$puss কয়েন কেনার অনুভূতি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ21 hours ago
1000000470.jpg

মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আজ - শুক্রবার

১০ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সেপ্টেম্বর ২৭, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

হিন্দু ভাইদের নমস্কার এবং মুসলমান ভাইদের কে সালাম জানিয়ে আজকের নতুন আরেকটি ব্লগ শুরু করতে যাচ্ছি..! আশা করি সবাই শেষ পর্যন্ত পাশে থাকবেন

এর পূর্বে একবার আমি পাঁচ ডলার দিয়ে এই কয়েনটি ক্রয় করেছিলাম এখন বর্তমানে আমি এক ডলার লাভই রয়েছি। আর এই কয়েন গুলো যদি আমি কয়েক সপ্তাহ আগে ক্রয় করতাম তাহলে হয়তো এখনকার চিত্রটা অন্যরকম থাকতো। সত্যি বলতে একটা জিনিস আপনাদের এখনো বলা হয় নাই হয়তোবা আমার রিলেটিভ এবং আত্মীয়-স্বজনরা এই জিনিসটা সম্পর্কে জানেন ও হ্যাঁ আমি এই জিনিসটা সম্পর্কে একবার পোষ্ট করেছিলাম শুধুমাত্র হাতে কয়েকটা মানুষ কমেন্ট করেছিল আর হয়তো উনারা জানেন। গত মাসে আমার কাকা মারা গিয়েছিলেন তার জন্য আমাদের ফ্যামিলির অবস্থা খুবই খারাপ হয়ে গেছিল আর আমিও মানসিকভাবে অনেক ভেঙ্গে পড়েছিলাম যার কারণে আর এদিকে সময় দিতে পারিনি। আর সেই সময়ে পুশ কয়েন লঞ্চ করা হয়েছিল মনে হয় কিন্তু তখন যদি এটি সম্পর্কে ভালো আইডিয়া থাকত তাহলে হয়তোবা আরো ভালো কিছু হত। যাইহোক অতীত আর পরিবর্তন করা সম্ভব না এখন আমাদের বর্তমান নিয়ে এগিয়ে যেতে হবে এবং ভবিষ্যতের কথা ভাবতে হবে। আজকে সেকেন্ড টাইম $puss কয়েন ক্রয় করলাম তাই ভাবলাম যে এটা নিয়ে আপনাদের মাঝে একটা পোস্ট করি। আশা করি আপনাদের আজকের পোস্টটি ভালো লাগবে।

$puss কয়েন কিভাবে‌ কম্পিউটারে এবং মোবাইলে ক্রয় করবেন এই বিষয় সম্পর্কে আমাদের নওরিন আপু অনেক সুন্দর একটি টিউটোরিয়াল বানিয়ে ছিলেন আমি ওটা দেখেই কয়েন গুলো কিনেছি। প্রথম অবস্থায় আমি আমার স্টিমিটের pdf এর সাথে মিল রেখে ট্রোন‌ ওয়ালেট ক্রিয়েট করেছিলাম তারপরে বাইনান্স থেকে টি আর এক্স ক্রয় করে আমার (tron link pro) তে নিয়েছিলাম।

1000000449.jpg1000000451.jpg

মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আসলে যখন আমরা বাইনান্স থেকে কোন কিছু উইড্র দিয়ে থাকি সে ক্ষেত্রে নেটওয়ার্ক ফি হিসেবে সামান্য কিছু কয়েন কেটে নেই। যেমন টি আরএক্স এর ক্ষেত্রে trc20 নেটওয়ার্ক ব্যবহার করলে ১ টি আর এক্স মত ফি হিসেবে কেটে নেয় তাই আমি ওখানে ৬৬ কয়েন উইড্র করেছিলাম এখানে ৬৫ কয়েন দেখাচ্ছে। ‌‌

1000000452.jpg1000000453.jpg

মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এবার নওরিন আপুর টিউটোরিয়াল ফলো করার মাধ্যমে আমি $puss গুলো ক্রয় করে ফেললাম। আসলে এই টিউটোরিয়াল টা উনি অনেক সহজলভ্য ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন তাই যে কেউ দেখেই প্রথমবারেই এটি ক্রয় করতে পারবেন। প্রথম অবস্থায় আমার কাছে একটু জটিল মনে হয়েছিল কিন্তু দুই একবার করার পরে এখন সহজ হয়ে গেছে।

আমার বাংলা ব্লগ থেকে $puss ৫ হাজার হোল্ড রাখার রিকুমেন্ট করা হয়েছিল কিন্তু বর্তমানে প্রাইস বেশি হওয়ার কারণে আমি আশা করছি খুব শীঘ্রই আমি 5000 হোল্ড করে ফেলব। বর্তমানে আমার কাছে রয়েছে 3010.20 প্রায়।

যাই হোক ধন্যবাদ সবাইকে এতক্ষন পাশে থেকে আমার ছোট্ট এই অনুভূতি টি‌ ভাগাভাগি করে নেয়ার জন্য । আবার খুব শীঘ্রই দেখা হচ্ছে নতুন কোন পোস্টে ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ। 💓💓💞

ব্লগার@emonv
ডিভাইসTecno camon 20
শ্রেণী ‌লাইফ স্টাইল
লোকেশনমৎস্য ডিপ্লোমা হোস্টেল

🔚 সমাপ্তি

Screenshot_20240511-225100.jpg

আমার নাম মোঃ ইউনুস আলী ইমন। বর্তমানে আমি সিরাজগঞ্জ মৎস ইনস্টিটিউট এর একজন ছাত্র হিসেবে পড়াশোনা করছি। এছাড়া পরিচয় দেওয়ার মতো এখনো কিছু করে উঠতে পারেনি তবে নিজের ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের উপরে কাজ চলমান......। আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে আবিষ্কার করতে অনেক পছন্দ করি এবং আমি মানুষকে সাহায্য করতে অনেক ভালোবাসি। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাতে নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি। আপনাকে স্বাগতম আমার সম্পর্কে জানতে আগ্রহী হওয়ার জন্য। ভালোবাসা রইলো অবিরাম সবাইকে 💝।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 21 hours ago 

আপনি ফাইনালি পুস কয়েন হোল্ড করলেন দেখে ভালো লাগলো। ঠিক বলেছেন ভাই, আপনি আরো আগে কিনলে আরো অনেক বেড়ে যেত। তবে এখনো ভালো সময় কিনেছেন৷ পরে পুস আপনাকে অনেক লাভের মুখ দেখাবে৷ পুস আমাদের স্বপ্নের কয়েন। এই কয়েন ব্লগের ভবিষ্যৎ হতে চলেছে। সুন্দর ভাবে পুরো প্রসেসটা ব্যাখ্যা করেছেন

 19 hours ago 

আপনার পুশ কয়েন কেনার অনুভূতি পড়ে খুবই ভালো লাগলো। আসলে সবাই প্রথমে এই পুশ কয়েন কিনতে পারে নাই। কারণ তখন তেমন এই বিষয়ে কেউ জানতো না।তবে নওরিন আপুর টিউটোরিয়াল দেখে সবাই বুঝতে পারছে।যাইহোক অবশেষে আপনি ৩ হাজার পুশ ক্রয় করলেন।আশা করছি সামনে আরো কিছু ক্রয় করে রাখবেন।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 19 hours ago 

আপনার পরিবারের এই কথাগুলো শুনে সত্যিই খুব খারাপ লেগেছে। যাই হোক অবশেষে আপনি কিছু পরিমাণ puss হোল্ড করেছেন দেখে ভালো লাগলো। এটা ঠিক বলেছেন, আরো আগে puss কয়েন হোল্ড করতে পারলে অনেক লাভ হতো আপনার। যাইহোক শুভকামনা রইল আপনার জন্য।

 17 hours ago 

আসলে আমাদের সবার উচিত কিছু পুশ কয়েন কিনে হোল্ড করা। তবে এটা যত দ্রুত সম্ভব কিনে ফেলা ভালো কারন দামটা খুব তাড়াতাড়ি বেড়ে যাবে। যাইহোক আপনি খুব তাড়াতাড়ি পাঁচ হাজার কয়েন হোল্ড করবেন আশাকরি। দোয়া রইল।

 17 hours ago 

আপনার পরিবারের অবস্থার কথা শুনে অনেক বেশি খারাপ লেগেছে ভাইয়া। দোয়া করি যেন সবাই ভালো থাকে। পুস কয়েন ক্রয় করার কথাটা শুনে অনেক ভালো লাগলো। ভবিষ্যতে এটা অবশ্যই ভালো কিছু অর্জনে আমাদেরকে সাহায্য করবে। যত তাড়াতাড়ি সম্ভব তত তাড়াতাড়ি কিনে নেওয়াই ভালো। না হলে দাম আরো বেড়ে যাবে। আপনি বেশ কিছু পরিমাণ পুস হোল্ড করে রেখেছেন এটা শুনে আরো ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর করে এটা শেয়ার করার জন্য।

 13 hours ago (edited)

আপনি যদি এভাবে পুশ করেন কিনে হোল্ড করে রাখতে পারেন তাহলে আশা করব খুব শীঘ্রই কোটিপতি হতে পারবেন। তাই আপনি আপনার প্রচেষ্টা চালিয়ে যান অবশ্যই সাফল্য জানালা দিয়ে এসে ধরা দিবে। আসলে সময়কালে আমরা কিনতে না পেরে যা ভুল করেছি। তোমার কথা আর কি বলব বাড়িতে বিপদ ছিল সেটা তো জানি। সত্যিই আমার খুব আফসোস হচ্ছে প্রথম কালে কিনতে না পারায়। আর যারা কিনে ফেলেছে লাখ লাখ তাদের কপাল খুলে গেছে। তবুও আমার কেনা অব্যাহত রেখেছি।

 13 hours ago 

ভালো লাগলো দেখে আমার বাংলা ব্লগের মিমি টোকেন পুশ কে হোল্ড করার দারুন চেষ্টা আমাকে মুগ্ধ করেছে।আশা করি বাকি ১৮০০ পুশ দ্রুত বাই করবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88