You are viewing a single comment's thread from:

RE: ম্যাক্রো ফটোগ্রাফি: বিউটি ইন লিটল ব্ল্যাক প্রেয়িং ম্যান্টিস [Benificiary 10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার তোলা মাইক্রো ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুবই চমৎকার লাগে । আপনি অনেকটা আলাদা ভাবে আমাদের মাঝে মাইক্রো ফটোগ্রাফি গুলো শেয়ার করে থাকেন যার ফলে প্রকৃতির সৌন্দর্য একটি অন্যরকম দৃষ্টিতে আমরা দেখতে সক্ষম হই । আপনার তোলা এই পিঁপড়ের মাইক্রো ফটোগ্রাফিগুলো দেখতে খুবই ভালো লাগতেছে এবং খুবই স্পষ্ট। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু, আমি যে ছবিটি শেয়ার করেছি তা আপনি পছন্দ করেছেন শুনে আমি খুব খুশি, আসলে আমি এটি এখানে সবসময় শেয়ার করতে চাই 🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66