অসুস্থতা || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ9 months ago

আজ-সোমবার

২৬ জ্যৈষ্ঠ, ১৪৩০বঙ্গাব্দ
অক্টোবর,১৬ , ২০২৩ খ্রিষ্টাব্দ


hospice-1821429_1280.jpg

Image source

সবার সুস্থ কামনা করে আজকে আমি আমার নতুন আরো একটি পোস্ট শুরু করতে যাচ্ছি। সুস্থতা মহান সৃষ্টিকর্তার পক্ষ থেকে আমাদের একটি বড় নেয়ামত আর এটা আমরা তখনই উপলব্ধি করতে পারি যখন আমরা অসুস্থ হয়ে যাই , গত কিছুদিন ধরে আমার সর্দি এবং কাশি লেগে রয়েছে এবং আমার আব্বুর মারাত্মক জ্বর। গত চার দিন হল আব্বু জ্বর যেন কমেই না ডক্টরের পরামর্শ অনুযায়ী নিয়মিত ওষুধ খাওয়া চালিয়ে গেলেও সন্ধ্যা বেলা থেকে কেন জানিনা আব্বু জ্বর বেশি হয়ে যায় এবং গত রাতে তো খুব বেশি খারাপ হয়ে গেছিল তাই আজকে সকাল বেলায় আব্বুকে হসপিটালে ভর্তি করে আসলাম সাথে আমিও গেছিলাম তবে ডক্টর সেবা দেওয়ার পরে একটা স্যালাইন লিখে দিলেন সেটা নিয়ে আসার পরে আব্বুকে বেডে রেখে একটা নার্স এসে স্যালাইনটা দিয়ে দিলেন।

hospital-1802679_1280.jpg

Image source

স্যালাইন প্রায় এক থেকে দেড় ঘন্টা যাবৎ চলতে আছে, আব্বুর বেডে আমি আম্মু এবং আব্বু তিনজন রয়েছি তারপরে ঘন্টা দুয়েক পরে আব্বু কিছু কিছুটা সুস্থ অনুভব করছে বলে আমাকে জানালো তারপরে আম্মু আমাকে বললো বাইরে থেকে কিছু খেয়ে আসতে, আসলে আমার নিজেরও শরীর খুব খারাপ গত দুইদিন হলো কিছুই খেতে পারছি না শুধু বমি, বমি ভাব এবং রাত হলে আমারও গায়ে জ্বর মনে হয় বেড়ে যাই, তবে আমি চলাফেরা করতে পারি কিন্তু আব্বু একেবারেই বিছানায় শুয়ে থাকে তো যাই হোক আব্বুর ট্রিটমেন্ট শেষ হওয়ার পরে আমি বাইরে থেকে কিছু খেয়ে আসলাম তারপরে আম্মু বলল বাসায় চলে আসতে। প্রথমে আব্বুকে সাধারণত নাপা এক্সট্রা এবং ডক্সিক্যাপ সাথে অন্যান্য ওষুধ দেয়া হয়েছিল তবে ডাক্তার বলছিল এখন ডেঙ্গুর সিজন চলছে তাই ডেঙ্গুটা পরীক্ষা করা দরকার, ডেঙ্গুর কথা শুনে আমরা সবাই ভয় পেয়ে গেছিলাম আসলে ডেঙ্গু জ্বর যে কি পরিমান ভয়াবহ যার হয়েছে সেই আমার মনে হয় উপলব্ধি করতে পারবে।

তো যাই হোক ডক্টর আব্বুর শরীর থেকে ব্লাড নিয়ে পরীক্ষা করতে তাদের ল্যাবে চলে গেলেন এদিকে আব্বু যখন জানালো আব্বু সুস্থ অনুভব করছেন তখন আম্মু আমাকে বলল বাসায় চলে আসতে আমি এইতো কয়েক ঘণ্টা আগে বাসায় পৌছালাম তো তারপরে আমি বাসায় এসে আম্মুকে কল করে বললাম যে আব্বুর শরীর এখন কেমন আছে যাই হোক আলহামদুলিল্লাহ সবকিছু ঠিক ছিল এবং ডেঙ্গু পরীক্ষা করার রিপোর্টটাও নেগেটিভ এসেছিল। আমি নিজেও বাড়িতে এসে ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে জ্বরের ওষুধ খেয়ে নিলাম এখন থেকে বুঝতে পারছি নিজের শরীরের যত্ন নিজেকেই নিতে হবে কারণ এখন সিজন চেঞ্জ হওয়ার সময় আর এখন মানুষের শরীরে অনেক রোগে বাসা বাঁধে তাই আমার মনে হয় সবাইকেই নিজের শরীরের যত্ন নিয়ে আগে থেকে সাবধান হওয়া প্রয়োজন। সবার শুভকামনা জানিয়ে এখানেই আমার সংক্ষিপ্ত ব্লগ শেষ করছি। আশা করি সবাই নিজের শরীরের যত্ন নিবেন এবং সুস্থ থাকবেন 💞


  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
মুভিdownload link
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

আসলেই ভাই সুস্থতা আল্লাহর অনেক বড় নেয়ামত। এটা কেবল অসুস্থ হলেই বুঝা যায়। আমারো দুইদন ধরে শরীরটা খারাপ। ঠান্ডা লেগে গিয়েছে। আপনার আব্বুর জন্য দোয়া রইলো। আশা করি জলদি সেড়ে উঠবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63964.61
ETH 3433.73
USDT 1.00
SBD 2.55