রিভিউ পোস্ট || লাভ বাজ নাটক 🎬‌ রিভিউ || সুন্দর একটি ভালোবাসার গল্প ||

in আমার বাংলা ব্লগ2 months ago

Screenshot_20240308-164658.jpg

স্ক্রিনশটের সোর্সyoutube থেকে নেওয়া হয়েছে

আজ - রবিবার

১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মে ২৬, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

হিন্দু ভাইদের নমস্কার এবং মুসলমান ভাইদের কে সালাম জানিয়ে আজকের নতুন আরেকটি ব্লগ শুরু করতে যাচ্ছি..! আশা করি সবাই শেষ পর্যন্ত পাশে থাকবেন

আমি যদিও হলিউড মুভি লাভার তবুও বাংলাদেশী কিছু , কিছু নাটক আমার বেশ ভালোই লাগে। তার মধ্যেও উল্লেখযোগ্য হোটেল রিলাক্স, এবং কিছু বাস্তব চিত্র আমাদের মাঝে উপস্থাপন করে এই ধরনের নাটক এবং নাটকের সিরিজ । এ গুলো দেখতে আমি অনেক পছন্দ করি। তবে আজকে যে নাটকটা শেয়ার করব এই নাটকটি মোটামুটি এদের থেকে একটু ভিন্ন বলা যায়। একটা কথা রয়েছে জন্ম মৃত্যু এবং বিয়ে মহান সৃষ্টিকর্তার হাতে। একজন মানুষের জন্য তার সঠিক লাইফ পার্টনারটা জীবনের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটা বিষয়, কারণ এটা যদি সঠিকভাবে একটি মানুষের সঙ্গে না মিলে তাহলে তার জীবনের চিত্রটা পুরোটাই পাল্টে যেতে পারে। এই নাটকটি দেখলে বুঝতে পারা যায় যে জীবনের সুখ-দুঃখ মিলেই জীবনের আসল প্রশান্তি, একে অন্যকে রেসপেক্ট করা এবং অন্তর থেকে ভালবাসলে সকল সম্পর্ক শেষ পর্যন্ত টিকে যায়।

যাইহোক লাভ বাজ এই নাটকটি আপনাদের মাঝে আজকের ছোট্ট করে রিভিউ করব । যাতে আপনারা খুব সহজেই আমার রিভিউ পোস্টটা পড়ে এই নাটকটি সম্পর্কে সঠিক ধারণা নিতে পারেন। নাটকটি রিভিউ করার প্রথমেই চলুন এই নাটকের কিছু ক্যারেক্টারের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেই।তাহলে আপনারা এই নাটকের মূল কাহিনীটা খুব সহজেই বুঝতে পারবেন। এই নাটকের কিছু উল্লেখযোগ্য ক্যারেক্টার হচ্ছে

  • পলাশ
  • ইভানা
  • পাভেল
  • ওমি
  • সাফা কবি
  • মারুফ

এবার চলুন নাটকটির বিস্তারিত কিছু তথ্য জেনে আসা যাক....।

🗒️ নাটকের গুরুত্বপূর্ণ তথ্যবলি🗒️
নাটকের নামলাভবাজ
অভিনয়েসাফা কবি, পলাশ, ইভানা, শরীফ আহমেদ জীবন, শাহিদুর রহমান পাভেল, ফারিন‌ খান‌ এছাড়া অনেকেই।
ভাষাবাংলা
ডিরেক্টরকাজল আরেফিন ওম
লেখককাজল আরেফিন ওম
নাটকের সময়৫৪.৩৫ মিনিট

নাটকের সারসংক্ষেপ

Screenshot_20240523-185605.jpg
Screenshot_20240523-185622.jpg

youtube থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

নাটকের প্রথমে আমরা দেখতে পাই ওমি, সাফা কবি, পলাশ ও ইভানা একটা হোটেলে ঘুরতে আসে। এর মূল কারণ হচ্ছে মারুফ এবং সাফা কবি দুজনে বিয়ে করার ডিসিশন নিয়েছে এবং এরা রীতিমতো তিন বছর যাবত প্রেম করেছে তারপরে এই ডিসিশন ফাইনাল করেছে। ‌ এখন যেহেতু সাফা কবির বন্ধুবান্ধব খুবই কম তাই তার যে বন্ধুবান্ধব গুলো রয়েছে সবাইকে দাওয়াত করে এই হোটেলে নিয়ে এসেছে এবং এখানে কিছুদিন থাকার‌ পরে সাফা কবি ও মারুফ বিয়ে করবে।

মারুফ এর ক্যারেক্টার টা একটু অন্যরকম, ইনি অনেক পরিশ্রমী একজন মানুষ যার কারণে অল্প সময়ের মধ্যেও মোটামুটি অনেক টাকার মালিক হয়ে গেছে। তবে এনার একটা সমস্যা হচ্ছে কথায়, কথায় ইনি একটু টাকার গরম দেখায় এটা সাফা কবি মোটেও পছন্দ না, তো যাই হোক এখন মূল ঘটনা হচ্ছে পলাশ এবং ইভানার মধ্যে এর আগে প্রেম ছিল কিন্তু পরবর্তীতে কোন একটা কারণবশত এদের ব্রেকআপ হয়ে যায়। এদিকে সাফা কবি জানত যদি পলাশ জানে যে ইভানা এখানে আসবে তাহলে ও কখনোই আসবেনা।

Screenshot_20240523-185635.jpg
Screenshot_20240523-185714.jpg

youtube থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এর জন্য সাফা কবি বুদ্ধি করে প্রথমে পলাশকে ডেকে আনে তারপর পরে দিবানা ইভানা কে ইনভাইট করে। এবার যেহেতু পলাশ এবং ইভানার মধ্যে আগে থেকেই সম্পর্ক খারাপ ছিল এর জন্য ইভানা একটা ছেলের সঙ্গে একটু প্রেম , প্রেম ভাব করে যাতে পলাশ জেলাস ফিল করে। এভাবে মোটামুটি কিছুদিন চলে যাওয়ার পরে পলাশ অনেক বিরক্ত হয়ে যায় এবং সে ঢাকা থেকে আরেকটি মেয়ে ফ্রেন্ডকে ইনভাইট করে এখানে নিয়ে আসে।

কিছুদিনের মধ্যে যখন ঢাকা থেকে মেয়েটা চলে আসে তখন ইভানাকে দেখিয়ে, দেখিয়ে পলাশ ওই মেয়েটার সঙ্গে একটু প্রেম, প্রেম ভাব করে। যার ফলে ইভানা অনেক জেলাস ফিল করে। কয়েকদিন পরে ইভানা এগুলো আর দেখতে পাচ্ছিল না এবং পরবর্তীতে সে কান্না করে দেয় এবং সব সময় মন খারাপ করে বসে থাকে। এই সময় পড়া পলাশ এসে তার খোঁজ-খবর নেই এবং ইভানার মন ভালো হয়ে যায়।

Screenshot_20240523-185729.jpg
Screenshot_20240523-185755.jpg

youtube থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

মারুফ তার বিয়ের জন্য অনেক বড় একটা আয়োজন করে এবং সে খাবার হিসেবে মুরগির মাংস সিলেক্ট করে এবং এক‌ টাক মুরগি অর্ডার করে। কিন্তু একটা দুর্ঘটনাবশত টাক থেকে মুরগি গুলো পালিয়ে যায় যার কারণে সাফা কবি এবং মারুফের বিয়ে অনেকটাই পিছিয়ে যায়। পিছিয়ে যাওয়ার কারণে পলাশ এবং ইভানার মধ্যে সম্পর্কটা আরো ভালো হয়ে যায় এবং এদের মধ্যে আবারও ভাব জমে যাই।

সবই ঠিকঠাক ছিল কিন্তু হঠাৎ করে সাফা কবি তার গিফট এ পাওয়া রিং টা হারিয়ে ফেলে। সেটার দাম ছিল প্রায় 12 লক্ষ টাকা এটা মারুফ তাকে গিফট করেছিল। সাফা যখন এই কথাটা মারুফকে শুনাই তখন মারুফ অনেক রেগে যাই এবং সাফাকে অনেকগুলো কথা শুনিয়ে দেয় তারপর সাফা কবি সিদ্ধান্ত নেয় যে মারুফের সঙ্গে আর বিয়ে করবে না। পরবর্তীতে মারুফ যখন তার ভুল বুঝতে পারে তখন সাফার কাছে ক্ষমা চাই এবং শেষ পর্যন্ত তাদের বিয়েটা সম্পন্ন হয়।

নাটক থেকে পাওয়া শিক্ষা

নাটক থেকে আমরা এটা বুঝতে পারি যে সম্পর্কের মধ্যে সমস্যা আসবেই কিন্তু যদি একে অন্যকে রেসপেক্ট করা যাই এবং নিজের ভুল বুঝতে পেরে যদি ক্ষমা চাওয়া যায় সে ক্ষেত্রে এই সম্পর্ক টিকে রাখা অবশ্যই সম্ভব। এছাড়া তেমন কিছু আমার এই নাটকটা থেকে চোখে পড়ে নাই।

আর যদি রেটিং এর কথা বলি তাহলে আমি এই নাটক টা কে ১০/৭ দিতে চাই।

ব্লগার@emonv
ডিভাইসInfinix note 11 pro
শ্রেণী ‌রিভিউ পোস্ট

🔚 সমাপ্তি

Screenshot_20240511-225100.jpg

আমার নাম মোঃ ইউনুস আলী ইমন। বর্তমানে আমি সিরাজগঞ্জ মৎস ইনস্টিটিউট এর একজন ছাত্র হিসেবে পড়াশোনা করছি। এছাড়া পরিচয় দেওয়ার মতো এখনো কিছু করে উঠতে পারেনি তবে নিজের ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের উপরে কাজ চলমান......। আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে আবিষ্কার করতে অনেক পছন্দ করি এবং আমি মানুষকে সাহায্য করতে অনেক ভালোবাসি। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাতে নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি। আপনাকে স্বাগতম আমার সম্পর্কে জানতে আগ্রহী হওয়ার জন্য। ভালোবাসা রইলো অবিরাম সবাইকে 💝।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করেছ। আজকে তোমার শেয়ার করা নাটক দিচ্ছিল লাভবাজ নাটক। আর নাটকের নাম শুনে বোঝা যাচ্ছে এতে ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে অনেক। নাটকটি তোমার পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। আর একটা কথা হচ্ছে পলা শ মানেই অন্যরকম আনন্দ। অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 months ago 

জীবনে লাইফ পার্টনার হিসেবে সঠিক মানুষটাই খুঁজে নিতে হবে না হলে জীবন ধ্বংস হয়ে যাবে। নাটকটি আমি দেখেছিলাম খুব ভালো লেগেছে। বন্ধু বান্ধব মিলে বেশ সুন্দর একটি নাটক। বিশেষ করে পলাশ ও পারিসা ইভানের অভিনয়টা আমার ভীষণ ভালো লেগেছিল সরাফ আহমেদ জীবন একটা কথা বলেছিল মানুষ সহজে কিছু পেয়ে গেলে মূল্য দিতে জানে না 😅।

 2 months ago 

এই নাটকে শেষে একটা ম‍্যাসেজ ছিল মানুষ সহজে কিছু পেয়ে গেলে সেটার মূল্য দিতে পারে না। কথাটা একেবারে ঠিক। তবে শেষে গিয়ে পলাশ এবং ইভার য আবার মিল হয়ে যায় এটা দেখে বেশ ভালো লাগে। নাটক টার মধ্যে ইমোশন ফ‍্যান আবেগ ভালোবাসা সবকিছুই ছিল। দারুণ রিভিউ করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 months ago 

লাভ বাজ নাটকের খুব চমৎকার রিভিউ দিয়েছেন।আমি নাটক টা এখনো দেখিনি আপিনার রিভিউ পরে অনেকটা বুঝতে পারলাম বেশ ভালো লিখেছেন।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করার জন্য ।

 2 months ago 
 2 months ago 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে লাভ বাজ নামের বেশ দারুন একটি নাটক রিভিউ করে শেয়ার করেছো। আসলে নাটক দেখতে আমি বেশ পছন্দ করি কিন্তু এখন সময় স্বল্পতার কারণে আর নাটক দেখা হয় না। চেষ্টা করব তোমার শেয়ার করা এই নাটকটি দেখার জন্য। আসলে যদি কোন নাটকে বিয়ের অনুষ্ঠান থাকে তাহলে দেখতে সবথেকে বেশি ভালো লাগে। তবে নাটকের রেটিং পয়েন্ট দেখে আমি একটু অবাক হয়ে গেলাম বন্ধু। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

এই নাটকটি আমি দেখেছি অনেক দিন আগে। আপনি খুবই সুন্দরভাবে আজকে রিভিউ করলেন, আসলে পলাশদের নাটক গুলো আমার খুবই ভালো লাগে। যার কারণে আমি দেখতে খুবই পছন্দ করি, আর এই নাটকগুলো যখনই ইউটিউবে আপলোড হয় সাথে সাথে দেখে নেই।

 2 months ago 

লাভ বাজ নাটকটি অনেক আগে দেখা হয়েছে। অসাধারণ একটি নাটক ছিল। বিশেষ করে যাও পলাশ এর অভিনয় আমার কাছে বেশ ভালো লাগে। সুন্দর একটি নাটক রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 months ago 

একদম ঠিক সম্পর্কে অনেক বেশি সমস্যাও আসতে পারে। কিন্তু এসব সমস্যাকে ধরে বসে থাকলে হবে না। অবশ্যই সেগুলো কাটিয়ে ভালো থাকতে হবে। আর এই নাটক থেকে এই শিক্ষাটা সবাই দেখতে পারবে এজন্য ভালো লেগেছে। আপনি আজকে খুব সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন। তাছাড়া নাটকের শিক্ষনীয় দিকটা আমার ভীষণ ভালো লেগেছে। যদিও আমার নিজের এখনো নাটকটি দেখা হয়নি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58447.77
ETH 3173.14
USDT 1.00
SBD 2.43