You are viewing a single comment's thread from:

RE: আমার নিজের রচিত কবিতা || স্মৃতিময় 'সুমনি এফ ফোর্টিন' || প্রিয় লাজুক খ্যাঁকের জন্য ১০% বেনিফিসারী

in আমার বাংলা ব্লগ2 years ago

বাঁকা চোখের চাউনি দিয়া,
মনটা আমার কেড়ে নিয়ে বলল প্রিয়া মধুর সুরে।
ভালোবাসায় রশি দিয়া,
বাঁধলে যখন আমার হিয়া।
হয়েছি উতোলা তোমার জন্য,
পারিনি বলতে পাশে গিয়া।

ওয়াও ভাইয়া কবিতাটি সত্যি চমৎকার ।আপনি অনেক নিখুঁতভাবে কবিতাটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আজকে যেহেতু ভালোবাসা দিবস তাই রোমান্টিক কবিতাটি পড়ে সত্যি অনেক ভালো লাগতেছে‌। আপনার কবিতাটা আমার কাছে খুবই ভাল লেগেছে ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি রোমান্টিক কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি পরিবার-পরিজন নিয়ে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69266.11
ETH 3871.54
USDT 1.00
SBD 3.72