You are viewing a single comment's thread from:

RE: আবোল-তাবোল জীবনের গল্প [ সন্দেহ vs আত্মবিশ্বাস ]

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া নতুনদের নিয়ে অনেক সুন্দর একটা আলোচনা করেছেন। যারা নতুন রয়েছে তাদের নিয়মিত কাজ করে যাওয়া উচিত কেননা সাইফুল ভাই একদিন একটা কথা বলছিল যেখানে তিনি বলছিলেন

"আপনি যদি আপ্রাণ চেষ্টা করে আপনার কাজ নিয়মিত করে যান তাহলে আপনাকে সাপোর্ট এর চিন্তা করতে হবে না"

এই কথাটি আমার অনেক মনে ধরেছিল এবং সেদিন থেকেই আমি সাপোর্ট নিয়ে আর টেনশন করি না কেননা আমার কাজের কোয়ালিটি যদি ভালো হয় অবশ্যই আমাকে সাপোর্ট করা হবে। ভাইয়ার পোস্টটি অনেক সুন্দর করে উপভোগ করলাম বিশেষ করে একটি কথা আমার ভালো লেগেছে ""সমস্যা তো জীবনে আসবেই তাতে তা থেকে আমাদের মোকাবেলা করতে হবে""

এটি অবশ্যই আমার জীবনে বাস্তবায়িত চলবো আমি ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

জ্বী ভাই, শুরুতেই যদি সাপোর্ট নিয়ে চিন্তিত হয়ে পড়েন, তাহলে কাজের ক্ষেত্রে মনোযোগ দিবেন কিভাবে? দেখুন শুরুর দিকে আমার বাংলা ব্লগের এতো বেশী পাওয়ার ছিলো না, কিন্তু এখন দেখুন, আমার বাংলা ব্লগ, এবিবি স্কুল, লাজুক খ্যাঁক এবং দাদার পর্যাপ্ত পাওয়ার রয়েছে এবং দিন দিন তা বৃদ্ধি পাচ্ছে। সুতরাং সবাইকে লেগে থাকতে হবে এবং নিজের যোগ্যতা প্রমান করতে হবে, সাপোর্ট সময় মতো ঠিক চলে আসছে। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66504.03
ETH 3578.30
USDT 1.00
SBD 3.03