বন্ধুর সঙ্গে হোমিওপ্যাথি ডাক্তারের কাছে কিছুক্ষণ || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 months ago

Picsart_24-03-19_17-22-52-952.jpg

আজ - মঙ্গলবার

০৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

আজকে আমি আপনাদের মাঝে একটা জেনারেল পোস্ট করতে যাচ্ছি। আজকের পোস্টের বিষয় হচ্ছে আমার বন্ধুকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কিছু মুহূর্ত আপনাদের মাঝে আজকে ভাগাভাগি করে নিব। প্রথমে আমি আমার বন্ধুর পরিচয় আপনাদের দিতে চাই , ওর নাম হচ্ছে অর্পণ সাহা । আমার সঙ্গে প্রথম সেমিস্টারে সিরাজগঞ্জ ডিপ্লোমা ইনস্টিটিউটে পড়াশোনা করে। ও যখন প্রথম হোস্টেলে ওঠে তখন থেকেই ওর সঙ্গে আমার বন্ডিংটা অনেক ভালো হয়ে যায় এবং যেখানেই যাই আমাকে সাথে নিয়ে যাই। গতকালকে আমি পোস্ট লিখছিলাম তখন হঠাৎ করে এসে আমাকে বলল বন্ধু চলো একটু বাজারের দিকে যাই।

IMG_20240318_122437_077-01.jpeg
IMG_20240318_122230_596-01.jpeg

w3w locationhere

আমি একটু আশ্চর্য হয়ে বললাম বন্ধু এই সময় হঠাৎ করে বাজারে যেতে হবে কেন বিশেষ কি কোনো কারণ আছে‌ নাকি? তো তারপরেও আমাকে বলল যে বন্ধু গতকাল রাত থেকে আমার এই চোখে অনেক ব্যথা করতেছে এবং চোখের আশেপাশে অনেক জায়গায় ফুলে গেছে এবং দাগ হয়ে গেছে। হয়তোবা কোন বিষাক্ত কিছু এখানে থেকেছে। ওই জন্য এমনটা হইতেছে । আমি তো একটু ভয়ে রয়েছি চলো একটু ডাক্তারের কাছ থেকে ঘুরে আসি। ও অনুমান করছে ওর চোখে কোন একটা পোকা পড়ছিল এবং তখন থেকেই এই সমস্যাটা শুরু হয়েছে। তো আমি ওকে বললাম যেহেতু এটা চোখে হয়েছে তাই একে কখনোই ছোট করে দেখা উচিত নাই চলো এক্ষুনি আমরা তোমাকে নিয়ে ডাক্তারের কাছে যাই। ও প্রথমে আমাকে বলছিল যে বন্ধু আমি হোমিওপ্যাথি ডাক্তারের কাছে যাব কারণ এই সমস্যাটা আমার একবার হয়েছিল এর আগে তখন আমি হোমিওপ্যাথি খেয়ে এটা ভালো হয়ে গেছিল, তা আমি বললাম চলো তাহলে যাই।

IMG_20240318_122233_832-01.jpeg
IMG_20240318_122234_825-01.jpeg

w3w locationhere

আমরা যেহেতু এই এলাকায় নতুন ছিলাম তাই অনেক বিষয় সম্পর্কে আমরা জানিনা, তাই আমাদের এখানকার বড় একটা ভাইয়ের কাছ থেকে পরামর্শ নিলাম যে কোথায় গেলে ভালো হয় তখন উনি বললেন যে তোমরা বেতিল বাজারের ড্যাফোডিল হসপিটালের সামনে একটা হোমিওপ্যাথি ডাক্তার রয়েছে ওখানে যেতে পারো উনি অনেক ভালো চিকিৎসা প্রদান করে থাকে। যেহেতু বড় ভাই প্রথমে সাজেস্ট করল আমরা আর কোথাও না দেখে সরাসরি একটা রিকশা ভাড়া করে চলে গেলাম ওনার কাছে। ওখানে পৌছানোর পরে উনি প্রথমে বলল যে তোমরা কি ডিপ্লোমা থেকে এসেছ ? আমি তো আশ্চর্য হয়ে গেছি আমি বললাম আঙ্কেল আপনি কিভাবে জানলেন ! তো উনি বলল যে তোমাদের ডিপ্লোমা থেকে অনেকেই আমার কাছে আসে তো জিনিসটা শুনে ভালো লাগলো। তারপরে উনি একটা ওষুধ প্রথমে অর্পণ্যের মুখে দিল এবং তারপরে কয়েকটা ছোট , ছোট বড়ি দিল। বলল যে এগুলো তিন বেলা খাবার পরে খাবে তাহলে ঠিক হয়ে যাবে।

IMG_20240318_122425_767-01.jpeg

w3w locationhere

প্রথমে ওর মুখে যখন একটা তরল জাতীয় ওষুধ দিয়েছিল তখন অর্পণ বললে এটা খেতে এত ঝাঁঝালো কেন কাকা, তো তখন উনি আবার বললেন যে এতে একটু অ্যালকোহল রয়েছে আসলে অ্যালকোহল চিকিৎসার ক্ষেত্রেও ব্যবহার করা হয় এই জন্য একটু ঝাঁঝালো । আমিও বিষয়টা শুনে বেশ মজা পেলাম আসলে কোনদিন অ্যালকোহল জাতীয় কোন কিছু খাওয়া হয় নাই তাই এটা খেতে কেমন এটাও জানি না। যাই হোক উনার সঙ্গে কথাবার্তা শেষ করে আমরা পরবর্তীতে আবার আমাদের ডিপ্লোমাতে ফিরে আসলাম, গতকাল থেকে ও ওষুধ খাচ্ছে এখন আলহামদুলিল্লাহ একটু ভালো আছে। যাই হোক আপনাদের মাঝে মুহূর্তগুলো শেয়ার করে আমার অনেক ভালো লাগছে, আপনাদের কাছে পোস্টটা কেমন লেগেছে আশা করি কমেন্টে জানাবেন , আপনাদের সকলকে শুভকামনা জানিয়ে আজকে এখানেই শেষ করছি আবারো খুব শীঘ্রই হবে নতুন কোন ব্লগে দেখা হবে । ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

বন্ধুর সাথে ডাক্তারের কাছে যাওয়ার এই অভিজ্ঞতা শেয়ার করার মাধ্যমে আপনি কেবল একটি ব্যক্তিগত গল্প বলেন নি, বরং একটি মানবিক সম্পর্কের গভীরতা এবং বন্ধুত্বের মূল্যকেও তুলে ধরেছেন। শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 months ago 

আপনাকেউ শুভকামনা রইল এমন চমৎকার একটি কমেন্ট করার জন্য।

 2 months ago 

আমাদের শরীরের মধ্যে চোখ হলো বড় একটা সম্পদ ৷ তাই চোখের কোনো সমস্যা হলে সামান্য ভাবে না নেওয়াই উত্তম ৷ খুব ভালো করেছেন বন্ধুকে হোমিওপ্যাথি ডাক্তারের কাছে নিয়ে গেছেন ৷ আশা করি আবার আগের মতো ক্লিয়ার হবে ৷

 2 months ago 

জি, ভাই ধন্যবাদ দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62875.98
ETH 2948.16
USDT 1.00
SBD 3.55