৮ টি রেনডম ফটোগ্রাফি নিয়ে আমার একটি অ্যালবাম || ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ শনিবার , মার্চ ০৫/২০২২

  • প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও ভাল আছি । আমরা প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে সবাই ভালবাসি এবং অনেক প্রকৃতি প্রেমিক রয়েছে যারা দেশ-বিদেশে ঘোরাঘুরি করতে অনেক ভালোবাসেন। এটি হচ্ছে বিভিন্ন মানুষের বিভিন্ন রকম ব্যক্তিত্ব। আমি নিজে ব্যক্তিগতভাবে ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি এবং ফটোগ্রাফি করলে আমি একটি অন্যরকম আনন্দ উপলব্ধি করতে পারি। এছাড়াও ফটোগ্রাফি করার একটা বিশেষ সুবিধা হচ্ছে ফটোগ্রাফি করলে প্রকৃতির সৌন্দর্য কে অনেক কাছ থেকে নিজের মতো করে তোমার উপভোগ করা যায় । ঠিক তেমনিভাবে আজকে আপনাদের মাঝে আমি কিছু প্রকৃতির অপার সৌন্দর্যে দৃশ্যের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করছি আশা করি আপনাদের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।
◆ ফটোগ্রাফি-১

IMG_20220305_171712_864.jpg

imagew3w location

এটি হচ্ছে লেবুর ফুলের ফটোগ্রাফি আমি বিকেল বেলা যখন এই ফুলটির ফটোগ্রাফি করছিলাম তখন এই ফুল থেকে একটা অন্যরকম আশ্চর্যময়ী সুবাস বের হচ্ছিল। এটি আমার মনকে অনেক আনন্দ দিচ্ছিল। লেবুর ফুলে সত্যি অনেক সুভাষ রয়েছে আজকে বুঝতে পারলাম।

image.png

◆ ফটোগ্রাফি-২

IMG_20220305_171754_727.jpg

imagew3w location

কয়েকটা লেবুর ফুলের ফটোগ্রাফি করার পরে দেখলাম আশেপাশে অনেক মোটা মোটা লেবু ধরেছে এগুলো দেখে সত্যি অনেক ভাল লাগছিল। লেবু আমাদের শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা খাবার এটিতে প্রচুর পরিমাণে ভিটামিন সি থাকে।

image.png

◆ ফটোগ্রাফি-৩

IMG_20220305_171247_604.jpg

imagew3w location

এটি হচ্ছে আমাদের সবার প্রিয় আমের মূল ।আমরা সবাই জানি শীতকালে শেষের দিকে আমের মূল আসে এবং গ্রীষ্মকালের শুরুর দিকে আম পাওয়া যায় গাছ থেকে। আম খেতে আমি অনেক ভালোবাসি । আপনাদের কাছে আম কেমন লাগে কমেন্টে জানাতে পারেন।

image.png

◆ ফটোগ্রাফি-৪

IMG_20220305_171513_111.jpg

imagew3w location

এটি হচ্ছে লিচুর মূলের ফটোগ্রাফি । যখন বিকেল বেলায় নিরিবিলি পরিবেশে মূল এর ফটোগ্রাফি করছিলাম তখন লিচুর মূল থেকেও কেমন যেন একটা সুবাস আসছিল এটা খানিকটা মিষ্টি ছিল তাই মনটা যেন প্রফুল্ল হয়ে উঠেছিল।

image.png

◆ ফটোগ্রাফি-৫

IMG_20220305_172723_829.jpg

imagew3w location

এটি হচ্ছে খেজুরের ফুল। শীতের শেষের দিকে খেজুরের রস কাটা প্রায় বন্ধ হয়ে যায় এবং কয়েকটা গাছের রস কাটা হয় সেই সময় খেজুরের মূল আসে এবং এই মূল গুলো থেকে পরবর্তীতে খেজুর হয়।

image.png

◆ ফটোগ্রাফি-৬

IMG_20220305_173656_530.jpg

imagew3w location

এটি হচ্ছে আমাদের ফুফাতো ভাই আকাশ। ফটোগ্রাফি করার সঙ্গে ও আমার সাথে ছিল এবং ওর সঙ্গে খেজুরের রসের একটা ফটোগ্রাফিক করলাম।

image.png

◆ ফটোগ্রাফি-৭

IMG_20220305_172849_677.jpg

imagew3w location

এখন প্রায়ই খেজুরের রস শেষ অনেক খোঁজার পরে দেখলাম কয়েকটা গাছে খেজুরের রস বেধেছে। এখন খেজুরের রস খেতে খুব মিষ্টি লাগে। যাই হোক খেজুরের রসের একটা ফটোগ্রাফি করলাম।

image.png

◆ ফটোগ্রাফি-৮

IMG_20220305_173723_000.jpg

imagew3w location

আমাদের ফটোগ্রাফি করা শেষে সূর্য প্রায় ডুবে যাচ্ছিলো তখনকার দৃশ্যটা খুবই চমৎকার ছিল তাই একদম শেষের দিকে সূর্য ডোবার একটা ফটোগ্রাফি।

image.png

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

ধন্যবাদ!!!


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুব যত্ন করে প্রত্যেকটি ফটোগ্রাফিক করেছেন তা বুঝা যাচ্ছে। আপনার ফোনে খুব ভালো ছবি উঠে। আপনার প্রত্যেকটি ছবি আমার খুব ভালো লাগে। খুব সুন্দর করে বর্ণনা করেছেন আপনি। এত সুন্দর কিছু ফটোগ্রাফি পোস্ট আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি প্রশংসনীয় মন্তব্যের জন্য। ❤️

 2 years ago 

বাহ দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন তো আপনি আজ খুবই ভালো লাগলো গ্রামবাংলার ফটোগ্রাফি গুলা দেখে বিশেষ করে লেবু ফুল এবং সূর্য ডোবার মুহূর্তটির ফটো অসাধারণ লেগেছে আমার কাছে।
উপস্থাপনা টাও খুব সুন্দর ভাবে গুছিয়ে করেছেন ফটোগ্রাফি সম্পর্কে।
আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন।ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে দেখার সুযোগ করে দিয়েছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাদের কাছে ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে এটাই আমার কাছে অনেক বড় একটি পাওয়া।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার তোলা সূর্য অস্তটি আমার খুবই ভালো লেগেছে।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া। গ্রাম বাংলার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর লাগে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি গুলো দেখে সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই চমৎকার হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো। ফুলের ফটোগ্রাফি আসলে খুবই ভালো লাগে। তার পাশাপাশি আরও বেশকিছু লেবু ও খেজুর গাছে রসের যে ফটোগুলো করেছেন এগুলো আমার কাছে ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই ঠিক বলেছেন ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছেও অনেক ভালো লাগে ধন্যবাদ।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে লেবু ফুলের ফটোগ্রাফি টি এবং সূর্য অস্ত যাবার ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি এবং সূর্যাস্তের ফটোগ্রাফি টা আমার কাছেও অনেক ভাল লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সূর্যাস্তের ছবিটা বেশ ভালো লাগছে । তাছাড়াও বাকি ছবি গুলোও সুন্দর তুলেছেন। শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ☺️। আশা করি পরবর্তী থেকে এর চেয়ে ভালো ছবি তোলার চেষ্টা করব। ❤️

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। খুবই সুন্দর ভাবে আপনি ফটোগ্রাফি গুলো করেছেন। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছেন যা এর সৌন্দর্য ফুটে উঠেছে।
আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি প্রশংসনীয় মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42