You are viewing a single comment's thread from:

RE: ম্যাক্রো ফটোগ্রাফি: Lycidae পোকা যাদের একটি অনন্য ইট লাল শরীর আছে [Benificiary 10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও পোকাটির ফটোগ্রাফি আপনি খুবই চমৎকার ভাবে করেছেন । আপনার ফটোগ্রাফি গুলো দেখতে আমার খুবই ভালো লাগে ‌। আপনি নিয়মিত আমাদের মাঝে মাইক্রো ফটোগ্রাফি পোস্ট শেয়ার করে থাকেন আপনার পোস্টের মাধ্যমে প্রকৃতির অপার সৌন্দর্যকে একটি নতুন ধারায় উপভোগ করতে পারি। ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি মাইক্রো ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি এটি শুনে খুব খুশি হয়েছি এবং ঈশ্বর ইচ্ছুক আমি সবসময় আমি যা পাই এবং প্রকৃতি সম্পর্কে জানি তা ভাগ করে নিতে চাই।

তবুও ধন্যবাদ..

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66494.63
ETH 3508.10
USDT 1.00
SBD 2.66