আমার বাংলা ব্লগ ❤️ || সাধারণ জনগণের আন্দোলন| 🇧🇩🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20210812_111214.jpg

Location

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন

• আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। প্রথমে আমি ধন্যবাদ দিতে চাই আমার বাংলা ব্লগ এর প্রতিষ্ঠাতা @rme ভাইয়া সহ সকল মডারেটরদের যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আজকে আমি এত সুন্দর একটা কমিটিতে বাংলা ভাষায় অর্থাৎ আমার মাতৃভাষায় পোস্ট করতে পারছি ।এজন্য আমি নিজেকে গর্ববোধ মনে করছি!

  • মানববন্ধন আন্দোলন

IMG_20210812_111219.jpg

Location

IMG_20210812_111209.jpg

Location

IMG_20210812_111123.jpg

Location

• প্রথমেই বলে রাখা ভালো আমি একজন দশম শ্রেণির বিজ্ঞান শাখার ছাত্র। অনেকদিন লকডাউন থাকার কারণে আমার বিজ্ঞান শাখার প্রাইভেট গুলো বন্ধ ছিল। কিন্তু ইদানিং স্যার আমাকে গতকাল ফোন দিয়ে বলেন যে ইমন আজকে প্রাইভেটে আসো আজ থেকে প্রাইভেট চালু করে দিব। তারপরে আমি আজ সকাল সাড়ে সাতটার দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে গাংনীতে রওনা দিলাম। তারপর আমরা অর্থাৎ আমি এবং আমার দুই বন্ধুপ্রায় দুই ঘন্টা যাবৎ প্রাইভেট পড়লাম ।

• প্রাইভেট পড়া শেষে আমি যখন বাসায় ফিরব একটা গাড়িতে করে। তখনই দেখলাম জনগনের একটা মিছিল ।মিছিল হচ্ছে ঢাকায় একজন ব্যক্তি যার নাম ছিল অদক্ষ মিন্টু চন্দ্র বর্মন। তাকে নাকি অপহরণ এবং নির্যাতিত করা হয়েছে সেই সুবাদে আজকের মিছিল টা হচ্ছিল।মিছিলে অনেক লোকের সমাবেশ এবং ভিড় দিয়ে ধীরে ধীরে বেড়ে চলেছিল এখন যেহেতু প্যানডেমিক এর সময় তাই আমি আর বেশি সময় নিলাম না ঘটনাটা বুঝে চলে আসলাম।

আমার প্রাইভেট শিক্ষক

IMG_20210812_103013.jpg

Location

Location

IMG_20210812_102655.jpg

Location

Location

• বাড়ি ফেরার সময় আমার প্রাইভেট টিচারের কাছ থেকে কিছু পরামর্শ নিলাম। কিভাবে পড়াশোনা করলে ভবিষ্যতে কি করা যাই ।সেই সম্বন্ধে স্যার আজকে ইঞ্জিনিয়ারিং ,ডাটা সাইন্টিস্ট ইত্যাদি বিষয়গুলো নিয়ে অনেক আলাপ-আলোচনা করেছিলেন তিনি বলছিলেন যে 2035 সালে এইসব নিয়ে যারা বিশেষজ্ঞ থাকবেন তাদের চাকরি খুব সহজেই হয়ে যাবে। আমাদের স্যার এর নাম পলাশ। তুমি খুবই জ্ঞানী একজন মানুষ।

আপনার মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য মনের অন্তর থেকে আপনাকে ধন্যবাদ জানাই।

বাংলায় পোস্ট করে আমি গর্বিত

অনুবাদে
@emonv

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67282.50
ETH 2627.94
USDT 1.00
SBD 2.68