অবশেষে শখের বাইকটা ক্রয় করার সময় আসলো || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

Picsart_23-12-01_23-01-29-039.jpg

আজ- মঙ্গলবার

অগ্রহায়ণ ১৮ ১৪৩০বঙ্গাব্দ
ডিসেম্বর, ০৫ , ২০২৩ খ্রিষ্টাব্দ


সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকে একটা বিশেষ পোস্ট করতে যাচ্ছি আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদ আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। ছোটবেলা থেকেই আমার বাইক এর প্রতি অন্যরকম একটা টান কাজ করতো । এটা আমার বলে কথা না আমার মনে হয় প্রত্যেকটা ছেলেরই বাইকের প্রতি অন্যরকম একটা দুর্বলতা রয়েছে আমিও হয়তোবা তার ব্যতিক্রম ছিলাম না। প্রথমে আমার পছন্দের বাইক ছিল পালসার ১৫৫। তো দিন পেরোতে থাকে এবং ভালো-মন্দটা বুঝতে শুরু করি তখন হঠাৎ করে আমি একদিন ফোর ভি বাইকের সম্পর্কে জানতে পারি তারপরে অনলাইনে এটি নিয়ে ঘাটাঘাটি করতে করতে দেখলাম ২ লাখ টাকা বাজেটের আশেপাশে চার ভাল্ব এর ইঞ্জিন কোন বাইকেই দেওয়া হয় না শুধুমাত্র ফোর ভি বাইক ছাড়া তবে এটার মাইলেজ একটু কম হলেও পারফরমেন্সের দিক থেকে অনেকে এগিয়ে রয়েছে এবং ডিজাইনটাও আমার বেশ ভালো লেগে যায় তারপর থেকে এই বাইকটা আমার প্রিয় একটা বাইক হয়ে ওঠে।

IMG_20231130_132945_465-01.jpegIMG_20231127_190219_547~2-01.jpeg

PD:- Infinix note 11 prolocation my home

এটা ক্রয় করার জন্য প্রায়ই এক বছর টাকা জমাচ্ছি এইতো ১০ টাকা ১৫ টাকা ১০০ টাকা ৫০০ টাকা এভাবেই যখন যা পাই এটি ক্রয় করার জন্য জমাতে থাকি জীবনের যতই বিপদ-আপদ আসুক না কেন এই টাকায় আমি কখনোই হাত দেই নাই কারণ আমি ভাবি এই টাকাটা আমার কাছে নেই এটা শুধুমাত্র আমার সখ পূরণের জন্য আলাদা একটা বাজেট। আপনারা সবাই হয়তোবা জানেন আমি ঢাকাতে গেছিলাম কিছু অনলাইনে কাজ শেখার উদ্দেশ্যে তো তারপরে ওখানে দুর্ঘটনা বসত আমার মোবাইলটা হারিয়ে যায় তখন আমিও সত্যি অনেক ভেঙ্গে পড়েছিলাম সেই সময় আমার পাশে এসে দাঁড়িয়েছিল প্রিয় ভাই @sikakon উনি আসলেই অনেক অসাধারণ একজন মানুষ এবং ওনার ব্যক্তিত্ব আমাকে সত্য অনেক মুগ্ধ করেছিল উনি আমার পাশে থেকে আমাকে অনেক ভাবে সাপোর্ট করে যার কারণে হয়তোবা আমি ওই পরিস্থিতি মোকাবেলা করে আজকে এই পর্যন্ত পৌঁছেছি এবং উনার একটা ভাই রয়েছে যার নাম হচ্ছে জাহিদ উনিও আমাকে অনেকভাবে হেল্প করেছেন মহান সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা করি উনারা জানেন সব সময় সুস্থ থাকেন এবং ভালো থাকেন।

IMG_20231201_161625_504.jpgIMG_20231201_165503_804.jpg

PD:- Infinix note 11 prolocation bamondi

তো এবার বাইকে গল্পে আসা যাক,, তো আমি মোটামুটি দেড় লক্ষ টাকা জমিয়ে ফেলেছিলাম আমার বাইক কেনার জন্য তো তারপরে আব্বুকে বললাম যে আমি একটা বাইক নিতে চাই। আব্বু আমি কিছু টাকা জমিয়েছি চলো একটা বাইক কেনা যাক বলল কত টাকা জমিয়েছো আমি বললাম এই এই বিষয় । তারপরে দিন ঠিক হলো শুক্রবারে বাইকটা কিনতে যাব। তারপরে আমার কিছু টাকা এবং আব্বা কিছু দিয়ে চলে গেলাম আমার শখের জিনিসটা কিনতে ‌😜তো পথেই দেখা হল ‌@sumon09 এবং @marufh আসলে বৃহস্পতিবারে সুমন ভাইয়া একটা বাইক কিনেছিল হয়তোবা কোন একটা কারণের জন্য উনারাও শোরুমে এসেছিল তো তখনই আমাদের দেখা হয়ে গেল ওখানে। তারপরে আমি ব্ল্যাক কালারের বাইকটা পছন্দ করলাম এবং সুমন ভাইয়া বাইকটা ভালো করে দেখছিল যখন পছন্দ করলাম তারপরে দুইটা লোক এসে বাইকটা শোরুম থেকে বের করে সার্ভিসের জন্য নিচের ঘরে নিয়ে গেল তারপরে আধা ঘন্টা যাবৎ সব পার্টস গুলো চেক করার পরে আমাকে বাইকের চাবিটা দিয়ে দিল তো আমি এর আগে তেমন একটা বাইক চালাইনি হয়তোবা কয়েকবার প্র্যাকটিস করা হয়েছে এটাই আমার লাইফের প্রথম বাইক।

IMG_20231204_113038_393.jpgIMG_20231201_161631_889.jpg

PD:- Infinix note 11 prolocation bamondi

তো তারপরে আমি সাহস করে বাইক উঠে পড়লাম উঠে বললাম সুমন ভাইয়া পিছনে ওঠেন তো ভাই তো ভয় পেয়ে গেছে কারণ ভাইয়া ভালোই জানে যে এর আগে আমি বাইক চালাইনি তবে আমাদের পাশের বাসায় আমার জামাইয়ের একটা ফোর ভি বাইক ছিল সেটা দিয়ে একদিন প্র্যাকটিস করেছিলাম তো তারপরে মারুফ আঙ্কেলকে বললাম আঙ্কেল আপনি উঠেন। তো তারপরে মারুফ আঙ্কেল কে পিছনে উঠিয়ে আমরা দুজনে গিয়ে তেল পাম্পে গিয়ে বাইকের তেল লোড করে নিয়ে আসলাম তারপরে আব্বু গাড়িতে করে সামনে চলে গেল এবং আব্বু বলল আব্বু সাথে সাথে বাইটা নিয়ে চলে আসতে তারপরে আমি ধীরে, ধীরে বাইকটা চালিয়ে বাসায় চলে আসলাম। আজকে আমি সত্যি অনেক খুশি যে আমার স্বপ্ন আমি পূরণ করতে পেরেছি মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আপনারা যেন আপনাদের প্রত্যেকটা শখ পূরণ করতে পারেন ধন্যবাদ আমার সকল বড় ভাইদের তাদের ভালোবাসাই আজকে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরেছি তো পরিশেষে আমি সত্যি অনেক খুশি 🤭😜🥳🥳🥳।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 10 months ago 

নিজে টাকা জমিয়ে স্বপ্ন পূরণ করার আনন্দটাই অন্যরকম। খুব ভালো লাগলো দেখে যে আপনি আপনার ইচ্ছে পূরণ করতে পেরেছেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার শখের বাইক কেনার অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

একটা ছেলের প্রথম ভালবাসা একটা বাইক, প্রথমে একটা বাইক পছন্দ হলেও পরবর্তীতে আপনার এই বাইকের প্রতি ভালোবাসা জন্মেছেন, ছবি দেখেই বুঝতে পারছি অনেক কষ্ট করে টাকা গুলো গুছিয়েছেন। পুরো পোস্টে অনেকগুলো মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খুব ভালো লেগেছে আপনার অনুভুতি আমাদের সাথে ভাগাভাগি করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

শখের জিনিস ক্রয় করার মধ্যে অন্য রকমের একটা ভালো লাগা কাজ করে। আপনি গত এক বছর যাবত যেভাবে ছোট ছোট করে টাকা জমিয়েছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এটা জেনে ভালো লাগলো যে আপনি অনেক বিপদে থাকার পরেও এই শখের জিনিস ক্রয় করার জন্য জমানো টাকা নষ্ট করেননি।

 10 months ago 

শখের জিনিস ক্রয় করার মধ্যে অন্যরকম একটা আনন্দ উপলব্ধি করা যায়। বিন্দু বিন্দু শিশির থেকে গড়ে ওঠে মহাসমুদ্রতল। আপনি অল্প অল্প পরিমাণ টাকা জমিয়ে শখের বাইক ক্রয় করেছেন এটা জেনে বেশ ভালো লাগলো। শখের জিনিস ক্রয় উপলক্ষে আমাদের ট্রিট দিতে ভুলবেন না কিন্তু।

Posted using SteemPro Mobile

 10 months ago (edited)

আসলে ভাইয়া জীবনের শখগুলো পূরণ করতে অনেক কষ্ট করতে হয়। অনেক কন্ট কাকীর্ণ রাস্তা পাড়ি দিতে হয়।আপনি অনেক কষ্ট করে দেড় লাখ টাকা জমিয়ে,আর আপনার আব্বুর দেওয়া কিছু টাকা দিয়ে অবশেষে শখের বাইক কিনেই ফেললেন।আপনার বাইকটা আমার কাছেও অনেক পছন্দ হয়েছে। দোয়া করি আপনি সুন্দরভাবে বাইকটি পরিচালনা করেন। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 10 months ago 

এটা ঠিক বলেছেন ভাই প্রতিটা ছেলের বাইকের প্রতি আলাদা একটা টান থাকে। যাইহোক আপনি অনেকদিন কষ্ট করে টাকা জমিয়ে আপনার স্বপ্নের বাইকটা কিনতে পেরেছেন জেনে ভালো লাগলো। এই বাইকটা আমার কাছে অনেক ভালো লাগে। যাইহোক দোয়া করি যেন এভাবেই আপনি আপনার নেক স্বপ্নগুলো পূরণ করতে পারেন। ধন্যবাদ।

 10 months ago 

আপনি অনেক কষ্ট করে টাকা জমিয়েছেন এবং আপনি বাইক কিনেছেন অনেক কষ্টের টাকা দিয়ে এবং এর মাঝেও আপনি অনেক কষ্টের মধ্যে দিয়ে গিয়েছিলেন এবং আমাদের স্টিমিট এর প্রিয় ভাই কাকন ভাই আপনাকে সাহায্য করেছিল জেনে ভীষণ খুশি হলাম। অবশেষে আপনি ও আপনার আব্বু মিলে নিজের শখটা পূরণ করলেন, আমারও ইচ্ছা আছে একটা বাইক কিনার দেখা যাক কি হয়। আপনার জন্য শুভকামনা রইল কিন্তু একটা নির্দেশনা থাকবে আপনি একটু ধীরে বাইক চালাবেন। ফোর ভি গাড়িগুলো খুবই মারাত্মক।

Posted using SteemPro Mobile

 10 months ago (edited)

অভিনন্দন ভাই আপনি আপনার একটি স্বপ্ন পূরণ করতে পেরেছেন। আসলে একেক জন মানুষের কাছে স্বপ্নটা একেক রকম। আপনার স্বপ্ন ছিল একটি বাইক কেনা আপনি সেটা করতে পেরেছেন, এটা আপনার সার্থকতা। দেখুন জীবনে আমরা যদি এরকম ছোট ছোট সঞ্চয়গুলো করি তাহলে একটা সময় সেটা অনেক বড় একটা সম্পদে পরিণত হয়। আপনার ক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে। যাই হোক রাস্তায় সুমন ভাইদের সাথে দেখা হওয়াতে মনে হয় ভালোই হয়েছে। আপনার বাইকটি দেখতে বেশ সুন্দর, আশাকরি সাবধানে বাইক চালাবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65631.30
ETH 2609.36
USDT 1.00
SBD 2.70