You are viewing a single comment's thread from:

RE: ম্যাক্রো ফটোগ্রাফি: ইমপিয়েন্স ওয়ালেরিয়ানা লাল ফুলের সৌন্দর্য [Benificiary 10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

এই লাল রঙের ফুল টা আমি আগে কখনো দেখিনি তবে আপনি যেভাবে এই ফুলটির মাইক্রো ফটোগ্রাফি করেছেন হয়তোবা বাস্তবে এতো কাছ থেকে দেখা সম্ভব হতো না । আপনার এই ফটোগ্রাফি গুলোর মাধ্যমে ফুলটি যেন নতুন ভাবে উপভোগ করতে পারলাম । আপনি খুবই চমৎকার ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন ‌‌। আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি স্পষ্ট ভাবে তুলতে সক্ষম হয়েছেন । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।♥️

Sort:  
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি সবসময় যদি কিছু ছবি শেয়ার করি তবে আমি যা জানি তাও উপস্থাপন করব, আমার পোস্টটি দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72