বড় ভাইদের সঙ্গে গান গাওয়ার মুহূর্ত || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ4 months ago

IMG_20240228_221824_972.jpg

আজ - শনিবার

১৮ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
২ মার্চ, ২০২২ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকের নতুন আমার একটি পোস্ট শুরু করতে যাচ্ছি । আজকে আমি আপনাদের মাঝে হোস্টেল লাইফের সময় গুলো নিয়ে ছোট্ট একটি পোস্ট করব আশা করি শুরু থেকে শেষ পর্যন্ত থাকবেন। প্রত্যেকটা মানুষের জীবনের নতুন অভিজ্ঞতা নিয়েই জীবনটা পার করতে হয় ঠিক তেমনিভাবে হোস্টেল লাইফে আমি এখন নতুন সবার ছোট ভাই প্রথম সেমিস্টারে বর্তমানে অধ্যয়ন করতেছি । আমাদের এখানে আমাদের বড় ভাই গুলো রয়েছে তারা আমাদেরকে র‍্যাক দেয় না বরং নিজের আপন ভাইয়ের মত দেখে এবং প্রত্যেকটা সময় আমাদের খেয়াল রাখে এবং ভালোবাসে তো যাই হোক সেদিন বড় ভাইরা সবাই মিলে সিদ্ধান্ত নিল যে সবাই মিলে আড্ডা দিয়ছ গান-বাজনা করতে হবে তাই সবাইকে আমাদের এক জায়গায় হতে বলল এবং একটা হারমোনিয়াম ম্যানেজ করে গান ধরল।

আমাদের তৃতীয় সেমিস্টারের একটা ভাই রয়েছে যার নাম হচ্ছে সুখ দেব উনি অনেক সুন্দর করে গান গাইতে পারে তার গানের গলা আসলে অসাধারণ তাই সবাই মিলে সিদ্ধান্ত নিল যে সুখদেব ভাইয়ের মুখ থেকে আজকে ভাটিয়ালি থেকে শুরু করে সকল প্রকার বাংলা গান শুনবে এবং সুখদেব ভাই এতে রাজি হয়ে গেল তাই হারমোনিয়াম নিয়ে গান গাইতে শুরু করে দিল। আমাদের শুকদেব ভাই এর সাথে আমরাও গান গাইছিলাম এবং আমাদের গানের আওয়াজে এই শব্দ স্টাফ রুম এবং শিক্ষকদের রুম পর্যন্ত পৌঁছে গেছিল এবং পরবর্তীতে আমাদের নজমুল স্যার এসে আমাদের সঙ্গে যোগদান করলো। নজরুল স্যারের সঙ্গে এসেছিল আমাদের প্রিয় সলিমুল্লা স্যার তিনি হচ্ছেন আমাদের হোস্টেল সুপার এবং অনেক সম্মানীয় একজন মানুষ।

IMG_20240228_221723_099.jpg

এদিকে সুখদেব ভাই গান গাইতেছে এবং গানের কলি গুলো আমাদের নজমুল স্যার খুবই সুন্দর এবং মনোযোগ ভাবে শুনতেছে এবং গান যখন শেষ হচ্ছে তখন ওই গানের অর্থ কি এবং কোলি গুলোর মানে কি বুঝায় এগুলো আমাদেরকে বোঝাচ্ছিল। আমি এমন স্যার জীবনে খুব কমই দেখেছি যে এই সংগীত গুলো এক দিক থেকে উপভোগ করছে অন্য দিক থেকে সংগীতের মূল উদ্দেশ্য কি সেগুলো আমাদেরকে বুঝিয়ে দিচ্ছে যার জন্য আমাদের সঙ্গীত উপভোগ করার এক্সপেরিয়েন্সটা আরো বেশি উন্নত হয়েছিল। সুকদেব ভাই ভাটিয়ালি বাংলা গান এবং আমাদের জেনারেল গানগুলো গাইছিল এবং আমার সবচেয়ে প্রিয় গান হচ্ছে "বকুল ফুল বকুল ফুল সোনা দিয়া হাত কেন বান্ধাইলি" এই গানটাও গাইছিল সাথে আমিও তালে তালে সুর মিলাচ্ছিলাম।

IMG_20240228_221749_400.jpg

তো এভাবে আমাদের সকল বন্ধু আমরা প্রায়ই ১০ জন মত থাকি আমরা সবাই মিলে ওখানে গিয়েছিলাম এবং সবাই উপভোগ করেছিলাম এই দিনটা আসলে স্মরণীয় থাকবে খুব আনন্দ এবং সুন্দর সময় কাটল আজকে। ধন্যবাদ সকল বড় ভাই এবং আমাদের প্রিয় স্যারদের আমাদের এমন সুন্দর একটি সময় উপভোগ করতে দেওয়ার জন্য যাই হোক আমার জীবনের অনেক এক্সপেরিয়েন্স এর মধ্যে এটা ছিল একটা স্মরণীয় এক্সপেরিয়েন্স জানিনা কেমন লেগেছে পোস্ট আপনাদের কাছে যদি ভালো লাগে তাহলে কমেন্টে জানাতে পারেন আর যদি কোন জায়গায় খারাপ লাগে তাও কমেন্টে জানাতে পারেন এরপর থেকে সুন্দর করে পোস্ট করার চেষ্টা করব ধন্যবাদ এতক্ষণ সাথে থাকার জন্য।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

সবাই মিলে এভাবে এক সাথে গলা ছেড়ে গান গাওয়ার মজাই আলাদা। বড় ভাইদের সঙ্গে গান গাওয়ার মুহূর্ত গুলো শেয়ার করেছেন দেখে খুশি হলাম। কিছুদিন আগে আমিও এভাবে নদীর পাড়ে গিয়ে সবাই মিলে মন খুলে গান করেছি। আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি ভাই এটার মজাই আলাদা ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

বোঝাই যাচ্ছে বড় ভাইদের সঙ্গে দারুন একটা মুহূর্ত অতিবাহিত করেছেন। হোস্টেল লাইফ টা আসলেই অনেক বেশি সুন্দর আর যদি বড় ভাইয়েরা রেগিং না কর তাহলে তো ব্যাপারটা আরো বেশি ভালো। সুখদেব দ্যা অনেক ভালো গান করে বোঝাই যাচ্ছে। এই মুহূর্তগুলোই আপনার কাছে একটা সময় স্মৃতি হয়ে থাকবে। ধন্যবাদ দারুন একটা মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি ভাই দারুন সময় অতিবাহিত করেছি। 🥰

 4 months ago 

সবাই মিলে একসাথে যেভাবে গান গাওয়ার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন তা দেখে খুব ভালো লাগলো৷ একইসাথে সবাই একসাথে গান গাইলে অনেকটাই ভালো লাগে৷ যেভাবে আপনি আপনার বড় ভাইদের সাথে একসাথে বসে গান গাওয়ার একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করছেন তা দেখে খুব ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ৷

 4 months ago 

জি ভাই আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

সবাই মিলে এভাবে গানের আডডা দিতে আমার কাছেও ভীষণ ভালো লাগে। সাথে যদি বড় ভাই ব্রাদার্স থাকে তাহলেতো গানের আডডা আরো বেশি জমে যায়। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

জি ভাই খুব মজা করেছি আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43