আমার বাংলা ব্লগ || ঘোরাঘুরিও খাওয়া-দাওয়া

in আমার বাংলা ব্লগ7 months ago

আজ- সমবার

মাঘ ২৮, ১৪৩০বঙ্গাব্দ
ফেব্রুয়ারি, ১২, ২০২৪ খ্রিষ্টাব্দ


IMG_20240212_210449_781-01.jpeg

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । তো আজকে আমি আপনাদের মাঝে আমার ঘোরাফের আর‌ খাওয়া-দাওয়ার কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি সন্ধ্যাবেলায় হঠাৎ করে মন চাইলো যে একটু ‌‌ ট্রিট ফুড খাবার খাওয়া যাক অনেকদিন হলো ট্রিট ফুড খাবার খায় না এগুলোর প্রতি আমাদের অন্যরকম একটা আসক্তি কাজ করে অন্যদের কি অবস্থা জানি না তবে আমার মাঝেমধ্যে এগুলো খেতে ইচ্ছে করে তো তাই আর বেশি সময় নষ্ট না করে সন্ধ্যা বেলায় ফ্রেস হয়ে বের হয়ে গেলাম কিছু নিত্য নতুন জিনিস টেস্ট করার উদ্দেশ্যে।

IMG_20240212_183315_836-01.jpeg

আমাদের এখানে পরিচিত জায়গা হচ্ছে বেতিল। আমার ডিপ্লোমা কলেজ থেকে বেতিলে পৌঁছাতে মাত্র পাঁচ টাকা ভাড়া লাগে তাই আর সময় নষ্ট না করে একটা অটোতে চলে গেলাম বেতিলে নতুন কিছু টেস্ট করতে। ওখানে গিয়ে দেখি বিভিন্ন রকম ফল এবং বাদাম এছাড়াও মিষ্টান্ন জাতীয় অনেক কিছু বিক্রয় করতেছে তবে আমি মূলত টার্গেট নিয়ে গেছিলাম যে ট্রিট ফুড খাব এর মধ্যে প্রথমেই পেলাম নুডুলস। এখানে নুডুলস বিভিন্ন প্রকার মসলা দিয়ে ভেজে সরাসরি তৈরি করে দিচ্ছিল। যেহেতু চোখের সামনে সব কিছু করছিল তাই একটা অর্ডার করে দিলাম। ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে এটি প্রস্তুত হয়ে গেল তখন এটা টেস্ট করে দেখলাম মোটামুটি ভালোই ছিল খেতে।

IMG_20240212_180840_733-01.jpeg

এর পাশে দেখলাম হালিম বিক্রি করছে। তবে হালিম এর মধ্যেও কোন মাংস নেই শুধুমাত্র ডাল 😌, তবে দেখে একটু অন্যরকম সুভাষ আসছিল তাই একটা অর্ডার করছিলাম অর্ডার করে খেলাম তবে তেমন একটা মজা পাইনি তাই পরবর্তীতে আবার বললাম যে আঙ্কেল এটা রাখেন এবং বিল কত হয়েছে সেটা বলেন তারপরে উনি দুটোর বিল আমাকে বলল এবং পরবর্তীতে আমি সেটা পরিশোধ করে বিরিয়ানি খাওয়ার উদ্দেশ্যে রওনা দিলাম। এবার আশেপাশে তো বিরিয়ানির হোটেল পাওয়া যায় না খুব কষ্ট করে একটা পেলাম তখন দেখতেছি আঙ্কেল কেবল কড়ায় চুলাতে চড়িয়েছেন। তবে আমার সমস্যা হচ্ছে রাত আটটার মধ্যে আমাদের কলেজ গেট বন্ধ করে দিবে আমি যেহেতু হোস্টেলে থাকি তাই যদি ৮ টার আগে পৌঁছাতে না পারি সে ক্ষেত্রে একটু ঝামেলায় পড়তে হবে।

তাই আজকে আর বিরানি খেতে পারলাম না ‌😑, তবে যাই হোক খুব শীঘ্রই আরো নতুন কিছু খাবার এবং নতুন জায়গা ঘোরার পোস্ট নিয়ে আপনাদের মাঝে খুব শীঘ্রই হাজির হব ততদিন সবাই সুস্থ থাকুন ভালো থাকুন আবারো খুব শীঘ্রই নতুন একটি ব্লগে দেখা হচ্ছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
লোকেশনএনায়েতপুর
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 7 months ago 

আপনি তো দেখছি বেশ ভালোই ঘুরাঘুরি এবং খাওয়া দাওয়া করেছিলেন। ঘুরাঘুরি এবং খাওয়া দাওয়া করার মুহূর্তের পোস্ট দেখেই তো আমার খেতে ইচ্ছে করতেছে। এরকম খাবার গুলো খেতে কিন্তু আমার কাছে অনেক ভালো লাগে। বুঝতে পারতেছি ভালো সময় অতিবাহিত করেছিলেন। বিরিয়ানি খাওয়ার ইচ্ছা থাকলেও বিরিয়ানি খেতে পারেননি জেনে খারাপ লাগলো। যেহেতু আটটার আগে আপনাকে ভেতরে প্রবেশ করা লাগবে তাই চলে গিয়েছিলেন। আশা করছি পরবর্তীতে খেতে পারবেন মজা করে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42