You are viewing a single comment's thread from:

RE: অমলিন থাকুক সম্পর্কগুলো || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

এমন একটা মোক্ষম সময়ের জন্য যে নিজের সঙ্গে কতটা পরিমাণ যুদ্ধ করতে হয়েছে । তা হয়তো অনেকের কাছে অজানাই রয়ে যাবে

ভাইয়া এই বিষয়টি সম্পর্কে কিন্তু আমি সত্যি অনেক অবগত কেননা আমি জানি আপনার জীবনের সময়ের কতটা মূল্য বিশেষ করে একদিকে আপনি ডক্টর তার উপরে এত বড় একটি দায়িত্ব সামলান আবার আমাদেরকেও সময় দেন সব মিলিয়ে আমি ধারণা করতে পারি আপনার সময় গুলো কিভাবে কাটে এরপরেও যে আপনি দায়িত্বের তাগিদে এত ব্যস্ততার মধ্যেও সময় বের করে ফেলেন এটা আসলেই আমাকে অনেক ভাবাই।

বন্ধুদের সঙ্গে সময় কাটানোর মুহূর্ত টা আসলেই অসাধারণ ছিল আপনি আমাদের মাঝে এত সুন্দর করে এগুলো উপস্থাপন করেছেন যে মনে হল আপনার কাটানো প্রত্যেকটা মুহূর্ত উপলব্ধি করতে পেরেছি। ভালোবাসা নেবেন ভাইয়া 🥰🙏

Sort:  
 2 years ago 

আসলেই ভাই এই সময়টুকুর জন্য বেশ ভালোই বেগ পেতে হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89