সুমন ভাইয়ের সঙ্গে বঙ্গ এগ্রো পার্কে ফটোগ্রাফি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ11 months ago

Picsart_23-11-21_20-54-29-406.jpg

আজ- মঙ্গলবার

২১ কার্তিক ১৪৩০বঙ্গাব্দ
নভেম্বর,১৮, ২০২৩ খ্রিষ্টাব্দ


হয়তোবা আজকে সুমন ভাইয়া বেশ কয়েক জায়গায় ফটোগ্রাফি করেছে তাই আজকে সকাল ৯ টা থেকে ১০:০০ টার সময় আমাকে হঠাৎ ফোন দিয়ে বলে যে আমার ছোটবেলার কিছু স্মরণীয় জায়গায় আজকে ফটোকপি করতে গিয়েছিলাম তবে আজকে ভাবতেছি বঙ্গ এগুলো পার্কে ফটোগ্রাফি করতে যাব চলো বিকেলের দিকে যাওয়া যাক। সুমন ভাইয়ের নিজে যেহেতু ফোন করে আমাকে ফটোগ্রাফি করার জন্য ইনভাইট করল তাই আমি আর না করি কিভাবে 🤭। তো তারপরে দুপুরের গোসল শেষ করার পরে বিকেল তিনটার দিকে আমি এবং ভাই মিলে দুজন চলে গেলাম বঙ্গ এগ্রো পার্কে ফটোগ্রাফি করার উদ্দেশ্যে আজকে সেই ফটোগ্রাফি করার কিছু মুহূর্ত এবং কিছু আলোকচিত্র আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করব তবে চলুন দেখে আসি ফটোগ্রাফি গুলো।

ফটোগ্রাফি - ১

IMG_20231121_154708_211.jpg

PD:- Infinix note 11 proW3W

হলুদ রঙ্গের এই সুন্দর আবরণী তে ঘেরা এই ফুলটা প্রথমে আমার নজরে পড়ল আসলে এই পার্কে বাইরে অনেক ফুল ছিল এবং ফটোগ্রাফি করার অনেক সুন্দর সুন্দর জিনিস ছিল যেগুলোর ফটোগুলো তুলেই প্রায় আমরা শেষ করতে পারছিলাম না তো প্রথম অবস্থায় বাইরে থেকে আমরা ফটোগ্রাফি করা শুরু করলাম।

ফটোগ্রাফি - ২

IMG_20231121_155109_929-01.jpeg

PD:- Infinix note 11 proW3W

এবার একটু ভিতরে প্রবেশ করতে আমাদের চোখে পড়ল চার রুমের একটা সুন্দর বাড়ি যেখানে ছবির মত করে রং করা এবং মেঝেতে টপে করে অনেক সুন্দর, সুন্দর ফুলের গাছ লাগানো রয়েছে তো সেখান থেকে এই সাদা রঙ্গের ফুলের ফটোগ্রাফি টা করেছি।

ফটোগ্রাফি - ৩

IMG_20231121_155136_432-01.jpeg

PD:- Infinix note 11 proW3W

এই ফুলটির নাম আমার ঠিক জানা নেই তবে এই ফুলটি হলুদ রঙের একটা সুন্দর ফুল ছিল অনেকটা পাতার মতো দেখতে ফুলটি এবং গাড়ো হলুদে জল জল করছিল তো দেখেই ফটোগ্রাফি করতে ইচ্ছে হলো যার কারণে একটা ফটোগ্রাফি করে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি।

ফটোগ্রাফি - ৪

IMG_20231121_155045_146-01.jpeg

PD:- Infinix note 11 proW3W

এই ফুলটা দেখতে বেশ সুন্দর ছিল তবে এই ফুলের তেমন একটা সুবাস নেই এর আচরণটা অনেকটা গেট ফুলের মত ছিল কারণ একটু লতার মতো ছিল এই গাছটা। এই ফুলের গাছ গেট অথবা এসব জাতীয় জিনিসের সৌন্দর্য আরো বেশি বৃদ্ধি করার ক্ষেত্রে কাজে লাগানো যেতে পারে কারণ এটি লাগিয়ে দিলে লতার মত উঠে যাবে।

ফটোগ্রাফি - ৫

IMG_20231121_155207_509-01.jpeg

PD:- Infinix note 11 proW3W

প্রথমে যে ছোট্ট বাড়িটার কথা বলেছিলাম ওই বাড়িটার সামনে এই সুন্দর জায়গা টুকু রয়েছে যার বেশিরভাগ এলাকাতেই শুধু ফুল গাছ লাগানো রয়েছে আমি মাঝখানে দাঁড়িয়ে একটা ফটোগ্রাফি করার চেষ্টা করেছি যাতে আপনাদের ধারণা দিতে পারি আমরা যে জায়গাটাতে গিয়েছিলাম ওটা দেখতে কেমন ছিল।

ফটোগ্রাফি - ৬

IMG_20231121_155231_641-01.jpeg

PD:- Infinix note 11 proW3W

সুমন ভাই যে বাড়িটার কথা একটু আগে বললাম ওই বাড়ির পাশে গোলাপি রঙের একটা ফুলের ফটোগ্রাফি করছে। আসলে প্রযুক্তির উন্নয়নের জন্য এখন আমরা নিজেই ক্যামেরাম্যান 🤭 তো যাই হোক আমি আমার মত ফটোগ্রাফি করছিলাম এবং ভাইয়া ভাইয়ের মত।

ফটোগ্রাফি - ৭

IMG_20231121_151352_029-01.jpeg

PD:- Infinix note 11 proW3W

এই ফলটির নাম একটু জটিল এটা হয়তোবা খাওয়া যায় না তবে আমি শুনেছি এটা ঢোল বা এমন জাতীয় অনেক কিছু তৈরি করতে কাজে লাগে বিশেষ করে এটি আকারে অনেক বড় হয় তবে এখন এর বয়স কম থাকায় এটি দেখতে কাঁচা এবং সাইজে একটু ছোট তবে এটি অনেক বড় হয়।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 11 months ago 

আপনি আজকে বেশ দারুন দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। তার সাথে সুমন ভাইয়ের সাথে বেশ সুন্দর কিছু সময় কাটিয়েছেন দেখছি। আপনি যে হলুদ কালারের ফুলের ফটোগ্রাফিটা করেছেন ওই ফুলটার নাম হচ্ছে বাগান বিলাস যেটা আমি আজকেই জানতে পারলাম। তবে আগে আমি এই ফুলটাকে কাগজফুল নামে চিনতাম। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে এই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

অনেকদিন পর দুজন মিলে একসাথে পার্কে ঘোরাঘুরি বেশ ভালো লাগলো বিকেল টাইমটা। বেশ সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফির পাশাপাশি প্রাকৃতিক পরিবেশে কিছুটা সময় অতিবাহিত করেছি। প্রায় দুই বছর পরে একসাথে ওই পার্কে গেলাম।

 11 months ago 

আসলেই বেশ মজা হয়েছে 🥳💯💞

 11 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখলাম, বেশ ভালই লাগলো। যে হলুদ কালারের ফুলটি সেটি বাগান বিলাস। এই ফুলগুলো এখন অনেক রঙের হয়ে থাকে, তবে হলুদ কালারের বাগান বিলাস ফুল আপনার পোস্ট এই ১ম দেখলাম। ভাইয়া আপনার পরিচয় বোধহয় দুইবার কপি হয়েছে।সংশোধন করে নিবেন। আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুমন ভাইয়ের সাথে পার্কে ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন । আর প্রত্যেকটি ফটোগ্রাফির দিকে যেন তাকিয়ে থাকতে ইচ্ছে করছে৷ একদম অসাধারণ হয়েছে সবগুলো ফটোগ্রাফি আর এই ফটোগ্রাফি গুলো দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ আর এর মধ্যে বাগানবিলাস ফুলটি আমার অনেক বেশি পরিমাণ ভালো লাগলো।

 11 months ago 

সুমন ভাইকে নিয়ে তাহলে পার্কে গিয়ে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ হয়েছে। তবে পার্কে গেলে অনেক ধরনের ফুল দেখা যায় এবং পরিবেশ বেশ চমৎকার লাগে। তবে আপনার এক একটা ফটোগ্রাফি অসাধারণ। সবগুলো ফটোগ্রাফি চমৎকার বর্ণনা দিয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60767.58
ETH 2376.67
USDT 1.00
SBD 2.57