আমার বাংলা ব্লগ কনটেস্ট ১২ || শেয়ার করো তোমার সেরা প্রেমের কবিতা || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

couple-437968__480 (1).webp.jpg
source

হ্যালো..!!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ মঙ্গলবার , ফেব্রুয়ারী ১৫/ ২০২২

আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই সুস্থ আছেন। গত কালকের দিনটা আমাদের সবার জন্য খুবই স্পেশাল ছিল কেননা আপনারা সবাই জানেন গতকালে ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবস ছিল। এই দিনে সকল প্রেমিক প্রেমিকারা তাদের ভালোবাসা আদান-প্রদান করেছেন তা ছাড়াও অনেক তরুণ-তরুণীরা নতুন ভালোবাসায় আবদ্ধ হয়েছেন। সত্যি কালকের দিনটা ছিল অসাধারণ। গতকাল একটা বিশেষ দিন ছিল তাই উদযাপন করতে গিয়ে গতকাল আর পোস্ট করা হয়নি দিনশেষে আমাদের সবার কিন্তু একটা পরিবার রয়েছে যার নাম হচ্ছে আমার বাংলা ব্লগ পরিবার দিন শেষে আমার এই প্রিয় পরিবারের সঙ্গে মিশতে এবং সবার সঙ্গে আলাপ আলোচনা করতে সবাই আনন্দে মোজে যাই। এবার আমাদের কমিউনিটি থেকে আমার বাংলা ব্লগ কনটেস্ট ১২ অর্থাৎ শেয়ার করো তোমার সেরা ভালোবাসার কবিতা এই প্রতিযোগিতাটি আয়োজন করা হয়েছে। আজকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সত্যিই অনেক ভালো লাগছে।

বন্ধুরা আজকে আমি আমার মনের কিছু ফিলিংস দিয়ে সংক্ষিপ্তভাবে আপনাদের মাঝে একটা ভালোবাসার কবিতা উপস্থাপন করতে যাচ্ছি । এখন যেহেতু চারিদিকে ভালোবাসার মৌসুম চলতেছে তাই কবিতা লিখতে মনে হয় খুব মজা লাগবে ☺️☺️ আজকে আমি যেই কবিতাটি শেয়ার করব সেই কবিতাটির নাম হচ্ছে "আমার প্রিয় ভালোবাসা" তবে চলুন শুরু করা যাক আমার কবিতাটি।

আমার প্রিয় ভালোবাসা

গাছটা যদি আমি হতাম
ফুলটা হতে তুমি
কাঁটাটা যদি তুমি হতে
পাতাটা হতাম আমি

পানিটা যদি আমি হতাম
মাছটা হতে তুমি
মেঘনা যদি তুমি হতে
বৃষ্টি হতাম আমি

নীল আকাশে ডানা মেলে উড়বো শুধু আমি আর তুমি
পার্কে যেন ঘুরতে পারি মনের কথা যেন খুলে বলতে পারি আমি আমি আর শুধু তুমি

গাছটি সবুজ ফুলটি লাল
তোমার আমার ভালোবাসা থাকবে চিরকাল

নদী যদি তুমি হতে ভেউ হতাম আমি
আমার এই দু চোখে শুধু তুমি আর তুমি

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  

প্রথমে ধন্যবাদ জানাই আপনাকে এত সুন্দর একটি প্রতিযোগিতার মাধ্যমে সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনার কবিতাটা অনেক সুন্দর হয়েছে আপনার কবিতার মাধ্যমে ভালোবাসার মানুষটিকে খুব সুন্দর ভাবে অনুভব করেছেন ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

হাফিজ ভাই কী একটা প্রতিযোগিতা আনল। সবাই কবি হয়ে গেলো😂। দারুন ছিল এবারের কবিতার বিষয়টি। তুমি কবিতা টা দারুণ লিখেছ। কবিতা টা ছোট হলেও বেশ সুন্দর এবং ছন্দময় ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য। তোমার জন্য শুভকামনা।।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া, 😇। এই কনটেস্টে অংশগ্রহণ করে এবং কবিতাগুলো পড়ে একদিকে মজা পেয়েছি অন্যদিকে মানুষের প্রতিভাগুলো উপলব্ধি করতে পেরেছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কবিতাটি লেখা ঠিক আছে , তবে বানানোর প্রতি যত্নশীল হতে হবে ভাই । শুভেচ্ছা রইল।

 2 years ago 

ওকে ভাইয়া এবার থেকে দুইবার করে রিভাইজ দিব ❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54