You are viewing a single comment's thread from:

RE: DIY ("এসো নিজে করি" বিশেষ ক্রিসমাস সপ্তাহ) // মুসুরির ডালের স্পেশাল ক্রিপসি স্ন্যাকস রেসিপি।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার তৈরি করা মুসুরির ডালের স্পেশাল ক্রিপসি স্ন্যাকস রেসিপি টি দেখতে বেশ লোভনীয় লাগছে। এই রেসিপিটি আমার কাছে বেশ ইউনিট লেগেছে । আমি রেসিপিটি আজও কখনো খাইনি কিন্তু দেখে মনে হচ্ছে আপনি রেসিপিটি অনেক সুস্বাদু ভাবে তৈরি করতে সক্ষম হয়েছেন। আমি সময় পেলে অবশ্যই এটি বাড়িতে একবার ট্রাই করবো। এই রেসিপিটি আপনি অনেক গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সেই সাথে ধাপগুলো বিস্তারিতভাবে আলোচনা করেছেন ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

যেহেতু রেসিপিটি কখনো খাওয়া হয়নি তাই বাসায় তৈরি করে অবশ্যই খেয়ে নিবেন, খেতে অনেক সুস্বাদু। অসংখ্য ধন্যবাদ অসাধারণ মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57517.13
ETH 3013.74
USDT 1.00
SBD 2.35