৭০ স্টিম পাওয়ার আফ || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

20211201_131045.jpg

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম

  • বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। স্টিমিট এ একজন স্থায়ী ব্লগার হতে হলে পাওয়ার এর কোনো বিকল্প নেই সুতরাং আমাদের সবাইকে নিয়মিত পাওয়ার আফ করতে হবে। পাওয়ার আফ এর বিষয়ে আমার তেমন একটা স্পষ্ট ধারণা ছিল না কিন্তু আমাদের সুদক্ষ মডারেটরগণ যেভাবে এই বিষয় নিয়ে আলোচনা করেছেন তাতে আমার পূর্ণ ধারণা হয়ে গেছে পাওয়ার আফ এর কতটা গুরুত্ব। আমি একটা টার্গেট নিয়ে ছিলাম যেখানে আমি প্রতি সপ্তাহে প্রায় সকল লিকুইড মানি পাওয়ার অ
    আফ করব সেই ধারাবাহিকতায় আজকে আমি আবার ৭০ স্টিম পাওয়ার অফ করছি।

পাওয়ার আফ করার প্রসেস

⬇️ ধাপ:-১ ↙️

Screenshot_20211201_132053.jpg

পাওয়ার আফ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম এবং ওয়ালেট টি লগইন করে নিলাম।

⬇️ ধাপ:-২ ↙️

এবার আমি পাওয়ার আফ করার জন্য স্টিম এ ক্লিক করলাম এবং সেখান থেকে পাওয়ার আফ অশনে ক্লিক করলাম। আমার ব্যালেন্স দেখাচ্ছে ৭০.৫৯৪ স্টিম রয়েছে। আমার লক্ষ্য সবগুলোই পাওয়ার আফ করা।

⬇️ ধাপ:- ৩↙️

Screenshot_20211201_133239.jpg

আমার লক্ষ্য অনুযায়ী সবগুলো স্টিম পাওয়ার আফ করলাম। পাওয়ার আফ করার পূর্বে ছিল ১৯০.৩৮৯ স্টিম। এবং আমার পাওয়ার আফ করার পরে হলো ২৬৪.৯৮৩ স্টিম । সুতরাং আমার পাওয়ার বৃদ্ধি পেয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y12 A

image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

image.png

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 3 years ago 

বাহ,আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো ভাইয়া, এটি একটি দারুণ উদ্যোগ ।আমিও আজ পাওয়ার আপ করেছি ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

পাওয়ার আপ করতে আমিও ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার করাকে সাধুবাদ জানায়। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই। ♥️♥️

 3 years ago 
  • ইনশাল্লাহ ভাইয়া, আপনাদের দোয়া চাই ‌। অনেক সুন্দর একটি মতামত করেছেন।
 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি অর্জন করেছেন। আর আমরা পাওয়া আপ খুবই ভালোবাসি। যত বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন, ধন্যবাদ আপনাকে

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি অর্জন করেছেন। আর আমরা পাওয়া আপ খুবই ভালোবাসি। যত বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
  • জি ভাইয়া ঠিক বলেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ
 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা, সেই সাথে নিজের অবস্থান শক্ত করা। আপনি কমিউনিটিতে পাওয়ার আপ করেছেন এটা দেখে আমার খুবই ভালো লাগছে। আপনার কাজ কে আমি সাধুবাদ জানাই, এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করতে থাকলে আপনি একটা সময় অনেক ভালো একটা অবস্থানে যেতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 
  • আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, অনেক সুন্দর এবং গঠনমূলক একটি মতামত করেছেন।
 3 years ago 

স্টিমিটে দীর্ঘদিন থাকার জন্য পাওয়ার অপ করা খুবই খুবই ভালো একটি কাজ। আশা করি প্রতি সপ্তাহে তুমি এই কাজটি চালিয়ে যাবে।

 3 years ago 
  • জি ভাইয়া, আমার লক্ষ্য পূরণ না হওয়া পর্যন্ত এ ধারাবাহিকতা চালিত থাকবে।

খুবই ভালো লাগলো আপনার এমন সুন্দর উদ্যোগ দেখে। এভাবেই নিজের ক্ষমতা বাড়াতে থাকুন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 
  • জি ভাইয়া, আপনাকে অসংখ্য ধন্যবাদ একটি গঠনমূলক মন্তব্যের জন্য।
 3 years ago (edited)

স্টিমিট প্লাটফর্মে নিজেকে শক্তিশালী করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। যাইহোক অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগল। টার্গেট ডিসেম্বর এর মত সুন্দর উদ্যোগ অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 
  • আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।
 3 years ago 

একাউন্টঃ @emonv
পাওয়ার বৃদ্ধিঃ = 36.0825%

 3 years ago 

স্টিমিট প্লাটফর্মে নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করছেন।আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে দেখিয়েছেন।টার্গেট ডিসেম্বরের মতো সুন্দর উদ্যোগে অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই একটি গঠনমূলক মূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70