবাদ এতক্ষণ পাশে থেকে ব্লগটি উপভোগ করার জন্য। আবারো খুব শীঘ্রই দেখা হচ্ছে নতুন কোন পোস্টের ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ...।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

আপনি দেখছি ৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন ভাইয়া ।ঠিক বলেছেন ভাইয়া আমরা ছোট মানুষ তাই তেমন একটা পাওয়ার বৃদ্ধি করতে পারি না। আমাদের ইচ্ছে গুলো পূরণ করার জন্য মাঝেমধ্যে স্টিম গুলো বিক্রয় করে ফেলি। কিন্তু এটা ঠিক না আমাদের এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ ভাইয়া খুব শীঘ্রই আপনি আপনার গন্তব্যে পৌঁছাবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন আপু ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি চলমান সপ্তাহের নয় স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। কম বা বেশি সেটা বড় কথা নয় আমাদের পাওয়ার আপ করতে হবে এটাই বড় কথা ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

খুব সুন্দর কথা বলেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই..!

 5 months ago 

৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন ভাই আশা করি আপনাদের দোয়ায় একদিন ভালোবেসে করবো..।

 5 months ago 

আমি মনে করি প্রতি সপ্তাহে আমাদের অল্প অল্প কিছু সংখ্যক স্টিম পাওয়ার বৃদ্ধি করা উচিত। বাবার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা কিছুটা হলেও শক্ত হয় সেই সাথে এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই আমাদেরকে পাওয়ার বৃদ্ধি করতে হবে। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ইনশাল্লাহ ভাই ধারাবাহিকতা বজায় রাখবো ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আমাদের কমিউনিটির কমবেশি সবার মতোই আপনিও পাওয়ার আপ করেছেন।যদিও আগে তেমন একটা পাওয়ার বৃদ্ধি করতে পারেন নি তবে শুভ কামনা রইলো ভাইয়া আপনি যেনো আপনার লক্ষ্য অনুযায়ী পাওয়ার বৃদ্ধি করতে পারেন।আজকের নয় স্টিম পাওয়ার আপ করার মতোই আস্তে আস্তে একদিন আপনি আপনার লক্ষ্যে যেনো পৌঁছাতে পারেন এই কামনায় রইলো।

 5 months ago 

প্রশংসনীয় মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। স্টিমিট প্ল্যাটফর্ম দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্বপূর্ণ অপরিসীম। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে অনেকেই উৎসাহিত হয়ে পাওয়ার বৃদ্ধি করবে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার জন্য ও শুভকামনা রইল ভাই।

 5 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য আমাদের পাওয়ার আপ অনেক জরুরী। আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। যাইহোক আপনার ৯ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এই ভাবে নিজের পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

একাউন্টঃ @emonv
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43